• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশান্ত কিশোরের নতুন উপদেশ! ২০২১-এর লক্ষ্যে দলে গুরুত্ব বাড়ছে এই শ্রেণির কর্মীদের

লোকসভা ভোটে হার থেকে শিক্ষা। এবার তফশিলি জাতি ও উপজাতি কর্মীদের গুরুত্ব বাড়তে চলেছে তৃণমূলে। সূত্রের খবর অনুযায়ী, প্রতি বিধানসভা এলাকায় ৫ জন করে তফশিলি জাতি, তফশিলি উপজাতি কর্মীদের গুরুত্ব দেওয়ার কথা বলা হয়েছে। আর যেসব এলাকায় তা নেই, সেখানে দক্ষ কর্মী নিয়োগ করার কথা বলা হয়েছে। এই সম্প্রদায়ের কর্মীরা অভাব, অভিযোগের কথা দলীয় নেতৃত্বের কাছে তুলে ধরবেন বলে দলীয় সূত্রে খবর।

লোকসভা নির্বাচনে ধাক্কা

লোকসভা নির্বাচনে ধাক্কা

লোকসভা নির্বাচনে রাজ্যে সংরক্ষিত আসনের ফলে ধাক্কা খেয়েছে তৃণমূল। অপর দিকে এই সম্প্রদায়ের মানুষের সমর্থন ব্যাপক ভাবে পেয়েছে বিজেপি।

প্রত্যেক বিধায়ককে নির্দেশ

প্রত্যেক বিধায়ককে নির্দেশ

সূত্রের খবর অনুযায়ী, প্রত্যেক তৃণমূল বিধায়কের কাছে নির্দেশ পৌঁছে গিয়েছে, প্রতি কেন্দ্র থেকে ১০ জন করে তপশিলি জাতি ও উপজাতি কর্মীদের নাম পাঠানোর জন্য। পাশাপাশি এই সম্প্রদায়ের কর্মীদের নিয়ে বিধানসভা ভিত্তিক কমিটি গঠনেরও সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

 প্রশান্ত কিশোরের উপদেশ

প্রশান্ত কিশোরের উপদেশ

লোকসভা ভোটের ধাক্কা খাওয়ার পর ২০২১-এর বিধানসভা ভোটকে সামনে রেখে প্রশান্ত কিশোরকে দলের স্ট্র্যাটেজিস্ট হিসেবে নিয়োগ করেছে তৃণমূল। তিনি এবং তাঁর টিম পর্যালোচনা করে দিচ্ছেন নানা উপদেশ। জোর কদমে শুরু হয়েছে দিদিকে বলো কর্মসূচি।

[আরও পড়ুন: বাংলা থেকে টার্গেট এক কোটি! মিশন ২০২১-এ ক্ষমতা দখলই যে পাখির চোখ বিজেপির]

English summary
TMC wants to give more inportance to SC and ST leaders. Party has decided to includecapable 5 SC and 5 ST workers in every assembly constituency.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X