• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুকে এবার মমতার কড়া নির্দেশ ! দাপুটে নেতার গতিবিধি নিয়ে হাইকমান্ড কী জানিয়ে দিল

  • |

শুভেন্দু অধিকারীর গতিপ্রকৃতি একদিকে নজরে রাখার চেষ্টায় রয়েছে তৃণমূল শিবির, অন্যদিকে লুকোচুরির মেজাজে রয়েছেন মেদিনীপুরের দাপুটে নেতা। সবমিলিয়ে রীতিমতো অস্বস্তিতে ঘাসফুল শিবির। সূত্রের দাবি,২০২১ সালের বিধানসভা ভোটের আগে যখন সমস্ত পক্ষ নিজের ঘর গোছাতে ব্যস্ত, তখন দলের একাংশকে অন্ধকারে রেখে শুভেন্দুর এই 'একলা চলা'কে খুব একটা ভালো নজরে দেখছেননা পার্থবাবুরা। এই প্রেক্ষাপটে এবার তৃণমূলের তরফে শুভেন্দু অধিকারীকে দেওয়া হল বড় বার্তা।

শুভেন্দু অধিকারী ও সরকারি অনুষ্ঠান

শুভেন্দু অধিকারী ও সরকারি অনুষ্ঠান

বিশ্ব আদিবাসী দিবস তথা ভারত ছাড়ো আন্দোলনের বর্ষপূর্তির একাধিক অনুষ্ঠানের আমন্ত্রণ থাকায় ঝাড়গ্রামে সরকারি অনুষ্ঠানে যেতে পারেননি মন্ত্রী শুভেন্দু অধিকারী। সেই বার্তা দিয়ে ঝাড়গ্রামের পিয়ালগেড়িয়া ফুটবল ময়দানে বিশ্ব আদিবাসী দিবসের অনুষ্ঠানে দাঁড়িয়ে ক্ষমাও চেয়ে নেন মন্ত্রী শুভেন্দু অধিকারী।

পার্থ আছেন শুভেন্দু নেই!

পার্থ আছেন শুভেন্দু নেই!

উল্লেখ্য, হুল দিবসে ও আদিবাসী দিবসের পর পর দুটি অনুষ্ঠানেই রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় হাজির ছিলেন। আর বেছে বেছে সেই অনুষ্ঠানে শুভেন্দুর অনুপস্থিতি রীতিমতো অস্বস্তিতে রেখেছে তৃণমূলকে।

কোথায় কখন যাচ্ছেন, বুঝতে পারছে না তৃণমূল!

কোথায় কখন যাচ্ছেন, বুঝতে পারছে না তৃণমূল!

এদিকে, গত রবিবার মহিষাদল শহিদ বেদিতে শুভেন্দু অধিকারী শ্রদ্ধার্ঘ্য অর্পণ করতে যান। তাঁর এই কর্মসূচি সম্পর্কে স্থানীয় তৃণমূল নেতৃত্ব জানতই না। জল্পনার কারণ, শাসক দলের নেতা থেকে পঞ্চায়েত প্রতিনিধি, জনপ্রতিনিধি, কাউকে না জানিয়েই তিনি একা হাজির হন কর্মসূচি পালনে। এবার তাঁর পাশে দেখা যয়ানি স্থানীয় তৃণমূল নেতাদের।

দলের তরফে সাফ বার্তা

দলের তরফে সাফ বার্তা

শুভেন্দুর এমন গতিবিধিতে রীতিমতো অস্বস্তিতে দল। আর সেই কারণেই শুভেন্দু অধিকারীকে ঘিরে এবার বড়সড় বার্তা দিয়ে দিয়েছে তৃণমূল। তৃণমূল জানিয়েছে, দল ও সরকারের সমস্ত অনুষ্ঠানে যেন হাজির থাকেন শুভেন্দু অধিকারী । কারণ রাজ্যের মন্ত্রী হিসাবে তিনি গুরুত্বপূর্ণ একটি পদে রয়েছেন।

 মমতার সরাসরি নির্দেশ

মমতার সরাসরি নির্দেশ

সূত্রের খবর,মমতা বন্দ্যোপাধ্যায় সাফ ভাষায় শুভেন্দু অধিকারীকের জানিয়েছেন , সুষ্ঠুভাবে যেন মন্ত্রিত্বের দায়িত্ব তিনি পালন করেন। স্বয়ং মুখ্যমন্ত্রীর থেকে আসা এই বার্তায় শুভেন্দু অধিকারী এবার কোনপথে হাঁটেন সেদিকে নজর সকলের।

দুর্নীতি রুখতে এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা

বাংলায় স্বাধীনতা দিবসে থাকছে বিশেষ চমক! করোনা যোদ্ধাদের নিয়ে মমতার অনন্য উদ্যোগ

{quiz_283}

English summary
TMC wants Subhendu Adhikary to be present in every Government event , speculation continues
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X