• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজীবকে ফোন তৃণমূল শীর্ষ নেতৃত্বের! সমস্যার সমাধানে নির্ধারিত হয়ে গেল দিনক্ষণ

রাজীব বন্দ্যোপাধ্যায়কে দলে রাখতে মরিয়া তৃণমূল কংগ্রেস। তৃণমূলের এক শীর্ষ নেতৃত্ব রাজীব বন্দ্যোপাধ্যায়কে ফোন করেন। রাজীবকে অনুরোধ করা হয় দল যেন তিনি না ছাড়েন। সব সমস্যার সমাধানের জন্য তিন মাস সময়ও চাওয়া হয়েছে তৃণমূল কংগ্রেসের তরফে। আর তারপর ডোমজুড় থেকে তাৎপর্যপূর্ণ বার্তা দেন রাজীব।

তৃণমূলের সঙ্গে রফা, নাকি বিজেপির পথে রাজীব

তৃণমূলের সঙ্গে রফা, নাকি বিজেপির পথে রাজীব

রাজীব বন্দ্যোপাধ্যায় প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে বলেন, তিনি ডোমজুড় থেকেই ভোটে লড়বেন। যে দলেই তিনি থাকুন না কেন ডোমজুড় থেকেই তিনি প্রার্থী হবেন। তাঁর এই বার্তার পর জল্পনা শুরু হয়, তবে কি রাজীব তৃণমূল ছাড়তে চলেছেন। যোগ দেবেন বিজেপিতে, নাকি তৃণমূলের সঙ্গে রফার পরই এমন বার্তা দিয়েছেন তিনি?

শাহের সফরের আগে বেসুরো বাজছিলেন রাজীব

শাহের সফরের আগে বেসুরো বাজছিলেন রাজীব

তিনি বিজেপিতে যোগ দেবেন তা স্পষ্ট করেননি। এ মাসের শেষেই অমিত শাহ বঙ্গ সফরে আসছেন। হাওড়ায় যোগদান মেলায় রাজীব-সহ অনেকের যোগদানের সম্ভাবনা রয়েছে বলে রাজনৈতিক মহলের অভিমত। সম্প্রতি হাওড়া তৃণমূলে ফাটল বেড়েই চলেছে। রাজীব ছাড়াও লক্ষ্মীরতন মন্ত্রিত্ব ও সভাপতিত্ব ছেড়েছেন। বৈশালী ডালমিয়া বহিষ্কৃত হয়েছেন। বেসুরো বাজছেন আরও অনেকে।

তৃণমূল নেতৃত্ব সক্রিয় রাজীবকে ফেরাতে

তৃণমূল নেতৃত্ব সক্রিয় রাজীবকে ফেরাতে

রাজীব বন্দ্যোপাধ্যায় সোমবার অসুস্থ মন্ত্রী অরূপ রায়কে দেখতে গিয়েছিলেন। সেখানে গিয়ে তিনি অরূপ রায়কে তাঁর নেতা বলে বার্তা দেন। অরূপ রায়ের দ্রুত সুস্থতা কামনা করেন। রাজীবের কথায় অন্য সুর শোনা যায়। এরপর তৃণমূল নেতৃত্ব সক্রিয় হন রাজীবকে ফেরাতে। উল্লেখ্য, রাজীব বন্দ্যোপাধ্যায় মন্ত্রিত্ব ছাড়ার পরই কেঁদে ফেলেছিলেন।

রাজীবকে নিয়ে উলটপুরান ঘটতে চলেছে

রাজীবকে নিয়ে উলটপুরান ঘটতে চলেছে

রাজীব বন্দ্যোপাধ্যায় মাস দুয়েক ধরে বেসুরো বাজছেন। তৃণমূলের একাংশকে কাঠগড়ায় তোলেন তিনি। স্তাবকদের বিরুদ্ধে সরব হন। দুর্নীতির নিয়েই তিনি সতর্ক করেন দলকে। এরই মধ্যে শুভেন্দু অধিকারী-সহ তৃণমূলের অনেক বেসুরো দল ছেড়েছেন। এখনও অনেকে বেসুরো। তারই মধ্যে রাজীবকে নিয়ে উলটপুরান ঘটতে চলেছে।

English summary
TMC top leadership phones and gives message to solve the problem before 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X