• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মীরজাফর' সব্যসাচীকে ছেঁটে ফেলার পথে তৃণমূল! কড়া রিপোর্ট ফিরহাদের

বিধাননগরের 'বিদ্রোহী' মেয়র সব্যসাচী দত্তর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে চলেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। সব্যসাচী দত্তকে দল থেকে ছেঁটে ফেলার প্রক্রিয়াও শুরু করে দিচ্ছে তৃণমূল কংগ্রেস। পুরমন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম দলের শৃঙ্খলা রক্ষা কমিটির কাছে আবেদন জানিয়েছেন যাতে সব্যসাচীর বিরুদ্ধে অত্যন্ত কড়া পদক্ষেপ করে দল।

মানা যায় না সব্যসাচীর আচরণ

মানা যায় না সব্যসাচীর আচরণ

গত কয়েক মাস ধরেই সব্যসাচী রাজনৈতিক সৌজন্যের নামে যা করেছেন তা দলের পক্ষে অত্যন্ত অস্বস্তিকর। এই ধরনের আচরণ মেনে নেওয়া যায় না। এমন আচরণ করা যায় না। ফলে সব্যসাচী কে সিদ্ধান্ত নিতে হবে, তিনি দলে থাকবেন নাকি দল ছেড়ে দেবেন। এদিন এভাবেই ফিরহাদ হাকিম কড়া ভাষায় আক্রমণ করেন সব্যসাচী দত্তকে।

মুকুল-সব্যসাচী সাক্ষাৎ

মুকুল-সব্যসাচী সাক্ষাৎ

রবিবার বিধাননগর পুরসভা নিয়ে বৈঠকে ডাক পাননি সব্যসাচী। তার পরেই তিনি রাতে বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে আলোচনা ও সৌজন্য সাক্ষাৎ করেন। সেই প্রসঙ্গে ফিরহাদ বলেন, সব্যসাচী যদি শুভবুদ্ধি সম্পন্ন হয়, ওঁর মধ্যে যদি মনুষ্যত্ব থাকে, তাহলে দল ছেড়ে বেরিয়ে যাক। এভাবে দুই নৌকায় পা দিয়ে তিনি চলতে পারেন না।

সব্যসাচীকে মীরজাফর কটাক্ষ

সব্যসাচীকে মীরজাফর কটাক্ষ

সব্যসাচীকে মীরজাফর কটাক্ষ করে ফিরহাদ বলেন যে, মুকুল রায় তৃণমূল ভাঙানোর চেষ্টা করছেন। যে দল অর্থাৎ বিজেপি তৃণমূল কংগ্রেসের কর্মীদের মারধর করছে, তাদের পার্টি অফিস দখল করছে, এমন দলের নেতাকর্মীদের সঙ্গে কীভাবে সৌজন্য বিনিময় করেন সব্যসাচী? এই নিয়ে প্রশ্ন তুলেছেন ফিরহাদ।

বিরক্ত ফিরহাদ

বিরক্ত ফিরহাদ

ফিরহাদ স্পষ্ট জানিয়েছেন, এতদিন তিনি চেষ্টা করেছেন যাতে সব্যসাচী ও দলের মধ্যে ব্যবধান কমিয়ে আনা যায়। তবে এখন তিনিও বিরক্তি অনুভব করছেন। এবং রবিবার রাতে যা হয়েছে তারপরে তিনি দলের শৃঙ্খলা কমিটির কাছে আবেদন করবেন যাতে অবিলম্বে সব্যসাচী বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়।

পদক্ষেপ করবে তৃণমূলই

পদক্ষেপ করবে তৃণমূলই

ফলে বোঝাই যাচ্ছে সব্যসাচী যদি দু-একদিনের মধ্যে দলত্যাগ না করেন, তাহলে হয়তো তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে সব্যসাচীকে দল থেকে ছেঁটে ফেলা হবে। এবং ফিরহাদের রিপোর্টের ওপর ভিত্তি করেই তৃণমূল কংগ্রেস সব্যসাচীকে কেটে ফেলার প্রক্রিয়া সম্পন্ন করবে।

[আরও পড়ুন:শুভাপ্রসন্নকে ফের তলব CBI-এর! আরও আঁটোসাটো হচ্ছে সারদা তদন্ত ]

[আরও পড়ুন:কাটমানির সঙ্গে লড়াইয়ে বিজেপির 'অ্যান্টিকাট'! সিদ্ধান্ত নিয়ে জল্পনা]

English summary
TMC to take strict action against Sabyasachi Dutta, hints Firhad Hakim
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X