• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মেয়র' সব্যসাচীকে ছেঁটে ফেলতে অনাস্থা আনার প্রক্রিয়া শুরু তাপসের নেতৃত্বে

বিধাননগরের মেয়র সব্যসাচী দত্তর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনতে চলেছে তৃণমূল কংগ্রেসের কাউন্সিলররা। পুরমন্ত্রী ফিরহাদ হাকিম ফোন করে স্পষ্ট নির্দেশ দিয়েছেন ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়কে। এবং ফিরহাদ হাকিমের নির্দেশ পাওয়ার পরই তাপস চট্টোপাধ্যায় ও অন্যান্য কাউন্সিলররা অনাস্থা প্রস্তাব আনার খসড়া তৈরির কাজ শুরু করে দিয়েছেন।

সব্যসাচীকে ছেঁটে ফেলতে অনাস্থা আনার প্রক্রিয়া শুরু তাপসের নেতৃত্বে

অর্থাৎ বোঝাই যাচ্ছে সব্যসাচী দত্তের বিরুদ্ধে ব্যবস্থা নিতে কোমর বেঁধে নামছে দল। তাঁকে প্রথমে অনাস্থা প্রস্তাব এনে মেয়র পদ থেকে সরানো হবে। তারপর তাঁকে দলে রাখা হবে কি না সেই সিদ্ধান্ত নেবে দল।

[আরও পড়ুন:কলকাতার নতুন শেরিফ হলেন সাহিত্যিক শংকর]

এদিন তাপস চট্টোপাধ্যায় জানিয়ে দেন, ফিরহাদ হাকিমের ফোন তাঁর কাছে এসেছে। এবং তিনি মেয়র সব্যসাচী দত্তের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব পেশের যাবতীয় প্রক্রিয়া শুরু করে দিতে বলেছেন। খসড়ার কাজ কালকের মধ্যেই শেষ হয়ে যাবে। ফলে মঙ্গলবার বিধাননগর পুরসভার চেয়ারপারসন কৃষ্ণা চক্রবর্তীর কাছে তা জমা দেবেন তৃণমূলের প্রতিনিধিরা। এবং মেয়র সব্যসাচীকে যাতে অবিলম্বে ছেঁটে ফেলা হয় তার দাবি জানাবেন।

[আরও পড়ুন: সমস্যা সমাধানে জন দরবার শুরু পশ্চিম মেদিনীপুরে]

এরপর সাত দিনের একটি সময়সীমা থাকে। তারপরে ভোটাভুটি হবে। সেই ভোটাভুটিতে কি ফল হয় সেটাই এখন দেখার। তবে সব্যসাচী যে তৃণমূলে কোণঠাসা হয়ে পড়লেন তাই একপ্রকার বলাই যায়।

[আরও পড়ুন:জাপান, অস্ট্রেলিয়ার পর এবার ইউরোপে বেড়াতে যাচ্ছেন সব্যসাচী! রাজনৈতিক চাপ প্রসঙ্গে মুখ খুললেন নিজেই]

English summary
TMC to bring no confidence motion against Sabyasachi Dutta in Bidhan Nagar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X