• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশান্ত কিশোর তালিকা চেয়েছেন, তৃণমূল কংগ্রেস নেতারা যাঁদের নাম দিলেন তাতে শুধুই বিস্ময়

প্রশান্ত কিশোরের হাত ধরে ঘুরে দাঁড়াচ্ছে তৃণমূল কংগ্রেস। উপনির্বাচনে তাঁর ইঙ্গিত মিলেছে। এবার লক্ষ্য পুরসভা নির্বাচন। তারপর তো ২০২১-এর মহাযুদ্ধ রয়েইছে। তার আগে সংগঠনে কোনও খামতি রাখতে চাইছেন না রাজনৈতিক কৌশলী প্রশান্ত কিশোর। তিনি এখন জোর দিয়েছেন তৃণমূলের তফশিলি জাতি ও জনজাতি সংগঠনকে শক্তিশালী করতে।

তৃণমূলের জনপ্রতিনিধিরা তালিকা পাঠিয়েছে

তৃণমূলের জনপ্রতিনিধিরা তালিকা পাঠিয়েছে

প্রশান্ত কিশোর সেই লক্ষ্যেই দলীয় কর্মীদের নাম চেয়েছিল তৃণমূলের কাছে। তৃণমূলের জনপ্রতিনিধিরা তাঁর কাছে যে তালিকা পাঠিয়েছে, তাতে যাঁরা স্থান পেয়েছে, তা দেখে রাজনৈতিক মহলও বিস্মিত। দলের জনপ্রতিনিধি বা নেতারা স্থান পাননি সেই তালিকায়। বাজির কাজের লোক থেকে শুরু করে গাড়ির চালকদের নামও রয়েছে তালিকায়।

নদিয়ায় নেতাদের সঙ্গে বৈঠক করেন তৃণমূল শীর্ষ নেতৃ্ত্ব

নদিয়ায় নেতাদের সঙ্গে বৈঠক করেন তৃণমূল শীর্ষ নেতৃ্ত্ব

মঙ্গলবার নদিয়ায় নেতাদের সঙ্গে বৈঠক করেন তৃণমূল শীর্ষ নেতৃ্ত্ব। তাঁরা স্থানীয় নেতৃত্বের এই উদাসীনতায় উষ্মা প্রকাশ করেন। এদিন বৈঠকে উপস্থিত ছিলেন জেলার বিধায়ক, ব্লক, টাউন সভাপতিরা। ছিলেন সুব্রত বক্সি, অভিষেক বন্দ্যোপাধ্যায়, রাজীব বন্দ্যোপাধ্যায় ও প্রশান্ত কিশোররা।

বিজেপির ভোট বৃদ্ধি, চিন্তিত তৃণমূল

বিজেপির ভোট বৃদ্ধি, চিন্তিত তৃণমূল

করিমপুর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে জয়ের ব্যবধান বাড়লেও। বিজেপির ভোট বৃদ্ধি হয়েছে। এই পরিস্থিতে নদিয়ার নেতাদের সতর্ক করে দেওয়া হয়েছে। এদিন জেলা নেতাদের সামনে ভোট বিশ্লেষণ করেন প্রশান্ত কিশোর। এখানেই বিজেপি ৪ শতাংশ ভোটবৃদ্ধি নিয়ে সতর্ক থাকার কথা বলেন অভিষেক।

সতর্কিত মন্ত্রী-বিধায়করা

সতর্কিত মন্ত্রী-বিধায়করা

এই বৈঠকে জেলা নেতাদের সতর্ক করা হয়েছে। সতর্ক করা হয়েছে মন্ত্রী-বিধায়কদের। বিধায়ক-মন্ত্রী রত্না ঘোষকেও সতর্কে করে দিয়েছেন তৃণমূলের রাজ্য সভাপতি। শান্তিপুরের বিধায়ক অরিন্দন ভট্টাচার্যকেও সতর্ক করে দেওয়া হয়েছে রাজীব বন্দ্যোপাধ্যায়। এদিন দুই বর্ধমানের নেতাদের সঙ্গেও বৈঠক করে তৃণমূল শীর্ষ নেতৃ্ত্ব।

মন্ত্রিসভার অনুমোদন পেল নাগরিকত্ব সংশোধনী বিল, সংসদে পেশ ১০ ডিসেম্বরমন্ত্রিসভার অনুমোদন পেল নাগরিকত্ব সংশোধনী বিল, সংসদে পেশ ১০ ডিসেম্বর

English summary
TMC surprises in list of leaders name to submit Prashant Kishor. Prashant Kishor wants the names of TMC leader in scheduled cast and tribe area
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X