India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপি মনে করে রাজনীতি মানে গুলি করা, এই সব নেতাদের ব্যান করা উচিত, নাম না করে রাহুলকে নিশানা মমতার

Google Oneindia Bengali News

শীতলকুিচ নিয়ে রাহুল সিনহার বিতর্কিত মন্তব্যের কড়া জবাব দিলেন মমতা। রানাঘাটের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় নাম না করে রাহুল সিনহাকে নিশানা করেছেন। তিনি বলেন বিজেপি মনে করে রাজনীতি মানেই গুলি করা। গুলি করে রাজনীতি হয় না। সেকারণেই বিজেপি নেতারা গুলি করার কথা বলছেন। বলছেন ৮ জনকে গুলি করে মেরে দিলে ভাল হত। প্রসঙ্গত উল্লেখ্য আজই শীতলকুচি নিয়ে রাহুল সিনহার বিতর্কিত মন্তব্য প্রকাশ্যে এসেছে।

শীতলকুচি নিয়ে রাহুল সিনহার মন্তব্য

শীতলকুচি নিয়ে রাহুল সিনহার মন্তব্য

দিলীপ ঘোষের পর শীতলকুচি নিয়ে বিতর্কিত মন্তব্য করলেন হাবরার বিজেপি প্রার্থী রাহুল সিনহা। তিনি বলেছেন, ৪ নয় ৮ জনকে গুলি করে মারা উচিত ছিল কেন্দ্রীয় বাহিনীর। জঙ্গলরাজ, মস্তানরাজ যাঁরা কায়েম করতে চাইবে তাদের বারবার জবাব দেবে কেন্দ্রীয় বাহিনী। কেন কেন্দ্রীয় বাহিনী ৮ জনকে গুলি করে মারল না তা নিয়ে শোকজ করা উচিত তাঁদের। রাহুল গান্ধীর এই মন্তব্যের পর সমালোচনার ঝড় উঠেছে রাজ্যে।

মমতার নিশানা

মমতার নিশানা

মমতা বন্দ্যোপাধ্যায় রানাঘাটের সভা থেকে নাম না করে রাহুল সিনহাকে নিশানা করেছেন। তিনি বলেছেন বিজেপি মনে করে রাজনীতি করার অর্থই হল গুলি চালানো। গুলি চালিয়ে রাজনীতি করা যায় না। সেকারণেই বিজেপি নেতারা বলছেন গুলি করে ৮ জনকে মেরে দাও। রাজনীতি মানে ভোটের লাইনে গুলি করা নয়। এই সব নেতাদের ব্যান করে দেওয়া উচিত। রানাঘাটের সভা থেকে রাহুল সিনহাকে এভাবেই নিশানা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কারা প্ল্যান করেছিল তদন্ত হবে

কারা প্ল্যান করেছিল তদন্ত হবে

রানাঘােটর সভা থেকে একরকম হুঁশিয়ারি দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি দাবি করেছেন কোচবিহারের এসপির সঙ্গে প্ল্যান করেছিল বিজেপি। প্ল্যান করে এক মহিলাকে প্রথমে পাঠানো হয়েছিল। তারপরে একেবারে গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয়। কারা কারা প্ল্যানে ছিলেন সব তালিকা করা আছে। তদন্ত করে সকলকে শাস্তি দেওয়া হবে কেউ পার পাবে না। হুশিয়ার করেছেন মমতা।

মোদী জানতেন

মোদী জানতেন

শীতলকুচির গুলি চালানোর ঘটনা নিয়ে বিস্ফোরক দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন মোদী জানতেন পুরো ঘটনা। অমিত শাহের নির্দেশেই গুলি চলেছে। আগেও মমতা দাবি করেছিলেন অমিত শাহের ষড়যন্ত্রেই শীতলকুচিতে গুলি চলেছে। অমিত শাহের পদত্যাগ দাবি করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

অমিত শাহের নির্দেশে গুলি চলেছে, জানতেন মোদী, এসপির সঙ্গে ষড়যন্ত্র নিয়ে রানাঘাটের সভায় বিস্ফোরক মমতাঅমিত শাহের নির্দেশে গুলি চলেছে, জানতেন মোদী, এসপির সঙ্গে ষড়যন্ত্র নিয়ে রানাঘাটের সভায় বিস্ফোরক মমতা

West Bengal Election : বসিরহাটের জনসভা থেকে প্রধানমন্ত্রীকে চোরেদের চৌকিদার বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

English summary
TMC Supremo Mamata Banerjee targer Rahul Sinha after his Shitalkuchi firing coment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X