• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুকুল রায় কি তৃণমূলেই? মমতা বন্দ্যোপাধ্যায়ের 'বার্তা'য় জল্পনা

Google Oneindia Bengali News

পদাধিকার বলে বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায় শুনানির শেষে জানিয়েছিলেন মুকুল রায় (Mukul Roy) বিজেপিতেই (BJP)। কিন্তু তৃণমূল (Trinamool Congress) মুকুল রায়ের অবদান ভুলে যায়নি। তাই তৃণমূল নেতা কুণাল ঘোষের মন্তব্য নিয়ে তৃণমূলে প্রশ্ন উঠতে শুরু করেছে। সূত্রের খবর অনুযায়ী শনিবার কালীঘাটের বাড়িতে দলীয় বৈঠকের সময়েই মমতা বন্দ্যোপাধ্যায়কেই মুকুল রায়কে নিয়ে প্রশ্ন করেন এক শীর্ষ নেতা। সঙ্গে সঙ্গেই জবাব দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

মুকুল আছেন বিজেপিতে, জানিয়েছিলেন অধ্যক্ষ

মুকুল আছেন বিজেপিতে, জানিয়েছিলেন অধ্যক্ষ

শুক্রবার মুকুল রায়কে নিয়ে বিধানসভার চূড়ান্ত অবস্থানের কথা জানান অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। শুনানির শেষে তিনি জানান, মুকুল রায় বিজেপিতেই আছেন। মুকুল রায়ের বিরুদ্ধে করা আবেদনের স্বপক্ষে যথেষ্ট প্রমাণ না পাওয়া যায়নি বলেই দাবি করেছেন অধ্যক্ষ। প্রসঙ্গত ২০২১-এর বিধানসভা নির্বাচনের ফল বেরনোর পরের মাসেই মুকুল রায় মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তপসিয়ার তৃণমূল অফিসে ঘরওয়াপসি হয়। যদিও তাঁকে পিএসির চেয়ারম্যান করা নিয়ে বিতর্ক তৈরি হয়। যা নিয়ে মামলা দায়ের করে বিজেপি।

 মুকুল রায়কে গ্রেফতারের দাবি করেছিলেন কুণাল ঘোষ

মুকুল রায়কে গ্রেফতারের দাবি করেছিলেন কুণাল ঘোষ

ওই শুক্রবার করা সাংবাদিক সম্মেলনে সারদা ও নারদ মামলায় মুকুল রায়কে গ্রেফতারের দাবি তুলেছিলেন তৃণমূল নেতা কুণাল ঘএাষ। কুণাল ঘোষ আরও বলেছিলেন, আদালতে তিনি মাথা উঁচু করে লড়াই করছেন। রাগের বশেই তিনি ইডি ও সিবিআইকে চিঠি দিয়েছেন। মুকুল রায় বিভ্রান্ত করছেন বলে অভিযোগ করে কুণাল ঘোষ বলেছিলেন, তিনি তো বিজেপির বিরোধিতা করেননি। মুকুল রায়কে প্রভাবশালী ষড়যন্ত্রকারী বলেও অভিযোগ করে কুণাল ঘোষ বলেছিলেন নিজের ব্যক্তিগত সুরক্ষার জন্য বিভিন্ন দলকে ব্যবহার করছেন। মুকুল রায়কে সেয়ানা পাগল বলে কটাক্ষ করে তিনি বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়েও কুৎসা করেছেন তিনি। এর পরেই অবশ্য মুকুল রায়কে নিয়ে তৃণমূলের অভ্যন্তরে প্রশ্ন ওঠে।

তৃণমূলের শীর্ষ বৈঠকে মুকুল রায় প্রসঙ্গ

তৃণমূলের শীর্ষ বৈঠকে মুকুল রায় প্রসঙ্গ

সূত্রের খবর অনুযায়ী, শনিবার কালীঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হওয়া বৈঠকে মুকুল রায় প্রসঙ্গও উঠে আসে। মুকুল রায় প্রসঙ্গে দলের অবস্থান এক শীর্ষ নেতা জানতে চান বলে সূত্রের খবর। কুণাল ঘোষের মন্তব্য প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় দলের এক শীর্ষ নেতাকে কথা বলতে নির্দেশ দেন। পাশাপাশি মুকুল রায় এবং কুণাল ঘোষের মধ্যে বিরোধ মেটাতেও তিনি নির্দেশ দেন বলে সূত্রের খবর। এছাড়াও কুণাল ঘোষের মন্তব্য ব্যক্তির, তা কোনওভাবেই দলের নয় বলেও নাকি জানান মমতা মমতা বন্দ্যোপাধ্যায়।

মুকুল রায়কে ভাল চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন মমতা

মুকুল রায়কে ভাল চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন মমতা

শুধু এখনই নয়, গত অগাস্টে মুকুল রায়ের পাশে ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। ভাল চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন তিনি। বলেছিলেন মুকুল রায়কে তাঁর দরকার। সাম্প্রতিক সময়ে গত ডিসেম্বরে বোলপুরে গিয়েো খানিক অসংলগ্ন কথা বলতে দেখা গিয়েছিল মুকুল রায়কে। যদিও পরে তার পর থেকে তাঁকে জনসমক্ষে আর দেখা যায়নি।

চার পুরনিগমের ভোটের ফল জেনেই উত্তরবঙ্গ সফরে মমতা! সামনে এবার নতুন লক্ষ্যচার পুরনিগমের ভোটের ফল জেনেই উত্তরবঙ্গ সফরে মমতা! সামনে এবার নতুন লক্ষ্য

English summary
TMC Supremo Mamata Banerjee is not supporting Kunal Ghosh's comments on Mukul Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X