• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির কাছে হার মেনে শক্তি বাড়াতে শুরু করল তৃণমূল! তৈরি হল নয়া সংগঠন

২০১৯ লোকসভায় উত্তরবঙ্গে মুখ থুবড়ে পড়েছিল তৃণমূল কংগ্রেস। একটি আসও জিততে পারেনি তারা। এবার ২০২১-এর আগে ঘুরে ধাঁড়াতে সংগঠনবৃদ্ধিতে জোর দিল তৃণমূল কংগ্রেস। মঙ্গলবার দক্ষিণ দিনাজপুরে তৃণমূলের শ্রমিক সংগঠনের কলেবর আরও বাড়ল। আশাকর্মীরা যোগ দিলেন তৃণমূলের শ্রমিক সংগঠনে। ফলে ২০২১-এর আগে শক্তি বাড়ল তৃণমূলের।

আশাকর্মীদের তৃণমূলে যোগ

আশাকর্মীদের তৃণমূলে যোগ

দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর ব্লকের ১১টি গ্রাম পঞ্চায়েত এলাকার আশাকর্মীরা তৃণমূলে যোগ দিলেন। গঙ্গাপরামপুরে একটি দলীয় অনুষ্ঠানে তাঁরা দলীয় পতাকা হাতে তুলে নেন। তৃণমূলের দক্ষিণ দিনাজপুরে জেলা কার্যকরী সভাপতি গৌতম দাস-সহ জেলা নেতৃত্ব ও ব্লক নেতৃত্ব তাঁদের স্বাগত জানান তৃণমূলে।

রাজনৈতিক সংগঠনে আশাকর্মীরা

রাজনৈতিক সংগঠনে আশাকর্মীরা

এতদিন আশাকর্মীরা সেভাবে কোনও রাজনৈতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন না। তবে সেই মিথ ভেঙে এদিন ব্লকের ৩০০ জনেরও বেশি আশাকর্মী যোগ দিলেন তৃণমূল কংগ্রেস। এর ফলে আশাকর্মীদের বিধানসভা ভিত্তিক একটি কমিটি গঠনের সম্ভাবনা তৈরি হল।

তৃণমূলে নতুন সংগঠন পথ চলা শুরু

তৃণমূলে নতুন সংগঠন পথ চলা শুরু

আশাকর্মীদের নিয়ে তৃণমূলে নতুন সংগঠন পথ চলা শুরু করল। গঙ্গারামপুর বিধানসভা ক্ষেত্রের আশাকর্মী সংগঠনের সম্পাদিকা হলেন অর্চনা বিশ্বাস। কুমারগঞ্জ বিধানসভা ক্ষেত্রের সম্পাদিকা হয়েছেন উলিদা খাতুন এবং কুশমণ্ডি বিধানসভা ক্ষেত্রের সম্পাদিকা হয়েছে রীতারানি মালো।

তৃণমূলে সংগঠন বৃদ্ধির কাজ শুরু

তৃণমূলে সংগঠন বৃদ্ধির কাজ শুরু

আশাকর্মীদের তৃণমূলে যোগদান করিয়ে গৌতমবাবু বলেন, এঁরা দলীয় সংগঠনবৃদ্ধিতে কাজ করবেন। পাশাপাশি আমরা এঁদের অধিকার ও সুযোগ-সুবিধা দেখব। নিশ্চিত অর্থেই এঁরা তৃণমূলে যোগ দেওয়ায় শক্তি বাড়ল দলের। উল্লেখ্য, গৌতমবাবু তিনদিন আগে কার্যকরী সভাপতি মনোনীত হয়েছেন মুখ্যমন্ত্রীর নির্দেশে। তিনি নতুন পদ পেয়েই কাজ শুরু করে দিলেন।

NEW NORMAL : লকডাউন পৃথিবীর নয়া অধ্যায় অনলাইন ক্লাস ! কিন্তু ভবিষ্যৎ কী?

এখনও গায়ে হার্মাদদের গন্ধ! হামলায় নেতার মৃত্যুতে যুব তৃণমূলের উদ্দেশে ফুঁসে উঠলেন বাসন্তীর নেতা

English summary
TMC starts to increase party organization to join ASHA workers in South Dinajpur. Over 300 ASHA join in TMC and build new committee,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X