• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শতাধিক কর্মী তৃণমূলে, পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে টাকি রোডের প্রতিবাদ মিছিল

  • By অভীক
  • |

একদিকে দেশজুড়ে পেট্রোপণ্য মূল্যবৃদ্ধির দাবিতে সোমবার টাকি রোডে মিছিল দেখা গেল। অন্যদিকে এদিনই বিজেপি কংগ্রেস সিপিএম থেকে শতাধিক কর্মী ও প্রায় পাঁচশত সমর্থক শ্রীনগর মাটিয়া টাকি রোডের বাস স্ট্যান্ড থেকে তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নিয়ে তৃণমূলে যোগদান করেন।

শতাধিক কর্মী তৃণমূলে, পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধিতে টাকি রোডের প্রতিবাদ মিছিল

এদিন দলের আগতদের দলীয় পতাকা তুলে দেন বসিরহাট উত্তর বিধানসভার চেয়ারম্যান এটিএম আব্দুল্লাহ রনি, হাসনাবাদ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি এসকেন্দার গাজী, বসিরহাট দু'নম্বর ব্লক সভাপতি সরোজ বন্দ্যোপাধ্যায়, অঞ্চল সভাপতি আখের আলী, তৃণমূল নেতা মিহির ঘোষ।

পাশাপাশি, পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধি টাকি রোডে তৃণমূলের প্রতিবাদ মিছিল দেখা গেল বসিরহাট দু'নম্বর ব্লক এর শ্রীনগর মাটিয়া তালপুকুরে। টাকি রোডে যান চলাচল স্তব্ধ করে পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে তৃণমূলের মহা মিছিল যায় 5 কিলোমিটার। গ্রামের মহিলা -পুরুষ নির্বিশেষে হাজারের বেশি লোক এদিন প্রতিবাদ মিছিলে অংশ নেয়। পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির ফলে দৈনন্দিন জীবনে দ্রব্যমূল্য বৃদ্ধি পাচ্ছে। মানুষের রুজি-রোজগার অনেকটা ঘাটতি পরেছে এই দাবিতেই প্রত্যেকের হাতে প্ল্যাকার্ড, ব্যানার-ফেস্টুন ছিল। বসিরহাট উত্তর বিধানসভার মিছিল শেষে তৃণমূল নেতা নেত্রী কর্মীসমর্থকরা হাতধরে যোগদান করলেন প্রায় পাচ শতাধিক বিজেপি, কংগ্রেস ও সিপিএম কর্মী সমর্থক।

আগতদের বক্তব্য, মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নের শরিক হতে বিজেপি, কংগ্রেস, সিপিএমের পতাকা ত্যাগ করে তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নিয়েছেন তারা। তাদের অভিযোগ, বিজেপিতে থাকলে মানুষের পাশে থেকে উন্নয়ন করা যাবে না। রাজ্যে বিজেপি ক্ষমতায় আসার আগেই বিজেপির নেতারা দুর্নীতিতে জড়িয়ে যাচ্ছে। এছাড়াও দলে গোষ্ঠীদ্বন্দ্ব বেড়ে যাচ্ছে বলে দাবি তাদের।

তাদের মতে, প্রকৃত বিজেপিরা দলে জায়গা পাচ্ছেনা। অন্য রাজনৈতিক দল থেকে বিজেপিতে আসারাই মাতব্বরি করছে। এরাই দলের দুর্নীতি করে দলের বদনাম করছে। এ দলে পুরনোদের কোনো সম্মান নেই। তাই দল ত্যাগ করেছি। একদিকে মানুষের উন্নয়ন করা, অন্যদিকে দুর্নীতির বিরুদ্ধে রুখে দেয়া আমাদের মূল চিন্তাভাবনা। তাই আজ তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা তলায় এসেছি যাতে মানুষের জন্য কিছু করতে পারবো। তাই দল ত্যাগ করে আজ রাজ্যর মুখ্যমন্ত্রীর উন্নয়নের শরিক হতে এসেছি।

কাটমানি নিয়ে জেপি নাড্ডার বক্তব্যকে সমর্থন দিলীপ ঘোষের

এখন ভোট হলে জিতবে বামেরা! ২০২১ নির্বাচনের আগে সমীক্ষায় চাঞ্চল্যকর আভাস

English summary
TMC stage protest against fuel price hike
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X