• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেলে যেতে ভয় নেই! শুভেন্দুর গোপন ভিডিও ফাঁস কুণালের, তোলপাড় রাজ্য-রাজনীতি

নারদ মামলা নিয়ে তোলপাড় চলছে রা্জ্যে। কোভিড পরিস্থিতিতেও চার নেতা-মন্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। তাঁরা এখন গৃহবন্দি দশায়। আর এই পরিস্থিতিতে শুভেন্দু অধিকারীর একটি গোপন ভিডিও ফাঁস করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। সেখানে শুভেন্দু অধিকারী বলছেন, জেলে যেতেও তাঁর কোনও ভয় নেই!

শুভেন্দুর ভিডিও পোস্ট কুণালের

শুভেন্দুর ভিডিও পোস্ট কুণালের

কুণাল ঘোষ নিজের ফেসবুক অ্যাকাউন্টে এই ভিডিও পোস্ট করেছেন। তাঁর পোস্ট করা ভিডিও সত্যতা যাচাই করেনি ওয়ানইন্ডিয়া বেঙ্গলি। তিনি এই ভিডিও পোস্ট করে লেখেন, বিজেপির অভ্যন্তরীণ একটি জুম বৈঠক প্রবাসী ভারতীয়দের সঙ্গে। শুভেন্দু ওখানেও আমাকে আক্রমণ করেছে। ওরা বড় বড় জননেতা। আমি এক নিরীহ সামান্য সৈনিক। তবু আমাকেই নিশানা।

ভিডিও-র নিয়ে কুণালের বক্তব্য

কুণাল বলেন, আমাকে এসব বলার কারণ বুঝি না বাবা! এটাও বুঝি না, তোমাদের এত নিজস্ব বৈঠক, তার ভিডিওটাও কেন বাইরে আমাদের হাতে আসে! এরপর তিনি লেখেন- যাক, বাকি কথাগুলোও শুনুন। কত চেষ্টা, কত রকম যোগাযোগ, দেখুন। এইসঙ্গে কুণাল ঘোষ লেখেন- কী বলছ তুমি শুভেন্দু! একটা ভিডিও দিলাম। পার্ট ওয়ান।

জেলে যেতেও কোনও ভয় নেই!

জেলে যেতেও কোনও ভয় নেই!

শুভেন্দুর গোপন ভিডিও ফাঁসের ঘটনায় রাজ্য রাজনীতি তোলপাড় হয়ে উঠেছে। সত্যতা যাচাই না করা ভিডিও-তে শুভেন্দু অধিকারীকে বলতে শোনা যাচ্ছে- ভারতমাতার জন্য নিবেদিত প্রাণ। ভারতমাতাকে রক্ষা করতে আমার জেলে যেতেও কোনও ভয় নেই। আমি ঘোষিত অকৃতদার। অর্থাৎ তিনি অবিবাহিত।

অন্তরে সঙ্ঘের বীজ, প্রার্থনা আবৃত্তি

অন্তরে সঙ্ঘের বীজ, প্রার্থনা আবৃত্তি

এখানেই শেষ নয়। এই ভিডিওতে শুভেন্দুকে বলতে শোনা যায়, আরএসএসের সঙ্গে ক্লাস এইট-নাইন থেকে যোগাযোগ। এরপর তিনি রাষ্ট্রীয় স্বয়ং সেবক সঙ্ঘের একটি প্রার্থনা আবৃত্তি করেন। তিনি বুঝিয়ে দেন, তিনি কত বড় সঙ্ঘপ্রেমী, তাঁর অন্তরে সঙ্ঘের বীজ লুকিয়ে রয়েছে। এখানে তিনি বলেন, পশ্চিমবঙ্গকে আলাদা দেশ মনে করা হয়। ইসলামিক রিপাবলিক ওয়েস্টবেঙ্গল। তির মমতার দিকে।

ভিডিওতে কুণালকে নিশানা শুভেন্দুর

ভিডিওতে কুণালকে নিশানা শুভেন্দুর

আর কুণালকে নিশানা করে শুভেন্দুকে এই ভিডিও-তে বলতে শোনা যায়- কুণাল আমাদের নামে মামলা করাচ্ছে। আমি গ্রেফতার হতে তৈরি। শুভেন্দুর কণ্ঠে এই কথা বলতে শোনা গিয়েছে। আর বলছে শোনা গিয়েছে ধর্মীয় মেরুকরণ নিয়ে অনেক কথা। কুণাল দাবি করেন, বিজেপির কর্মীদের থেকেই এই ভিডিও তাঁর হাতে এসেছে। তাঁরাও পছন্দ করছেন না শুভেন্দুর মুখে ওসব কথা।

নারদ মামলায় শুভেন্দুর নামও

নারদ মামলায় শুভেন্দুর নামও

উল্লেখ্য, সম্প্রতি নারদ মামলায় চার নেতা-মন্ত্রী গ্রেফতার হয়েছেন। তার মধ্যে সুব্রত মুখোপাধ্যায়ের মতো প্রবীণ নেতা তথা পঞ্চায়েতমন্ত্রী এবং কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক তথা মন্ত্রী ফিরহাদ হাকিম রয়েছেন। রয়েছেন মদন মিত্র, শোভন চট্টোপাধ্যায়ও। এই চারজনের গ্রেফতারির পরই শুভেন্দু-মুকুলের গ্রেফতারি দাবি তোলে তৃণমূল। উল্লেখ্য, নারদ মামলায় রয়েছে তাঁদের নামও।

English summary
TMC spoke person Kunal Ghosh leaks a video of Suvendu Adhikari where he gives message for jail.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X