• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিয়েতে সানাই নয় বাজাতে হবে মমতার গান! শহরে ভোট উত্তাপে নয়া ফরমান

  • |

ভোটের মরশুমের সঙ্গেই রাজ্যে শুরু হয়ে গিয়েছে বিয়ের মরশুম। ভোট প্রচারে মাইকের ভাষণের পাশাপাশি, বিয়ের মরশুমে ভেসে আসছে সানাইয়ের সুরও। সব মলিয়ে এই মুহূর্তে জমজমাট রাজ্য়। আর এমন মরশুমে এবার উঠে এলো এক অবাককাণ্ড!

বিয়েতে সানাই নয় বাজাতে হবে মমতার গান! কলকাতার ভোট উত্তাপে নয়া নিদান

ধরুন, বিয়েতে সবে মাত্র 'শুভদৃষ্টি'র সময়ে কনের দিকে রোম্যান্টিক লুক নিয়ে তাকাচ্ছেন বর, আর ঠিক সেই সময়ে বেজে উঠল মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে লেখা উন্নয়নমূলক কোনও গান! খানিকটা এমন পরিস্থিতিই উঠে আসে শহর কলকাতার এক বিয়েবাড়িতে। যাদবপুর এলাকার এক বিয়েবাড়িতে সানাইয়ের জায়গায় চলেছে তৃণমূলের 'থিম সং'। বিয়ে বাড়িতে আগত আমন্ত্রিতরা.., যাঁরা সবেমাত্র মটন বিরিয়ানি মুখ তুলতে যাচ্ছিলেন, চমকে ওঠেন বিয়েতে এমন গান শুনে! পরে তাঁরা জানতে পারেন, যে বাড়িটি বিয়ে উপলক্ষ্যে ভাড়া দেওয়া হয়েছে তার মালিককে বিভিন্ন অনুষ্ঠানে তৃণমূলের 'থিম সং' চালানোর ফরমান জারি করেছে স্থানীয় তৃণমূল কংগ্রেস কর্মীরা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম এমনই তথ্য প্রকাশ করেছে তাদের রিপোর্টে।

সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানানো হয়েছে, এলাকায় বেশিরভাগ অনুষ্ঠান উপলক্ষ্যে ভাড়া দেওয়া বাড়িতেই এমন নির্দেশ জারি করেছেন স্থানীয় তৃণমূল সদস্যরা। তৃণমূলের 'থিম সং' বাজলেই তবে বাড়ি ভাড়া দেওয়ার শর্তও জারি করা হচ্ছে বলে প্রকাশিত হয়েছে রিপোর্টে।

English summary
TMC song replaces shehnai in Kolkata wedding halls.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X