• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু-গড়ে ২০০ নেতাকে শোকজ! ২০২১ নির্বাচনের আগে শুদ্ধিকরণে কড়া তৃণমূল কংগ্রেস

করোনার আবহে রেশন দুর্নীতি এবং আম্ফানের পর ত্রাণ দুর্নীতিতে জেরবার তৃণমূল কংগ্রেস এখন শুদ্ধিকরণ শুরু করেছে। ২০২১-এর আগে স্বচ্ছতার মূর্ত প্রতীক হয়ে উঠতে গিয়ে ঠগ বাছতে গাঁ উজাড় হয়ে যেতে বসেছে শাসক দল তৃণমূলের। পূর্ব মেদিনীপুরে শুভেন্দু অধিকারীর গড় নন্দীগ্রামে এক লপ্তে ২০০ নেতা-কর্মীকে শোকজ করল তৃণমূল।

নন্দীগ্রামের অস্বচ্ছতা, কড়া দাওয়াই

নন্দীগ্রামের অস্বচ্ছতা, কড়া দাওয়াই

প্রশান্ত কিশোরের স্বচ্ছতার দাওয়াই মেনে তৃণমূলে শুদ্ধিকরণের প্রক্রিয়া শুরু হয়। ক্রমেই দুর্নীতির পাহাড় প্রমাণ ছবি বেরিয়ে আসছে তৃণমূলের। রাজ্যজুড়েই এই প্রবণতা চলছে। তেমনই নন্দীগ্রামের পঞ্চায়েতে পঞ্চায়েতে ধরা পড়েছে অস্বচ্ছতা। যার ফলে কড়া ব্যবস্থা নেওয়া বল বলে জানান তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

শুভেন্দু অধিকারীর গড়ে দুর্নীতির বাসা

শুভেন্দু অধিকারীর গড়ে দুর্নীতির বাসা

খোদ শুভেন্দু অধিকারীর গড়ে এমন ছবি ধরা পড়ায় স্বভাবতই চাপে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। ক্ষতিপূরণের টাকা দেওয়া নিয়ে অভিযোগের জেরে নন্দীগ্রাম বিধানসভা এলাকার প্রায় ২০০ নেতাকে শোকজ করার সিদ্ধান্ত নিল তৃণমূল কংগ্রেস। শোকজের জবাবে সন্তুষ্ট না হলে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে বলেও সাবধান করা হয়েছে।

কেন এই স্বজনপোষণ, জানতে চাইল তৃণমূল

কেন এই স্বজনপোষণ, জানতে চাইল তৃণমূল

অভিযোগ, তৃণমূল নেতারা ক্ষতিপূরণের টাকা নিয়ে স্বজনপোষণ করেছেন। অর্থাৎ নেতাদের আত্মীয়-স্বজনের মধ্যে এই টাকা বিলিয়ে দিয়েছেন। বিরোধী পক্ষের নেতারা তৃণমূলের এই দুর্নীতি নিয়ে সরব হওয়ার পরই দলের তরফে দুর্নীতিগ্রস্ত নেতাদের শোকজ করার নির্দেশ দেওয়া হয়েছে। কেন এই স্বজনপোষণ, তা জানতে চাওয়া হয়েছে।

২০০ তৃণমূল নেতার তালিকায় সভাপতি-প্রধানও

২০০ তৃণমূল নেতার তালিকায় সভাপতি-প্রধানও

নন্দীগ্রামের ২০০ তৃণমূল নেতার বিরুদ্ধে যে কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে, তার মধ্যে রয়েছেন সভাপতি থেকে প্রধানও। শুক্রবার থেকেই তাঁদের শোকজের নোটিশ পাঠানোর প্রক্রিয়া শুরু হয়েছিল। রবিবার পার্থ চট্টোপাধ্যায় জানালেন তাঁদের শোকজ করা হয়েছে। শোকজের তালিকায় রয়েছে অঞ্চল সভাপতি, বুথ সভাপতি, পঞ্চায়েত প্রধানও। আছেন অন্যান্য প্রভাবশালী নেতারাও।

করোনা সংক্রমণের দায় স্বীকার দিলীপের

কালনার পঞ্চায়েতে হাজার হাজার টাকা আত্মসাৎ! টাকা ফেরতের মুচলেকা অভিযুক্ত তৃণমূল নেতাদের

English summary
TMC show causes 200 leaders in Subhendu Adhikari’s fort Nandigram for corruption
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X