• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির বাংলা দখল সূদূর স্বপ্ন হয়েই রয়ে যাবে, তীব্র প্রতিক্রিয়ায় কারণ জানাল তৃণমূল

Google Oneindia Bengali News

রাজ্য যখন করোনা ভাইরাসের সংক্রমণ ও বিধ্বংসী আম্ফানের বিরুদ্ধে লড়ছে, তখন বিজেপি রাজনৈতিক প্রচার শুরু করেছে ২০২১-এর নির্বাচনকে লক্ষ্য করে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ভার্চুয়াল সমাবেশ করেছে। এই ভার্চুয়াল সমাবেশের তীব্র প্রতিক্রিয়া জানিয়ে তৃণমূলের সাফ জানিয়েছে, বাংলায় বিজেপির ক্ষমতা আসা সুদূর স্বপ্ন হয়েই রয়ে যাবে।

বাংলার ক্ষমতা দখল বিজেপির সুদূর স্বপ্ন

বাংলার ক্ষমতা দখল বিজেপির সুদূর স্বপ্ন

ভার্চুয়াল সমাবেশে অমিত শাহ বলেছিলেন, বাংলায় এবার পরিবর্তন আসন্ন। 'সোনার বাংলা' প্রতিষ্ঠা করবে বিজেপিই। তৃণমূলের তরফে এই দাবির পরিপ্রেক্ষিতে জানানো হয়েছে, বাংলার ক্ষমতা দখল বিজেপির সুদূর স্বপ্ন হয়েই রয়ে যাবে। বিজেপির সংকীর্ণ রাজনীতির জবাব দেবেন বাংলার মানুষ। বিভাজনমূলক রাজনীতিরও জবাব পাবে বিজেপি।

বিজেপি বাংলা গড়বে, তা ভাবা বৃথা

বিজেপি বাংলা গড়বে, তা ভাবা বৃথা

তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানান, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময়ে অমিত শাহের সমাবেশের আগে বিজেপি সমর্থকরা বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছিলেন। তারপর মমতা বন্দ্যোপাধ্যায় তা নতুন করে প্রতিষ্ঠা করেছিলেন। তাই বিজেপি বাংলা গড়বে, আবার সোনার বাংলা, তা ভাবা বৃথা।

সংকট সময়েও রাজনীতি, স্বপ্নে বিভোর বিজেপি

সংকট সময়েও রাজনীতি, স্বপ্নে বিভোর বিজেপি

তৃণমূল নেতা সমীর চক্রবর্তী জানিয়েছেন, এটি অত্যন্ত দুর্ভাগ্যজনক যে মমতা বন্দ্যোপাধ্যায় যখন করোনা মহামারী এবং জনগণকে ত্রাণ দেওয়ার জন্য দিনরাত কাজ করে চলেছেন, আম্ফান বিপর্যয় একাহাতে সামলাচ্ছেন, তখন বিজেপি রাজনীতি করছে এবং বাংলা জয় করার স্বপ্ন দেখছে।

বিজেপির একমাত্র লক্ষ্য ক্ষমতা দখল

বিজেপির একমাত্র লক্ষ্য ক্ষমতা দখল

তিনি বলেন, রাজ্যসভা নির্বাচনের আগে বিজেপি ঘোড়া কেনাবেচা শুরু করেছে এবং রাজস্থানে কংগ্রেস সরকারকে ভাঙার প্রচেষ্টা চালাচ্ছে। দেশব্যাপী লকডাউন ঘোষণার ঠিক একদিন আগে ২৩ মার্চ মধ্যপ্রদেশ সরকার শপথ নিয়েছিল। বিজেপি জনগণের বিষয়ে চিন্তা করে না, তার একমাত্র লক্ষ্য ক্ষমতা দখল।

ভার্চুয়াল ব়্যালিতে গল্প ফেঁদেছিলেন শাহ

ভার্চুয়াল ব়্যালিতে গল্প ফেঁদেছিলেন শাহ

সেই লক্ষ্য নিয়েই বাংলায় ভার্চুয়াল সমাবেশ করার উদ্যোগ নিয়েছিলেন শাহ। এই ভার্চুয়াল ব়্যালিতে শাহ নানারকম গল্প ফেঁদেছেন। কিন্তু ওইসব মিথ্যাচার দিয়ে বাংলার মানুষের মন জয় করা যাবে না। বাংলার মানুষ জানেন, তাঁদের পাশে কে আছে, কে থাকবেন। বিজেপির তাই কোনও সুযোগ নেই এই বাংলায়।

সুজনের নিশানায় তৃণমূল

আর আলোচনার অবকাশ নেই, নেপালের সংসদে পাস হয়ে গেল ভারতের কালাপানি সহ নতুন ম্যাপআর আলোচনার অবকাশ নেই, নেপালের সংসদে পাস হয়ে গেল ভারতের কালাপানি সহ নতুন ম্যাপ

{quiz_152}

English summary
TMC says BJP’s coming to power in West Bengal a distant dream. BJP will get final reply to good buy in 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X