• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে বড় ভাঙন, বর্ধমানের জেলা পরিষদ-সমিতি-পঞ্চায়েত সদস্যরা বিজেপিতে

ফের তৃণমূলে ভাঙন। লোকসভা নির্বাচনের পর থেকেই বিজেপিতে যোগদানের যে জোয়ার তৈরি হয়েছিল, তাতে একটু ভাঁটা নামে সম্প্রতি। অনেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরে যেতে শুরু করে। তবে আবার তৃণমূল ভাঙতে উঠে পড়ে লাগল বিজেপি। এবার তৃণমূল পরিচালিত পূর্ব বর্ধমান জেলা পরিষদে ভাঙন ধরাল গেরুয়া শিবির।

পূর্ব বর্ধমান জেলা পরিষদে ভাঙন

পূর্ব বর্ধমান জেলা পরিষদে ভাঙন

বর্ধমান-দুর্গাপুরের সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার হাত ধরে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করলেন একজন জেলা পরিষদ সদস্য। এই যোগদানের ফলে পূর্ব বর্ধমান জেলা পরিষদেও বিজেপির বিস্তার শুরু হয়ে গেল। তৃণমূল কংগ্রেস এই যোগদানে ভীত নয়, ক্ষমতা ধরে রাখার ব্যাপারে উৎসাহী তারা।

তৃণমূল ছেড়ে বিজেপিতে যাঁরা

তৃণমূল ছেড়ে বিজেপিতে যাঁরা

এদিন সাংসদের হাত ধরে জেলা পরিষদ সদস্য বিপুল দাস ছাড়াও যোগদান করেন পঞ্চায়েত সমিতি ও গ্রাম পঞ্চায়েতের একাধিক সদস্য। রবিবার বিজেপিতে যোগ দিয়েছিলেন পূর্বস্থলী ২ পঞ্চায়েত সমিতির সদস্য তাপস দে। এরপর এদিন বিজেপিতে যোগ দেন মন্তশ্বর পঞ্চায়েক সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ-সহ পঞ্চায়েত সদস্যরা।

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফল

পূর্ব বর্ধমানে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বকে কাজে লাগিয়ে এই যোগদান বলে মনে করা হচ্ছে। তপন চট্টোরপাধ্যায় ও বিপুল দাস গোষ্ঠীর মধ্যে বিবাদের জেরেই তৃণমূলে ভাঙন দেখা দিল। তৃণমূল জেলা সভাপতি চেষ্টা করলেও উভ. নেতার বিবাদ মেটাতে ব্যর্থ হন। শেষমেশ দলবদল করলেন জেলা পরিষদ সদস্য।

English summary
TMC’s Zila Parisad and Panchayat members join in BJP in Burdwan. BJP increases to break TMC in Burdwan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X