• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের শুভেন্দুর প্রশংসা! পদত্যাগী প্রবীর ঘোষালের মুখে একের পর এক 'বেসুরো' নেতার নাম

  • |

দলের সব পদ ছাড়ার দিনই প্রবীর ঘোষালের (prabir ghoshal) মুখে ফের উঠে এল শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) নাম। দলের থাকার পরিবেশ নেই জানিয়ে প্রবীল ঘোষাল বলেন, তিনি এখনই তৃণমূল ছাড়ছেন না। যদিও প্রবীর ঘোষালের এই সিদ্ধান্ত জানার পরেই তাঁকে শোকজ করার কথা জানিয়েছে তৃণমূল কংগ্রেস (trinamool congress)।

বিস্ফোরক প্রবীর ঘোষাল

বিস্ফোরক প্রবীর ঘোষাল

আগের ঘোষণা মতোই এদিন সকালে সাংবাদিক সম্মেলন করেন উত্তরপাড়ার তৃণমূল বিধায়ক প্রবীর ঘোষাল। সেখান থেকে তিনি নাম করে তিনি কল্যাণ বন্দ্যোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায়দের সমালোচনা করেন। বলেন, মুখ্যমন্ত্রীর নির্সদেশ মানা হচ্ছে না। নবগ্রাম হীরালাল কলেজের অনুষ্ঠান নিয়ে শাসকদল নোংরা রাজনীতি করছে বলেও অভিযোগ করেন তিনি। পাশাপাশি তিনি অভিযোগ করেন, কলেজের গভর্নিং বডির ঘোষণা হয়ে যাওয়ার পরেই সরকারি আদেশ বলে তা স্থগিত করে দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রীকে বলেও কোনও কাজ হয়নি। দেড় বছরের বেশি সময় ধরে নিজের এলাকার রাস্তা সারাই না হওয়া প্রসঙ্গে প্রবীর ঘোষাল বলেন, তাঁকে হারাতে দলেরই একটা অংশ চেষ্টা শুরু করেছে। পাশাপাশি তিনি জানান, সাধারণ মানুষকে সাহায্য করতেই তিনি বিধায়ক পদে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

ফের শুভেন্দু অধিকারীর প্রশংসা

ফের শুভেন্দু অধিকারীর প্রশংসা

এদিন প্রবীর ঘোষাল ফের একবার শুভেন্দু অধিকারীর প্রশংসা করেন। এর আগে তাঁর মুখ থেকে শুভেন্দু অধিকারীর প্রশংসা শোনা গিয়েছেন, তিনি (শুভেন্দু) তৃণমূল থেকে বেরিয়ে যাওয়ার আগে। সেই সময়ের মতো এদিনও প্রবীর ঘোষাল বলেন, শুভেন্দু বড় সংগঠক। মমতার জনপ্রিয়তার পরেই রয়েছেন শুভেন্দু অধিকারী।

রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়ার প্রশংসা

রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়ার প্রশংসা

এদিন সাংবাদিক সম্মেলন তিনি প্রবীর ঘোষাল একদিকে যেমন দলে পচা মুখের কথা উল্লেখ করেন, ঠিক তেমনই ডোমজুড়ের তৃণমূল বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেন। তিনি বলেন রাজীব ভাল ছেলে। প্রসঙ্গত এর আগে রাজীব বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছিলেন জোড়া ফুলের সামনের সারিতে বহু বেনোজল স্থান পাচ্ছে।

এদিন প্রবীর ঘোষাল বালির বহিষ্কৃত বিধায়ক বৈশালী ডালমিয়ারও প্রশংসা করেন। তিনি বলেন, বৈশালী দলের অসুখের কথা বলেছিল। তাঁর সব কথা দল বিরোধী নয় বলেও মন্তব্য করেন বৈশালী ডায়মিয়া। দলের মধ্যে ঘুন ধরেছে বলে অভিযোগ করে তিনি বলেছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগে দলের অনেক ক্ষতি হয়ে গেল। যদিও এর কিছুক্ষণের মধ্যেই বৈশালী ডালমিয়াকে দল থেকে বহিষ্কার করে তৃণমূল কংগ্রেস।

 প্রবীর ঘোষালকে শোকজ তৃণমূলের

প্রবীর ঘোষালকে শোকজ তৃণমূলের

এদিকে প্রবীল ঘোষালের এইসব মন্তব্যের পরেই তাঁকে শোকজের সিদ্ধান্তের কথা জানায় তৃণমূল কংগ্রেস। একসপ্তাহের মধ্যে তাঁকে শোকজের জবাব দিতে বলা হয়েছে। কেন প্রকাশ্যে দলের বিরুদ্ধে মুখ খুললেন, তাও জানতে চাওয়া হয়েছে। প্রবীর ঘোষালের এই মন্তব্যের পরেই উত্তরপাড়ায় তাঁর বাড়ির সামনে বিক্ষোভ দেখায় তৃণমূলের একাংশ। স্থানীয় তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, পচামুখগুলো কারা, নামগুলো বলছেন নাতো

কলকাতা পুরসভার প্রজাতন্ত্র দিবসের অনুষ্ঠানে ভিক্টোরিয়া কাণ্ডের প্রতিবাদে ফিরহাদ

ছবি সৌ:ফেসবুক

প্রজাতন্ত্র দিবসের দিন দিল্লিতে বন্ধ ইন্টারনেট! কৃষক আন্দোলনে স্তব্ধ গোটা রাজধানী

English summary
TMC's Uttarpara MLA Prabir Ghoshal Praises Suvendu, Rajib and Baishali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X