মুকুল আসতেই ভাঙন শুরু! অনুব্রতর গড়ে এবার কারা বিজেপিতে, জেনে নিন

Subscribe to Oneindia News

মুকুল রায় প্রথম টার্গেট অনুব্রত মণ্ডল। তাঁর গড় ভেঙে বিজেপিকে সমৃদ্ধ করাই তাঁর উদ্দেশ্য। এবার তাই বীরভূমে সদলবলে পা রেখেছেন। পুলিশ সভা করার অনুমতি না দিলে মিছিল করেছেন, ফের পাল্টা সভা করে হুঁশিয়ারি দিয়েছেন। আর তাঁর এই আগমনেই বীরভূম বিজেপিতে যোগদানের হিড়িক পড়েছে বলে জেলা সভাপতি রামকৃষ্ণ রায়ের দাবি।

মুকুল আসতেই ভাঙন শুরু! অনুব্রতর গড়ে এবার কারা বিজেপিতে, জেনে নিন

[আরও পড়ুন:মোদীর রাজ্যে মুখরক্ষা, শপথের আগেই বিজেপি পৌঁছে গেল তিন সংখ্যায়]

শনিবার মুকুল রায় গিয়েছেন বীরভূমে। তাঁকে বীরভূমের তাঁতিপাড়ায় সভা করার অনুমতি দেয়নি পুলিশ। তাই তারাপীঠ মন্দিরে পুজো দিয়ে মিছিল করেছেন। রবিবার সাঁইথিয়ায় সভা করে পুলিশ সুপার, ওসি, জেলাশাসকের নাম ধরে হুঁশিয়ারি দিয়েছেন। আর এরই মধ্যে বীরভূমের বক্রেশ্বরে এক অনুষ্ঠানে জেলা সভাপতির উপস্থিতিতে তৃণমূলের পাঁচ হাজার কর্মী দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন বলে দাবি।

রামকৃষ্ণবাবু জানান, তৃণমূলের জেলা পরিষদ সদস্য অনুপ গড়াই, রাজনগর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি গৌতম সাহা-রা তাঁদের অনুগামীদের নিয়ে বিজেপিতে যোগদান করেন। এই যোগদান অনুষ্ঠানে তৃণমূল ত্যাগীদের সক্রিয় কর্মীদের ভিড় দেখে জেলা বিজেপি উৎসাহিত বলেও জানান তিনি।

[আরও পড়ুন:'থার্ড বয়' বিজেপি! তিনপক্ষের ভোট কেটে বেজায় খুশি দিলীপের বার্তা মানসকে]

যদিও তৃণমূলের পক্ষে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, বিজেপি সংখ্যা বাড়িয়ে এই সব প্রচার চালাচ্ছে। আর যে দুই নেতার নাম করা হয়েছে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন বলে, তাঁরা দুজনেই তৃণমূল কংগ্রেস থেকে বহিষ্কৃত। আমরা যাদের দল থেকে সরিয়ে শুদ্ধিকরণ করছি, ওরা সেই সমস্ত উচ্ছিষ্টদের নিয়ে দল ভারী করছে। সপ্তাহখানেক আগে নানুরের এক উপপ্রধান ও অঞ্চল যুব তৃণমূলের সভাপতি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন।

কলকাতার অফিসে তাঁদের তুলে নিয়ে গিয়ে ঘটা করে যোগদান করানো হয়েছিল। তারা আবার বীরভূমে ফিরেই তৃণমূলে যোগ দেন। ফলে তৃণমূলের তরফে দাবি করা হয়েছে, বিজেপি কাউকেই ভাঙাতে পারেনি। আমরা যাদের ছেড়ে দিয়েছি, বহিষ্কার করেছি, তাদের নিয়েই দল ভারী করার চেষ্টা চালাচ্ছে। সর্বত্রই ওরা তাই করে বেড়াচ্ছে।

[আরও পড়ুন:হিমাচল প্রদেশের পরবর্তী মুখ্যমন্ত্রী হচ্ছেন জয়রাম ঠাকুর]

English summary
TMC’s two suspended leader join in BJP at Birbhum after Mukul Roy coming

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.