• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শেষ পর্যন্ত কি তিনি দ্বিতীয় বিয়েতে মত দিলেন, তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডলের মন্তব্য নিয়ে জল্পনা

  • |
Google Oneindia Bengali News

প্রায় ১১ মাস কেটে গিয়েছে, সৌমিত্র খাঁ (Soumitra Khan)-এর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) বিজেপিতে (BJP) যোগ দেওয়ার পরেই সুজাতা মণ্ডল খাঁ (Sujata Mondal Khan) তৃণমূলে (Trinamool Congress) যোগ দেন। তারপরেই সৌমিত্র খাঁ, তাঁর বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা করেন। সেই মামলায় মীমাংসা এখনই হয়নি। তিনি কি ফের বিয়ের পিঁড়িতে বসবেন, এই প্রশ্নের উত্তরে জল্পনা বাড়িয়েছে এই তৃণমূল নেত্রী।

সৌমিত্রের প্রতি সম্মান কমেনি

সৌমিত্রের প্রতি সম্মান কমেনি

সৌমিত্র খাঁ বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন। তাতে মত ছিল না সুজাতার। সেই মামলা এখনও চলছে। এব্যাপারে তিনি বলেছেন বিয়ে-ডিভোর্স জীবনের অঙ্গ। তিনি বলেছেন, জীবনের কখন কী হবে, তা কেউ বলতে পারে না। তবে সৌমিত্র প্রসঙ্গে বলেছেন, তিনি তাঁর (সৌমিত্র) অমঙ্গল কামনা করেননি কোনওদিন। সুজাতা স্পষ্টতই বুঝিয়ে দিয়েছেন, সৌমিত্রের সঙ্গে দূরত্ব বাড়লেও, সম্মান কমেনি। তিনি বলেছেন, রাজনীতি আর ব্যক্তিগত জীবন সম্পূর্ণ আলাদা। সেই কারণে তিনি বিচ্ছেদ নয়, সংসার করতেই চেয়েছিলেন।

সময় এলে ভাববেন

সময় এলে ভাববেন

ফের কি তিনি বিয়ের পিঁড়িতে বসবেন, এই প্রশ্নের উত্তরে সুজাতা মণ্ডল সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, সময় এলে নিজেকে নিয়ে ভাববেন। কেননা তাঁর এখন বয়স অল্প। কখনই যদি তিনি মনে করেন, নিজেতে সাজানোর প্রয়োজন, তাহলে তখন তিনি তা ভাববেন। আর যদি তিনি সেই সিদ্ধান্ত নেন, তাহলে তা তিনি সেই খবর সংবাদ মাধ্যমের সঙ্গে ভাগ করে নেবেন বলেও জানিয়েছেন তিনি।

২০১৯-এ সৌমিত্রের হয়েই লড়াই করেছিলেন সুজাতা

২০১৯-এ সৌমিত্রের হয়েই লড়াই করেছিলেন সুজাতা

২০১৯-এর শুরুতে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন সৌমিত্র। কিন্তু তৃণমূল ছাড়ার পরে একের পর এক মামলায় জর্জরিত হয়ে পড়েছিলেন সৌমিত্র। নিজের এলাকায় ঢোকার অনুমতি পর্যন্ত তাঁর ছিল না। ২০১৯-এর বিজেপির তথা সৌমিত্রের হয়ে ভোটের প্রচারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন সুজাতা। সেই নির্বাচনে জিতেও যান সৌমিত্র। কিন্তু ২০২০-র শেষে এসে ছন্দপতন। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরেই সুজাতা যোগ দেন তৃণমূলে।

সৌমিত্র বলেছিলেন ঘরের লক্ষ্মী চুরি করেছে তৃণমূল

সৌমিত্র বলেছিলেন ঘরের লক্ষ্মী চুরি করেছে তৃণমূল

স্ত্রীর তৃণমূলে যোগ দেওয়াকে কোনওভাবেই মেনে নিতে পারেননি সৌমিত্র। সুজাতা তৃণমূলে যোগ দেওয়ার পরেই করা সাংবাদিক সম্মেলনে সৌমিত্রকে কাঁদতে দেখা গিয়েছিল। তিনি তৃণমূলের বিরুদ্ধে ঘরের লক্ষ্মী চুরি করার অভিযোগ এনেছিলেন। এরপরেই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন সৌমিত্র।
তৃণমূলে যোগ দিয়ে বিধানসভা ভো প্রার্থী হয়েছিলেন। আরামবাগের মতো আসনে তীব্র প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি প্রার্থীর কাছে হার মানেন তিনি। যদিও ভবিষ্যতে আরও বড় লড়াইয়ের জন্য তিনি তৈরি বলেই জানিয়েছেন সুজাতা।

অশোক গেহলটের মন্ত্রিসভায় ভারসাম্য, ১৫ নতুন মন্ত্রীর শপথঅশোক গেহলটের মন্ত্রিসভায় ভারসাম্য, ১৫ নতুন মন্ত্রীর শপথ

English summary
As saying politics and personal life is different, TMC's Sujata Mondal speaks on her second marriage after divorce with Soumitra Khan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X