• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজের কেন্দ্রেই 'বাংলার গর্ব মমতা' কর্মসূচিতে অনুপস্থিত, শুভেন্দু অধিকারীর বার্তা নিয়ে জল্পনা তুঙ্গে

  • |
Google Oneindia Bengali News

বাংলার গর্ব মমতা কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে অনুপস্থিতির পর এবার নিজের বিধানসভা কেন্দ্রে কর্মসূচি পালনে অনুপস্থিত রইলেন মমতা বন্দ্যোপাধ্যায় মন্ত্রিসভার অন্যতম ক্রাউডপুলার নেতা শুভেন্দু অধিকারী। যা নিয়ে জল্পনা তুঙ্গে। যদিও শুভেন্দু অধিকারী জানিয়েছেন ১৪ মার্চ তিনি নন্দীগ্রাম দিবস পালন নিয়ে ব্যস্ত ছিলেন।

২ মার্চ নেতাজি ইন্ডোরে অনুপস্থিত শুভেন্দু

২ মার্চ নেতাজি ইন্ডোরে অনুপস্থিত শুভেন্দু

২ মার্চ নেতাজি ইন্ডোরে তৃণমূলের নতুন কর্মসূচি বাংলার গর্ব মমতার সূচনা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। নতুন কর্মসূচির সূচনা অনুষ্ঠানে তৃণমূলের প্রায় সবস্তরের জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। তবে সেদিন সেখানে অনুপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী।

 শুভেন্দুর ব্যাখ্যা

শুভেন্দুর ব্যাখ্যা

শুভেন্দু অধিকারী জানিয়েছেন, সেদিন নেতাজি ইন্ডোরে অনুপস্থিতির যথেষ্টই কারণ ছিল। কেননা পরের দিনই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর জেলা সফরের কর্মসূচি ছিল। ফলে তদারকির কারণেই আগের দিন তিনি সেখানে গিয়েছিলেন।

শহিদ দিবসে ছিলেন, কিন্তু বাংলার গর্বে নয়

শহিদ দিবসে ছিলেন, কিন্তু বাংলার গর্বে নয়

১৪ মার্চ নন্দীগ্রামে শহিদ দিবস পালন করে শুভেন্দু অধিকারী। সকালে স্মৃতিতর্পণ মঞ্চে হাজির থাকার পাশাপাশি বিকেলে মোমবাতি মিছিলেও অংশ নেন তিনি। কিন্তু তাঁরই কেন্দ্রে বাংলার গর্ব মমতা কর্মসূচিতে অনুপস্থিত তিনি। তবে সেখানে গিয়েছিলেন দলের বিধানসভা কমিটির চেয়ারম্যান তথা ব্লক সভাপতি মেঘনাদ পাল। কর্মসূচির সূচনার দিনের মতোই সেদিনের কর্মসূচিতে পাওয়া যায়নি অধিকারী পরিবারের কোনও সদস্যকেই।

শুভেন্দুর সাফাই

শুভেন্দুর সাফাই

দলের কর্মসূচিতে অনুপস্থিতি প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেছেন, তিনি নন্দীগ্রামের শিহদ দিবসের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আর তাঁর বিধানসভার প্রতিনিধি হিসেবে মেঘনাদ পাল ওই কর্মসূচিতে গিয়েছিলেন। এতে অসুবিধার কিছু নেই বলেও জানিয়েছেন তিনি।

পুরভোট স্থগিত, করোনা সর্তকতার মাঝে কমিশনে সর্বদল বৈঠক
শুভেন্দুর বার্তা নিয়ে জল্পনা

শুভেন্দুর বার্তা নিয়ে জল্পনা

স্থানীয় সূত্রে খবর, শুভেন্দু অধিকারী কাঁথিতে মেদিনীপুরবাসীর আত্মমর্যাদা স্মরণ করিয়ে দিয়েছেন। তিনি বলেছেন, নীতিতে বিশ্বাস করেন। কিন্তু কখনই আত্মমর্যাদা হারাতে পারবেন না। তিনিব স্পষ্ট বলেছেন, ওরা ভেবেছিল কলকাতার রাজনীতিতে তাঁকে চলতে হবে। তিনি আরও বলেন, যাঁরা রাজনীতিতে জনবিচ্ছিন্ন, তাঁদের কথা শুনে তাঁকে রাজনীতি করতে হবে বলেও মনে করা হয়েছিল। কিন্তু নিজেকে স্বাধীন চেতা বলে ব্যাখ্যা করেছেন শুভেন্দু।

English summary
TMC's Subhendu Adhikari absent in Banglar Gorbo Mamata programme in his assembly constituency Nandigram. He was not present in Netaji Indore on the inauguration programme of Banglar Gorbo Mamata.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X