• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌগতর সঙ্গে কথা বাবুলের, জানালেন মনের কথা! তৃণমূল সাংসদের মন্তব্যে জল্পনা

Google Oneindia Bengali News

বাবুল সুপ্রিয় (babul supriyo) বিজেপির (bjp) সাংসদ পদে আলবিদার কথা জানিয়েছেন। কোনও সময় তাঁর ফেসবুক পোস্টে তিনি অন্য কোনও দলে যোগের জল্পনা জিইয়ে রেখেছেন, আবার কোনও পোস্টে তা উধাও। এরই মধ্যে দমদমের তৃণমূল (trinamool congress) সাংসদ সৌগত রায়ের (sougata roy) মন্তব্যে জল্পনা ছড়িয়েছে।

উত্তর ২৪ পরগনাঃ বাবুল সুপ্রিয়র সাথে দিলীপ ঘোষের ঝামেলা আছে: সৌগত রায়
বাবুলের পাশে সৌগত

বাবুলের পাশে সৌগত

রবিবার সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকার দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায় জানিয়েছেন, তাঁর সঙ্গে বাবুলের কথা হয়েছে। তিনি বলেন, বিধানসভা নির্বাচনে ও হেরে গিয়েছে বলে, মন্ত্রিত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। সৌগত রায় বলেন, বাবুলের সঙ্গে যা হয়েছে, তা অন্যায়। তৃণমূল মুখপত্র বলেছেন, দলে দিলীপ ঘোষের সঙ্গে বাবুলের সমস্যা রয়েছে। বাবুলের পাশে দাঁড়িয়ে সৌগতের মন্তব্য, দল সুবিচার করেনি। কেননা বাবুল রাজনীতি জগতের লোক নয়। তিনি আরও বলেন, জেতার মধ্যে দিয়ে রাজনীতি ধরে রাখার ক্ষমতা বাবুলের নেই। সেই কারণেই বর্তমান পরিস্থিতি। সৌগত রায় বলেছেন, তিনি বাবুলকে বলেছিলেন রাজনীতি না ছাড়তে। তিনি মনে করেন না বাবুলকে আর ধরে রাখা যাবে।

তৃণমূলে যোগ দেবেন কিনা ঠিক করবেন মমতা

তৃণমূলে যোগ দেবেন কিনা ঠিক করবেন মমতা

ফেসবুকে একাধিকবার নিজের পোস্ট মুছেছেন বাবুল, তাঁর সংশোধন করেছেন। এমনটাই দাবি প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর। যদিও তা নিয়ে জল্পনার শেষ নেই। সৌগত রায় সেই প্রসঙ্গে বলেছেন, কারও দলে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল সাংসদের এই মন্তব্যের পরেই রাজনৈতিক মহলে বাবুলের ফুল বদল নিয়ে জল্পনা আরও তীব্র হয়েছে।

পোস্ট সংশোধন নিয়ে বাবুলের সাফাই

পোস্ট সংশোধন নিয়ে বাবুলের সাফাই

শনিবার বাবুলের ফেসবুক পোস্ট। তারপর দিলীপ ঘোষের মন্তব্যের পরেই তার একবার সংশোধন। প্রথম পোস্টে লেখা ছিল তিনি কোনও দলে যোগ দিচ্ছেন না। পরে পোস্টটিতে দেখা যায় দল ছাড়ার কথা থাকলেও, অন্য দলে যোগ না দেওয়ার বিষয়টি সেখানে নেই। যদি পরে বাবুল সুপ্রিয় সাফাই দিয়ে বলেছেন, অনিচ্ছাকৃত যোগদানের বিষয়টি ডিলিট হয়ে গিয়েছে। তিনি গানের জগতেই ফিরে যেতে যান বলে ইঙ্গিত করেছেন। যদিও বাবুলের সোশ্যাল মিডিয়ার পোস্ট প্রসঙ্গ জানতেই বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তাঁকে ফোন করেন বলে জানা গিয়েছে। তাকেই তিনি বাবুলের সঙ্গে কথা বলেন।

বিজেপি-সিপিএম-কংগ্রেসের পরিসর কেড়ে ভিত মজবুত করছে তৃণমূল, 'খেলা' শুরু ত্রিপুরায়বিজেপি-সিপিএম-কংগ্রেসের পরিসর কেড়ে ভিত মজবুত করছে তৃণমূল, 'খেলা' শুরু ত্রিপুরায়

 পোস্টেই দিলীপ, কুণালকে জবাব বাবুলের

পোস্টেই দিলীপ, কুণালকে জবাব বাবুলের

ফেসবুক পোস্টেই বাবুল একইসঙ্গে দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং তৃণমূলের মুখপত্র কুণাল ঘোষকে আক্রমণ করেছেন। তিনি বলেছেন, এরপর হাতে অনেকটাই সময় থাকবে হাতে। তিনি বলেছেন, রোজ রোজ এই ধরনের মন্তব্যের মুখোমুখি হতে হবে না।

English summary
TMC's Sougata Roy creates speculation after his talk with Babul Supriyo
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X