• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিলীপকে বাংলা ছেড়ে কাশ্মীরে বসবাসের পরামর্শ, কঙ্গনার সঙ্গে মিল পেলেন সৌগত

মমতা বন্দ্যোপাধ্যায়ের বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করেছেন দিলীপ ঘোষ। তার পাল্টা দিলেন তৃণমূলের সৌগত রায়। সৌগত রায় দিলীপ ঘোষকে পরামর্শ দিয়েছেন বাংলা ছেড়ে কাশ্মীরে থাকতে। একইসঙ্গে তিনি জানান, দিলীপ ঘোষের সঙ্গে এখন কঙ্গনা রানওয়াতের অসম্ভব মিল পাওয়া যাচ্ছে। তিনিও দিলীপবাবুর মতো কথা বলেছিলেন কয়েকদিন আগে।

কাশ্মীরে গিয়ে থাকতে পারেন দিলীপবাবু!

কাশ্মীরে গিয়ে থাকতে পারেন দিলীপবাবু!

দিলীপ ঘোষের এ হেন কথার প্রত্যুত্তরে তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, এই ধরনের পাগলের মতো মন্তব্যের আমি আর কী জবাব দেব। দিলীপ ঘোষের যদি পছন্দ হয় কাশ্মীরে গিয়ে থাকতে পারেন। এখানে থাকার দরকার নেই। দিলীপ ঘোষকে এদিন কঙ্গনা রানওয়াতের সঙ্গেও তুলনা করেন সৌগত।

কঙ্গনা রানওয়াতের কমেন্ট মিলে যাচ্ছে দিলীপের সঙ্গে

কঙ্গনা রানওয়াতের কমেন্ট মিলে যাচ্ছে দিলীপের সঙ্গে

সৌগত রায় বলেন, এখন কঙ্গনা রানওয়াতের সঙ্গে মিলে যাচ্ছে দিলীপ ঘোষের কমেন্ট। কঙ্গনা রানওয়াত বেলছিলেন মুম্বই পিওকে অর্থাৎ পাক অধিকৃত কাশ্মীর হয়ে গিয়েছে। তাঁকে তখন সবাই মুম্বই ছেড়ে চলে যেতে বলেছিল। আমিও তাই দিলীপ ঘোষকে বলতে চাই আপনি বাংলা ছেড়ে যেখানে ইচ্ছা চলে যান।

বিজেপির গল্প ফাঁদার চেষ্টা, ফন্দি টিকবে না

বিজেপির গল্প ফাঁদার চেষ্টা, ফন্দি টিকবে না

সৌগত রায় বলেন, বিজেপি একটা গল্প ফাঁদার চেষ্টা করছে। সেটা হল পশ্চিমবঙ্গ সন্ত্রাস কবলিত। রাজ্যকে বাঁচাতে পারে একমাত্র বিজেপি। এই ফন্দি টিকবে না। শুধু আমরাই সোচ্চার নই, গোটা বাংলা সোচ্চার হবে দিলীপ ঘোষের এই মন্তব্যের বিরুদ্ধে। দিলীপ ঘোষের বক্তব্যকে আমরা বাতিল করছে।

কে কত খারাপ কথা বলতে পারেন, তার প্রতিযোগিতা

কে কত খারাপ কথা বলতে পারেন, তার প্রতিযোগিতা

তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, এটা একটা আপত্তিকর মন্তব্য। রাজনৈতিক চাপে দিলীপ ঘোষ তা করতে বাধ্য হচ্ছেন। কে কত খারাপ কথা বলতে পারেন, তার প্রতিযোগিতা চলছে বিজেপিতে। আইনশৃঙ্খলার নিরিখে তিনি যদি এ কথা বলে থাকেন তা অত্যন্ত আপত্তিকর। আদি ও তৎকাল বিজেপি নেতাদের ঝামেলা ঠেকাতে পরিযা্য়ী বিজেপিকে বাংলায় আমদানি করতে হচ্ছে বিজেপিকে, এখন চাপ কমাতে বাংলা সম্পর্কে খারাপ কথা বলছেন দিলীপ ঘোষ।

বীরভূমকে উপদ্রুত জেলা বলেন দিলীপ

বীরভূমকে উপদ্রুত জেলা বলেন দিলীপ

বুধবার সিউড়িতে চা চক্রে অংশ নিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, রাজ্যের সবথেকে উপদ্রুত জেলা হল বীরভূম। এখানে পার্টি অফিসে ঝুড়ি ঝুড়ি বোমা পাওয়া যায়। পার্টির নেতারা বাথরুমের মধ্যে বস্তায় করে বোমা রেখে দেয়। রাজ্যে শুধু একটাই কারখানা চলছে তা হল বোমা কারখানা।

পশ্চিমবঙ্গ দ্বিতীয় কাশ্মীর হয়ে উঠেছে, কটাক্ষ

পশ্চিমবঙ্গ দ্বিতীয় কাশ্মীর হয়ে উঠেছে, কটাক্ষ

তিনি বলেন, জঙ্গিও ধরা পড়ছে পশ্চিমবঙ্গের জেলা থেকে। কাশ্মীরে এত জঙ্গি ধরা পড়ে না, যতটা ধরা পড়ছে এ রাজ্যে। এতেই প্রমাণিত পশ্চিমবঙ্গে এসে সবাই আশ্রয় নিচ্ছে। মুর্শিদাবাদে ধরা পড়েছে. ধরা পড়েছে বীরভূমেও। দিলীপ ঘোষের কথায়, রাজ্যের সর্বত্রই জঙ্গিরা জাল বুনে রেখে দিয়েছে। আক্ষরিক অর্থেই পশ্চিমবঙ্গ হয়ে উঠেছে দ্বিতীয় কাশ্মীর।

উত্তর ২৪ পরগনা : দিলীপ ঘোষের বাংলায় না পোষালে কাশ্মীরে চলে যাক : সৌগত রায়

মমতার বাংলা এখন দ্বিতীয় কাশ্মীর! বিস্ফোরক মন্তব্যে উপদ্রুত জেলার নাম বললেন দিলীপ

English summary
TMC’s Sougata Roy advises Dilip Ghosh to live at Kashmir leaving West Bengal.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X