• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সব্যসাচী দত্তের বিজেপিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা তুঙ্গে! বৈঠকের পর মুকুল দিলেন বার্তা

পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে বৈঠকে ডাক না পেলেও, রাতেই অন্য বৈঠক করলেন সব্যসাচী দত্ত। সেই বৈঠক অবশ্য মুকুল রায়ের সঙ্গে। বিধাননগর সুইমিং পুল অ্যাসোসিয়েশনে এই বৈঠক চলে দীর্ঘক্ষণ। পরে মুকুল রায় বলেন, দাদা হিসেবে সব্যসাচীকে উপদেশ দিয়ে গেলাম। অন্যদিকে সব্যসাচী দত্ত বলেন, পরামর্শ দিয়েছেন। তিনি আইনজ্ঞদের পরামর্শ নিয়েছেন।

মুকুল সব্যসাচী বৈঠক

মুকুল সব্যসাচী বৈঠক

সূত্রের খবর অনুযায়ী, সারাদিন অন্তত সামনা সামনি সব্যসাচী দত্তকে একাই দেখা গিয়েছে। বিকেলের দিকে জল্পনা তৈরি হয় যে মুকুল রায়ের সঙ্গে সব্যসাচী দত্তের বৈঠক হতে পারে। তবে তা স্বীকার করেননি সব্যসাচী দত্ত। হঠাৎই তিনি বেরিয়ে যান গাড়ি নিয়ে। তাঁকে বিধাননগর সুইমিং পুল অ্যাসোসিয়েশনে ঢুকতে দেখা যায়। সেখানে ঘন্টা দেড়েক ছিলেন সব্যসাচী। এরপর মুকুল রায় গাড়ি নিয়ে ঢুকতেই জল্পনার অবসান হয়। দুজনের বৈঠক শুরু হয়। সব্যসাচী দত্তকে গুরুত্বপূর্ণ সংগঠক বলে বর্ণনা করেন। তিনি বলেন, তৃণমূলের শৃঙ্খলা রক্ষা কমিটি খায় না মাথায় দেয়, তা কেউই জানেন না। পাশাপাশি তিনি জানান, সব্যসাচী তৃণমূলে যোগ দেওয়ার আবেদন করেননি।

দলের সিদ্ধান্ত সব্যসাচীর বিরুদ্ধে

দলের সিদ্ধান্ত সব্যসাচীর বিরুদ্ধে

এদিকে, এদিন দলের সব ঘটনাই গিয়েছে সব্যসাচী দত্তের বিরুদ্ধে। একদিকে যেমন দলের বৈঠকে ডাক পাননি সব্যসাচী, অন্যদিকে তৃণমূল ভবনে যোগ দেওয়া বেশিরভাগ কাউন্সিলরই সব্যসচী দত্তের বিরুদ্ধে বিষোদগার করেন। জানা গিয়েছে, বৈঠকের তাঁরা একই মত ব্যক্ত করেছেন। ফিরহাদ হাকিম জানিয়েছেন, এই মত তিনি দলনেত্রীকে জানাবেন আর সব্যসাচীকে নিয়ে সিদ্ধান্ত নেবে শৃঙ্খলা রক্ষা কমিটি। পরে জানা যায় আপাতত বিধাননগরের মেয়রের দায়িত্ব সামলাবেন তাপস চট্টোপাধ্যায়।

সব্যসাচীর প্রশংসায় মুকুল

সব্যসাচীর প্রশংসায় মুকুল

এর আগে এদিন তৃণমূল ভবনে একের পর এক তৃণমূল কাউন্সিলর ঢুকছেন, আর বিষোদগার করছেন সব্যসাচী দত্তের বিরুদ্ধে। প্রায় অধিকাংশ কাউন্সিলরের বক্তব্যই তাই। মুকুল রায়ের মন্তব্য ২ জন বলেছে, ৪৪ জন বলেনি। সাধারণ মানুষ বলছে সব্যসাচী ভাল কাজ করেছে। লোকসভা নির্বাচনেও বিজেপির কাজে লেগেছেন সব্যসাচী দত্ত। মেয়র পদ থেকে সব্যসাচী দত্তকে সরানোর

সম্ভাবনা প্রসঙ্গে মুকুল রায় বলেন, মেয়র পদ নির্বাচনের মাধ্যমে করতে হয়। এর পরেই সব্যসাচী দত্তকে নিয়ে জল্পনা তৈরি হয়।

English summary
TMC's Sabyasachi Dutta meet BJP's Mukul Roy at Bidhannagar Swimming pool association
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X