• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পকেটমারে'র জবাবে 'গ্ল্যাক্সো বেবি'! শোভন চট্টোপাধ্যায়কে সরাসরি বিতর্কে বসার চ্যালেঞ্জ কুণাল ঘোষের

  • |

ফের শোভন চট্টোপাধ্যায়কে (sovan chatterjee) নিশানা করলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ (kunal ghosh)। ২০২১-এর ভোটের আগে আগে রাজনৈতিক নিশানা ক্রমশই ব্যক্তিগত জীবনেও ঢুকে যাচ্ছে। পাশাপাশি তাঁকে গ্ল্যাক্সো বেবি বলে কটাক্ষ করেন। প্রসঙ্গত এদিন শোভন চট্টোপাধ্যায় কুণাল ঘোষকে পকেটমার বলে আক্রমণ করেন।

কেডি সিং নিয়ে তৃণমূল অসত্য তথ্য দিচ্ছে , কটাক্ষ শোভনের
কুণাল ঘোষকে পকেটমার বলে আক্রমণ

কুণাল ঘোষকে পকেটমার বলে আক্রমণ

এদিন বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে পাশে বসিয়ে সাংবাদিক সম্মেলন করেন বিজেপির কলকাতার পর্যবেক্ষক শোভন চট্টোপাধ্যায়। কুণাল ঘোষের আক্রমণ প্রসঙ্গে পাল্টা তাঁকে পকেটমার বলে কটাক্ষ করেন। শোভন চট্টোপাধ্যায় বলেন, একটা পকেটমার ধরা পড়লে, সেই পকেটমার বলে চিৎকার শুরু করে। তৃণমূল একটা পকেটমারকে মুখপাত্র হিসেবে নিয়োগ করেছে বলে কটাক্ষ করেন শোভন চট্টোপাধ্যায়। বর্তমান রাজ্য সরকারের বিরুদ্ধে ফোনে আড়িপাতার বিস্ফোরক অভিযোগ তোলেন। তিনি বলেন, তৃণমূল যাঁদের পায়ের তলার মাটি কেড়ে নিয়েছে, বিজেপি তাঁদের পাশে থাকবে। তৃণমূল গায়ের জোর দেখাতে চাইলে বিজেপি পাল্টা ব্যবস্থা নেবে বলেও হুঁশিয়ারি দেন শোভন চট্টোপাধ্যায়। এদিনের সাংবাদিক সম্মেলন থেকে শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে নিজের কর্মসূচির কথা ঘোষণা করেন। তিনি বলেন, ১৮ জানুয়ারি বিষ্ণুপুরে মিছিল করবেন তিনি। ২১ জানুয়ারি রায়দিঘিতে যোগদান মেলা হবে। ২২ জানুয়ারি বাগবাজার থেকে মহাজাতি সদন রোড শো করবেন। ২৭ জানুয়ারি বারুইপুর থেকে যাদবপুর রোড শো করবেন তিনি।

 গ্ল্যাক্সো বেবিকে চ্যালেঞ্জ কুণালের

গ্ল্যাক্সো বেবিকে চ্যালেঞ্জ কুণালের

এদিকে পটেকমার অভিযোগের জবাবে কুণাল ঘোষ শোভন চট্টোপাধ্যায়কে গ্ল্যাক্সো বেবি বলে কটাক্ষ করেন। তিনি বলেন, শোভন চট্টোপাধ্যায় আঁচল ধরে ঘরের ভিতরে বসে আছেন। বাইরে বেরিয়ে স্টুডিওতে বসে বিতর্কের আহ্বান জানান কুণাল ঘোষ। তিনি বলেন, সাহস থাকলে শোভন চট্টোপাধ্যায় টেলিভিশনের বিতর্কসভায় হাজির হবেন। তিন বছর ধরে শোভন চট্টোপাধ্যায় ইঁদুরের গর্তে ঢুকে বসে রয়েছেন বলেও কটাক্ষ করেন কুণাল ঘোষ।

শোভন চট্টোপাধ্যায় 'অপরাধী'

শোভন চট্টোপাধ্যায় 'অপরাধী'

এদিন কুণাল ঘোষ ২০১৪ সালে শোভন চট্টোপাধ্যায়ের নাম পুলিশের তদন্তের খাতায় রয়েছে বলে দাবি করেন। তিনি দাবি করেন, সিবিআই সুপ্রিম কোর্টে হলফনামা দিয়ে জানিয়েছে, শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করা অন্যায় হয়েছিল। তাঁর গ্রেফতারি বৃহত্তর ষড়যন্ত্রের সামিল বলেও ফের একবার দাবি করেন কুণাল ঘোষ। তিনি বলেন, যাঁরা এই ষড়যন্ত্রে ছিল, তাঁরা সবাই এখন বিজেপিতে। প্রসঙ্গত কুণাল ঘোষ এর আগে আইকোর চিটফান্ডের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের যোগাযোগ এবং কেডি সিং-এর সঙ্গে মুকুল রায়ের যোগাযোগের উল্লেখ করে তাঁদের গ্রেফতারের দাবি তুলেছিলেন। এদিন তিনি কলকাতা সিজেএম-এর এজলাসে সারদা কর্ণধার সুদীপ্ত সেনের বয়ান জমার কথাও উল্লেখ করেন। তিনি ইঙ্গিত করেছেন, সেই বয়ানেও শোভন চট্টোপাধ্যায়ের নাম রয়েছে।

বিজেপির ৭ সাংসদের যোগাযোগ করেছে তৃণমূলের সঙ্গে

বিজেপির ৭ সাংসদের যোগাযোগ করেছে তৃণমূলের সঙ্গে

জ্যোতিপ্রিয় মল্লিকের পর এদিন কুণাল ঘোষ দাবি করেন, রাজ্য থেকে বিজেপির সাত সাংসদ ইতিমধ্যেই তৃণমূলের সঙ্গে যোগাযোগ করেছেন। আগামী মে মাসের পরে তারা তৃণমূলে যোগ দেবেন বলেও জানিয়েছেন কুণাল ঘোষ।

'মন বড় করেছি , দল বড় করব, সময়ে সব পরিষ্কার হবে', দিলীপের ইঙ্গিতপূর্ণ বার্তা! মুকুল,শোভন প্রসঙ্গে পাল্টা তোপ

English summary
TMC's Kunal Ghosh criticises BJP's Sovan Chatterjee as Glaxo Baby
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X