• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তরাখণ্ডে বিপর্যয়ের দায় মোদী-শাহের ঘাড়ে চাপালেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়

  • By অভীক
  • |

হুগলির শ্রীরামপুরে থেকে উত্তরাখণ্ডে বিপর্যয়ের দায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ঘাড়ে চাপালেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, ওই রাজ্যে বিজেপির তোলাবাজির জেরেই এমন ভয়াবহ প্রাকৃতিক বিপর্যয় ঘটেছে।

উত্তরাখণ্ডে বিপর্যয়ের দায় মোদী-শাহের ঘাড়ে চাপালেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়

পাশাপশি, মোদীকে 'দু'নম্বরি' বলে কটাক্ষ করেছেন কল্যাণ বন্দোপাধ্যায়। ঘটনায় সুপ্রিম কোর্টের বিচারপতির নেতৃত্বে একটি তদন্ত কমিটি গড়ারও দাবি জানিয়েছেন তিনি।

সোমবার হুগলির শ্রীরামপুরে দলীয় কর্মসূচিতে যোগ দেন কল্যাণ। সেখানে প্রধানমন্ত্রী মোদী এবং শাহকে তীব্র আক্রমণ করে কল্যাণ বলেন, 'বিজেপি সরকার শুধু তোলা তুলেছে। তাই বাঁধ ভেঙে যাচ্ছে। ওই তোলা পাঠানো হয়েছে নরেন্দ্র মোদী এবং অমিত শাহকে। নরেন্দ্র মোদী দাড়ি রেখে মহাপুরুষ সাজছেন। কিন্তু ওঁর মতো দু'নম্বরি লোক আর নেই। উনি সব বেচে দিচ্ছেন। আর তলায় তলায় টাকা খাচ্ছেন। আমি চাই, যে বিপর্যয় হয়েছে সুপ্রিম কোর্টের বিচারপতিকে দিয়ে তার তদন্ত করানো হোক।''

তৃণমূলের যুবরাজ অভিষেকের বিজেপি নেতাদের আক্রমণের ঘটনায় এদিন কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, '৩৩-৩৪ বছরের একটা বাচ্চা ছেলে, তাকে গত এক বছর ধরে মোদী থেকে শুরু করে বিজেপি নেতারা যা ইচ্ছা তাই বলে যাচ্ছেন। আর সে বললে দোষ !'

এর পর চ্যালেঞ্জের সুরে কল্যাণ বলেন, 'নরেন্দ্র মোদীর যদি হিম্মত থাকে, যদি কাপুরুষ না হন, তা হলে আপনি কিছু করে দেখান।' দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী-সহ বিজেপি নেতারা 'ভাষা সন্ত্রাস' চালাচ্ছেন বলেও মন্তব্য করেছেন কল্যাণ।

মমতাকে হারাতে সঠিক 'ওষুধ'ই প্রয়োগ করেছে বিজেপি, মোক্ষম খোঁচা দিলীপের

English summary
TMC's Kalyan Banerjee accused PM Modi and Amit Shah for Uttarakhand disaster
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X