• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আলুওয়ালিয়াজি দলে এলে তাঁকেও ফোন করতে রাজি, কাকে বার্তা তৃণমূলের জিতেন্দ্রর

রদবদলের পর নতুন করে গোষ্ঠীকোন্দল শুর হয়ে গেল তৃণমূলের। বর্ধমান পশ্চিমের জেলা সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হয়ে যখন এক হয়ে লড়াইয়ের বার্তা দিচ্ছেন জিতেন্দ্র তিওয়ারি, তখন তৃণমূলের অন্য হেভিওয়েট নেতা তথা মন্ত্রী মলয় ঘটককে দেখা যাচ্ছে না তাঁর সঙ্গে। আবার উল্টোটাও ঘটছে। তাতেই জল্পনা বেড়েছে আসন্ন নির্বাচনের আগে।

তবু দলের মধ্যে বিভেদ ঘুচল না!

তবু দলের মধ্যে বিভেদ ঘুচল না!

২০২১ নির্বাচনকে পাখির চোখ করে এগোচ্ছে তৃণমূল কংগ্রেস। সেই কারণেই একুশে জুলাইয়ের শহ্দি দিবসের পরই ২০২১-এর রূপরেখা তৈরি করতে সবার আগে সংগঠনে বিস্তর রদবদল করেছেন তৃণমূল সুপ্রিমো। কিন্তু তারপরও দলের মধ্যে বিভেদ ঘুচল না। পশ্চিম বর্ধমানে জিতেন্দ্র তিওয়ারি ও মন্ত্রী মলয় ঘটকের মধ্যে দূরত্ব যে বেড়েই চলেছে ক্রমশ।

২০২১-এর আগে দুই পক্ষ তৃণমূল

২০২১-এর আগে দুই পক্ষ তৃণমূল

২০২১-এর বিধানসভা নির্বাচনের আগেই পুরসভা ভোট রয়েছে। সেই ভোটের আগে দুর্গাপুর দ্বিধাবিভক্ত। এক পক্ষ জিতেন্দ্র তিওয়ারির সঙ্গে, অন্যপক্ষ মলয় ঘটকের সঙ্গে। দুর্গাপুর পুরনিগমের কাউন্সিলররাও দুই ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন। সম্প্রতি মলয় ঘটককে কংগ্রেসের বিধায়কের সঙ্গে দেখা যাচ্ছে এলাকায়।

চা চক্রে যোগ দিন সবাই একসঙ্গে

চা চক্রে যোগ দিন সবাই একসঙ্গে

রবিবার এক সংবর্ধনা অনুষ্ঠানে আসানসোলের মেয়র তথা জেলা সভাপতি জিতেন্দ্র তিওয়ারি বলেন, ২০২১ নির্বাচনে আমাদের লক্ষ্য জেলার সমস্ত আসনে জয়লাভ করা। করোনা পরিস্থিতি কাটলে কাউন্সিলররা চা চক্রে যোগ দিন। সবাই একসঙ্গে থাকুন। তাহলে আমাদের জয় কেউ আটকাতে পারবে না। কিন্তু মেয়র এই আবেদন রাখলেও, তাঁর কাউন্সিলররা মলয় ঘটকের সঙ্গে রয়েছেন।

আলুওয়ালিয়াজিকেও ফোন করতে রাজি

আলুওয়ালিয়াজিকেও ফোন করতে রাজি

জেলার এই পরিস্থতিতে জিতেন্দ্র তিওয়ারির আবেদন, বড়-ছোট হওয়ার কোনও ব্যপার নেই। সবাই একসঙ্গে কাজ করতে হবে। নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি দূর করতে হবে। প্রয়োজনে আমি নিজে সবার সঙ্গে বসব। কাউকে ফোন করতেই আমার আপত্তি নেই। এমনকী আলুওয়ালিয়াজি যদি আমাদের দলে আসেন, তাঁকে ফোন করতেও আমার আপত্তি নেই।

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

কলকাতা–মুম্বই–নয়ডায় আইসিএমআর-এর টেস্টিং ল্যাব, উদ্বোধনে নরেন্দ্র মোদী

English summary
TMC’s Jitendra Tiwari gives message to Malay Gahtak to fight united in 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X