• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল-গড়ে তৃণমূলের ‘হেভিওয়েট’ নেতার ইস্তফা! একুশের নির্বাচনের আগে জল্পনা তুঙ্গে

২০২১-এর নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস ক্রমশই বিপাকে পড়ে যাচ্ছে। গোষ্ঠীকোন্দলে জেরবার হয়ে তৃণমূলে বিক্ষুব্ধের সংখ্যা বেড়ে চলেছে প্রতিনিয়ত। যখন একত্রিত হয়ে লড়াই করার সময় বিজেপিকে রুখতে, তখনই তৃণমূলে দেখা দিচ্ছে বিভাজন সম্ভাবনা। এবার জল্পনা বাড়িয়ে মুকুল-গড়ে ইস্তফা দিলেন তৃণমূলের এক হেভিওয়েট নেতা।

পদত্যাগ করার পরই জল্পনা

পদত্যাগ করার পরই জল্পনা

এবারের বিধানসভা লড়াই শুধু কুর্সি বাঁচানোর লড়াই নয়, এবারের বিধানসভা ভোট প্রেস্টিজ ফাইটও। কিন্তু তার আগে বারবার তৃণমূলের কোন্দল প্রকাশ্যে চলে আসছে। উত্তর ২৪ পরগনার হালিশহরে পুরসভার প্রশাসক অংশুমান রায় পদত্যাগ করার পরই জল্পনা বেড়েছে। যিনি এতদিন পুরপ্রধানের দায়িত্ব সামলেছেন, তিনি কেন হঠাৎ পদত্যাগ করলেন প্রশাসক পদ থেকে।

প্রশাসকের সিদ্ধান্ত নিয়েই কাটাছেঁড়া

প্রশাসকের সিদ্ধান্ত নিয়েই কাটাছেঁড়া

মুকুল-পুত্র শুভ্রাংশ রায়ের বিধানসভা ক্ষেত্রের মধ্যে পড়ে ওই হালিশহর। হালিশহরে দু-দুবার পুরপ্রধানের দায়িত্ব সামলেছেন তিনি। সেই তিনিই পুরসভার মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর প্রশাসক পদে নিযুক্ত হয়েছিলেন। এখন তাঁর এই সিদ্ধান্ত নিয়েই কাটাছেঁড়া হচ্ছে রাজনৈতিক মহলে। তৃণমূলকেও ভাবাচ্ছে অংশুমান রায়ের এই সিদ্ধান্ত।

তৃণমূলকে ভেঙেই ২০২১-এর সোপান

তৃণমূলকে ভেঙেই ২০২১-এর সোপান

নিছকই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলে এই পদত্যাগ, নাকি এর নেপথ্যে বিজেপি তথা মুকুল রায়ের কোনও চাল রয়েছে, তা নিয়ে ধন্দ রয়েছে। মুকুল রায় নীরবে কাজ করে চলেছেন। তিনি ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলকে ভাঙার পরিকল্পনা করছেন। বিজেপি তৃণমূলকে ভেঙেই ২০২১-এ বিধানসভা দখলের সোপান তৈরি করতে চাইছে।

দলের ক্ষোভের মুখেই পদত্যাগ!

দলের ক্ষোভের মুখেই পদত্যাগ!

কী কারণে তিনি পদত্যাগ করলেন, তা নিয়ে অবশ্য সমস্ত জল্পনা উড়িয়ে দিয়েছেন অংশুমানবাবু। তিনি বলেন, পরিবারের কারণে তিনি সময় দিতে পারছেন না। তাই তিনি ইস্তফা দিলেন। তবে রাজনৈতিক মহল মনে করছে, এর মধ্যে অন্য কোনও কারণ রয়েছে। দলের ক্ষোভের মুখেই তিনি পদত্যাগ করেন বলে অভিযোগ।

হেমতাবাদের বিধায়কের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি দিলীপের

কংগ্রেসে গেহলট-পাইলট সমীকরণ সচিনের বাবার আমল থেকেই! পিতা-পুত্রের রাজনীতির মিল যেন ফিল্মি স্ক্রিপ্ট

English summary
TMC’s heavyweight leader resigns from charge of administrator in Mukul Roy’s fort
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X