• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অধীর খেল দেখালেন নবাব-গড়ে, তৃণমূল কংগ্রেস ভেঙে দলে দলে যোগদান কংগ্রেসে

মুর্শিদাবাদ তৃণমূলে ভাঙন ধরিয়ে দিলেন অধীর চৌধুরী। নবাব-গড়ে কংগ্রেস সাংসদের মাস্টারস্ট্রোকে তৃণমূল কংগ্রেস ছেড়ে প্রাক্তন কাউন্সিলর-সহ দেড় শতাধিক নেতা-কর্মী যোগ দিলেন কংগ্রেসে। মুর্শিদাবাদের কান্দি পুরসভার পাঁচ প্রাক্তন কাউন্সিলররা কংগ্রেসে যোগদান করে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন। অধীর বলেন, তৃণমূলের প্রতি বীতশ্রদ্ধ হয়ে কংগ্রেস ফেরেন নেতারা।

অধীর চৌধুরীর হাত ধরে কংগ্রেসে

অধীর চৌধুরীর হাত ধরে কংগ্রেসে

অধীর চৌধুরীর হাত ধরে এদিন তৃণমূল কংগ্রেস নেতারা ঘরে ফিরলেন। মুর্শিদাবাদে এক অনুষ্ঠানের মধ্যে তাঁদের হাতে পতাকা তুলে দেন লোকসভার কংগ্রেস দলের নেতা তথা বহরমপুরের কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। তিনি পুরনো কংগ্রেস নেতাকর্মীদের ঘরে ফিরিয়ে আপ্লুত হন। নেতা-কর্মীরাও ঘরে ফিরে খুশি।

কংগ্রেস ছেড়ে তৃণমূলে

কংগ্রেস ছেড়ে তৃণমূলে

অধীর চৌধুরী বলেন, এদিন শুধু স্থানীয় নেতাদের আমরা যোগদান করালাম। এরপরে এই সব নেতাদের ঘনিষ্ঠ নেতা-কর্মীরা কংগ্রেসে যোগ দেবেন। আমরা কান্দিতে একটি বড় অনুষ্ঠানে করে তাঁদের যোগদান করাব। কংগ্রেস ছেড়ে তৃণমূলে গিয়ে তাঁরা যে সুখে ছিলেন না, এদিনের ভাঙনই তার প্রমাণ।

কংগ্রেস যোগ দিয়ে অভিযোগ

কংগ্রেস যোগ দিয়ে অভিযোগ

কংগ্রেসে ফিরে আসা নেতা-কর্মীরা বলেন, তৃণমূল পরিচালিত পুরসভা শুধু লুঠতরাজ চালাচ্ছে। কোনও উন্নয়নমূলক কাজ হচ্ছে না। শুধু তৃণমূল নেতারা আখের গুছিয়ে নিচ্ছেন। তার বিরুদ্ধেই আমাদের প্রতিবাদ। তাই আমরা পুরনো দলে ফিরে এলাম। যারা ফিরে এলেম তাঁরাও একটা সময় কাউন্সিলর ছিলেন।

English summary
TMC’s ex councilors and leaders join in Congress in Murshidabad. Adhir Chowdhury joins them in Congress.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X