• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর পথে হেঁটেই রাজ্যপালের দ্বারস্থ 'বেসুরো' বৈশালী ডালমিয়া? নিলেন 'পরামর্শ'

শুভেন্দু অধিকারীর চিঠির প্রেক্ষিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্যবস্থা নিতে বলেছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সেই ঘটনার পর আরও স্পষ্ট হয়েছিল শভেন্দু অধিকারীর বিজেপি যোগের বিষয়টি। শুভেন্দু তৃণমূল ছাড়তেই তাঁকে জেড ক্যাটাগোরির সুরক্ষা দেওয়া হয়। এবার কী তবে সুরক্ষা পেতে ফের রাজ্যপালের দ্বারস্থ আরও এক তৃণমূল বিধায়ক? প্রশ্নটি ওঠে, যখন এদিন রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করেন বালির তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়া।

বৈশালীকে বহিরাগত বলে কটাক্ষ তৃণমূল কর্মীদের

বৈশালীকে বহিরাগত বলে কটাক্ষ তৃণমূল কর্মীদের

কয়েকদিন আগেই হাওড়ার বালির বিভিন্ন জায়গায় পোস্টার পড়েছিল, যাতে লেখা, 'আসন্ন বিধানসভা নির্বাচনে কোনও বহিরাগত নয়। দলের প্রার্থী হিসেবে চাই এলাকার মানুষকে।' সেই পোস্টারের নিচে লেখা- বালি তৃণমূল সক্রিয় কর্মীবৃন্দ। যার জেরে মনে করা হয়, এই পোস্টার বৈশালী ডালমিয়াকে নিশিনা করেই লাগানো হয়েছিল। এরপরই বেসুরো হয়েছিলেন বালির এই বিধায়ক।

বৈশালী দেখা করেন রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে

বৈশালী দেখা করেন রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে

এদিন সেই বৈশালী দেখা করেন রাজ্যপাল জগদীপ ধনকড়ের সঙ্গে। যার জেরে জল্পনা তুঙ্গে ওঠে এদিন। এদিন বৈশালী যে রাজ্যভবনে যান, টুইট করে জনান স্বয়ং রাজ্যপাল। রাজ্যপাল টুইট করে লেখেন, 'প্রশাসন নিয়ে আলোচনা করতে এসেছিলেন বালির বিধায়ক।' এদিকে আজ রাতেই রাজ্যে আসছেন অমিত শাহ। এই সন্ধিক্ষণে হঠাৎ রাজ্যপালের সঙ্গে বৈশালীর সাক্ষাৎ এমন একটি সময় ঘটে যখন কালীঘাটে মুখ্যমন্ত্রী নিজের দল বাঁচানোর রূপরেখা তৈরিতে ব্যস্ত।

শুভেন্দুর হয়ে মমতাকে চিঠি রাজ্যপালের

শুভেন্দুর হয়ে মমতাকে চিঠি রাজ্যপালের

এর আগে শুভেন্দুর চিঠির প্রেক্ষিতে দুই পাতার চিঠিতে রাজ্যপাল ধনকড় মমতাকে লিখেছিলেন, 'আপনার একসময়ের সহকর্মীর এই ধরনের উদ্বেগ কোথাও গিয়ে আইনের শাসনের দিকে আঙুল তুলছে৷ সাংবিধানিক মূল্যবোধ ধরে রাখতে এবং আইনের শাসন বহাল রাখতে আত্মসমালোচনা এবং পরিস্থিতি সংশোধনের প্রয়োজন৷'

তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব

তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব

এদিকে কয়েকদিন আগেই বালিতে দলীয় অন্তরদ্বন্দ্ব মেটাতে ময়দানে নেমেছিল টিম পিকে। সেই উদ্দেশ্যেই বালি বিধানসভা এলাকার ১৬ জন প্রাক্তন কাউন্সিলরের সঙ্গে বেলুড়ে বৈঠকে বসেছিলেন টিম পিকের সদস্যরা। তবে সেই বৈঠকেই আরও প্রবল হয়ে যায় এলাকায় চলতে থাকা দলীয় অন্তর্দ্বন্দ্ব। কারণ সেই বৈঠকের কথা জানানোই হয়নি বৈশালীকে। এই আবহে তৃণমূলের সঙ্গে দূরত্ব বেড়েছে বৈশালীর। এহেন পরিস্থিতে রাজ্যপালের সঙ্গে বৈশালীর সাক্ষাৎ তাৎপর্যপূর্ণ বলে মত, রাজনৈতিক মহলের।

কলকাতাঃ ফের মুখ্যমন্ত্রীকে আক্রমণ সায়ন্তন বসুর

English summary
TMC's Bally MLA Baishali Dalmiya meets WB Governor Jagdeep Dhankhar to discuss governance issues
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X