• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বিজেপি ভাষণবাজ পার্টি, ওরা গান গায়, সিপিএম , কংগ্রেস তবলা বাজায়'! অমিতকে পাল্টা তোপ অরূপের

শ্রমিক স্পেশ্যাল ট্রেনকে 'করোনা এক্সপ্রেস' বলে যে মমতা বন্দ্যেপাধ্যায় কটাক্ষ করেছেন, ওই ট্রেনেই চড়িয়ে তৃণমূলকে রাজ্য ছাড়া করা হবে, বলে এদিন হুঙ্কার আসে বিজেপির চাণক্য অমিত শাহের তরফে। যার পাল্টা জবাব দিতে গিয়ে জমি ছাড়তে রাজি ছিলেননা তৃণমূল সরকারের মন্ত্রী তথা দুঁদে নেতা অরূপ বিশ্বাস।

 'বিজেপি ভার্চুয়াল থাকবে'

'বিজেপি ভার্চুয়াল থাকবে'

অরূপ বিশ্বাস এদিন অমিত শাহের ভার্চুয়াল সভাকে কটাক্ষ করে জানান, সারা জীবনই বিজেপি ভার্চুয়াল থাকবে। মাটিতে নেমে কাজ করা কাকে বলে তা দেখিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের দাবি, সোশ্যাল মিডিয়ায় এসে বিজেপি কেবলই মিথ্যাচার করে। বিজেপি ফেক নিউজ ছড়ানো ছাড়া কোনও কাজে নেই।

'বিজেপি যা করে তা বলেনা, যা করে তা বলে না'

'বিজেপি যা করে তা বলেনা, যা করে তা বলে না'

অরূপ বিশ্বাসের দাবি, বিজেপি যা করে তা বলেনা , যা বলে তা করেনা। এই প্রেক্ষিতে যুক্তি দেখাতে গিয়ে , তিনি বলেন, ২ কোটি বেকারের চাকরি করে দেব বলেছিল বিজেপি, তা করে দেখাতে পারেনি তারা। বিদেশ থেকে কালো টাকা আনা হবে বলেছিল অমিত শাহের দল, তা করা হয়নি। অন্যদিকে, নোটবাতিলের মতো সিদ্ধান্ত দেশকে না জানিয়েই রাতারাতি আরোপ করে বিজেপি । ফলে এই দল যা বলে তা করে না, আর যা করে তা বলে না।

'ভাষণবাজ পার্টি'

'ভাষণবাজ পার্টি'

এদিন অরূপ বিশ্বাস অভিযোগ করেন, বিজেপির নেতারা কেবলই ভাষণবাজ। মমতা বন্দ্য়োপাধ্যায় ও বাংলাকে কালিমালিপ্ত করাই একমাত্র কাজ বিজেপির। আর সেই কারণেই বারবার বাংলার করোনা পরিস্থিতিকে নিশানা করছে দল। অথচ বিজেপি শাসিত গুজরাতের হাল আরও খারাপ। দেশে সবচেয়ে বেশি মৃত্যুর হার গুজরাতে। তা নিয়ে কিছুই বলছে না বিজেপি।

 'বিজেপি গাইছে..'

'বিজেপি গাইছে..'

'বিজেপি গান গায়, কংগ্রস , সিপিএম তবলা বাজাচ্ছে।' আম্ফান পরিস্থিতি নিয়ে মুখ খুলেই অরূপ বিশ্বাস বলেন,. বিরোধী শিবির একজোট হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে কালিমালিপ্ত করতে চাইছে। তিনি জানান, আম্ফানের বহু মানুষ নিঃস্ব বাংলায়। মমতা চেষ্টা করছেন। এক লক্ষ ৬ ২৪০ কোটি টাকার ক্ষতি হয়ে গিয়েছে রাজ্যে। আর সেই জায়গায় কেন্দ্র থেকে মোদী দিলেন ১হাজার কোটি টাকা। ক্ষতির ১ শতাংশেরও কম কেন্দ্র দিয়েছে আম্ফানের জন্য।

 করোনা ও পরিযায়ী শ্রমিক প্রসঙ্গ

করোনা ও পরিযায়ী শ্রমিক প্রসঙ্গ

পরিযায়ী শ্রমিক প্রসঙ্গ নিয়ে অমিত শাহ মমতা সরকারকে এদিন কার্যত সাঁড়াশি আক্রমণ করেছেন। একাধিক তত্ত্ব ও পরিসংখ্যানে তৃণমূলকে কুপোকাত করতে চেয়েছেন। তার প্রেক্ষিতে অরূপ বিশ্বাসের দাবি, বিজেপি সরকার যদি লকজাউনের সময় পরিযায়ী শ্রমিকদের নিয়ে সঠিক সিদ্ধান্ত নিত তাহলে এমন পরিস্থিতি আসত না। বিশ্বে করোনার সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় ভারত ৬ নম্বপে আসত না। কটাক্ষের সুরে অরূপ বিশ্বাস বলেন, থালা বাজানোর থেকেও জরুরি ছিল পরিযায়ী শ্রমিকদের নিয়ে সরকারের সঠিক সিদ্ধান্ত নেওয়া।

উত্তপ্ত হাজরা মোড়, বিক্ষোভ বিজেপি মহিলা যুব মোর্চার, সামিল অগ্নিমিত্রা পল

পরিবর্তন রুখতে পারবেন না! মমতার ইচ্ছা বাংলার মানুষই পূরণ করবেন, বললেন অমিত শাহ

English summary
TMC' s Arup Biswas reacts to Amit Shah's allegation on Mamata Banerjee govt
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X