• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কুকুরের মতো তাড়াবেন এক সময়ের কাছের নেতাকে, বীরভূমের লালমাটিতে দাঁড়িয়ে বিজেপিকে চ্যালেঞ্জ অনুব্রতর

  • |
Google Oneindia Bengali News

মনিরুল ইসলাম তথা বিজেপির সঙ্গে লড়াই চান অনুব্রত মণ্ডল। বীরভূমের লাভপুরে এমনটাই জানিয়েছেন অনুব্রত মণ্ডল। তাঁর দাবি, লাভপুরে তৃণমূলের হয়ে যে দাঁড়াবে সে কমপক্ষে ৬০ হাজার ভোটে জিতবে। লাভপুরে তৃণমূল হেরে গেলে তিনি আর জেলা সভাপতির পদে থাকবেন না বলেও জানিয়েছেন অনুব্রত মণ্ডল।

ভদ্র হয়নি মনিরুল

ভদ্র হয়নি মনিরুল

লাভপুর থেকে দু-দুবার তৃণমূলের টিকিটে জয়ী। আর তার বিরুদ্ধেই ভদ্র না হওয়ার অভিযোগ বীরভূম তৃমমূল জেলা সভাপতির। দলীয় নেতা খুনের বিরুদ্ধে লাভপুরে প্রতিবাদ সভা করে অনুব্রত মণ্ডল বলেন, ডাস্টবিনে নোংরা পড়ে ঠিল। তিনিই(অনুব্রত) তাঁকে তুলে এনে বিধায়ক করেছিলেন। ভেবেছিলেন ভদ্র হবে। কিন্তু তা হয়নি।

ময়দানে লড়াই চান অনুব্রত

ময়দানে লড়াই চান অনুব্রত

লাভপুরের জনসভায় অনুব্রত মণ্ডল বলেন, অতই যদি লড়ার ইচ্ছা থাকে, ডেট দাও। যে কোনও জায়গায় লড়তে রাজি তিনি। হেরে গেলে মৃত্যু বরণ করবেন, কিন্তু পিছিয়ে তিনি আসবেন না, জানিয়েছেন অনুব্রত মণ্ডল।

লাভপুরে জেতার চ্যালেঞ্জ

লাভপুরে জেতার চ্যালেঞ্জ

অনুব্রত মণ্ডল দাবি করেন, লাভপুর থেকে তৃণমূলের হয়ে যে দাঁড়াবে সে অন্ততপক্ষে ৬০ হাজার ভোটে জয়ী হবে। এপ্রসঙ্গে তিনি বলেন, মনিরুল ইসলাম বিজেপির হয়ে দাঁড়ালে খুব ভাল হয়। তিনি যা সাহায্য টাইবেন করা হবে। কিন্তু তাঁকে(মনিরুল) কুকুর তাড়ানোর মতো তাড়ানো হবে। লাভপুরে তৃণমূল হারলে, তিনি আর জেলা সভাপতি থাকবেন না বলেও জানিয়েছেন অনুব্রত।

খুন করলে খুনির বাড়ি চারিয়ে দেওয়া হবে

খুন করলে খুনির বাড়ি চারিয়ে দেওয়া হবে

দলীয় সভা থেকে অনুব্রত মণ্ডল হুঁশিয়ারি দিয়ে বলেন, এরপর তৃণমূলের কেউ খুন হলে যারা খুন করবে, তাদের বাড়ি চারিয়ে দেওয়া হবে। প্রসঙ্গত দিনকয়েক আগে স্থানীয় বাঘাগ্রামে তৃমমূলের স্থানীয় অঞ্চল কমিটির সদস্য সুফল বাগদির অর্ধদগ্ধ দেহ উদ্ধার করা হয় মুর্শিদাবাদের বড়ঞা থেকে। তৃণমূলের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় এখনও পর্যন্ত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

English summary
TMC's Anubrata Mondal challenges BJP and Manirul Islam to fight in Labhpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X