• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল কংগ্রেসে শুরু ভূতের খেলা! একুশের আগে হেভিওয়েট নেতার পোস্ট ঘিরে জল্পনা

তৃণমূল কংগ্রেস অন্তর্দ্বন্দ্বে জেরবার ২০২১-এর বিধানসভা ভোটের আগে। শুভেন্দু অধিকারীর মতো হেভিওয়েট নেতা ছাড়াও আরও অনেক বিধায়করা তৃণমূল কংগ্রেসে বিদ্রোহী ভূমিকায় অবতীর্ণ হয়েছেন। এবার জঙ্গলমহলেও সেই অন্তর্দ্বন্দ্বের রেশ ছড়িয়ে পড়ল। পুরুলিয়া পুরসভার প্রশাসকমণ্ডলীতে হঠাৎ রদবদল করা হল। কার নির্দেশে তা হল কেউ জানেন না।

অপসারিত পুর প্রশাসক সোশ্যাল মিডিয়ায় পোস্ট

অপসারিত পুর প্রশাসক সোশ্যাল মিডিয়ায় পোস্ট

পুরুলিয়া পুরসভায় প্রশাসক পদে রদবদলের পরই অপসারিত পুর প্রশাসক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন, কেন পুরসভায় রদবদল ঘটানো হল। তা নিয়ে প্রশ্ন করছেন অনেকেই। কিন্তু এর কোনও উত্তর আমার জানা নেই। এর যদি উত্তর না পাওয়া যায়, তবে মানুষের বিশ্বাসটাই নষ্ট হয়ে যাবে। আর একুশের আগে তৃণমূলে সঙ্কট বাড়বে।

সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন অপসারিত প্রশাসক

সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন অপসারিত প্রশাসক

তিনি সোশ্যাল মিডিয়ায় লিখলেন- সবাই একই কথা বলছে, আমি কিছু জানি না, তা হলে কি ভূতের খেলা শুরু হয়েছে আমাদের পার্টিতে। এই ভূতের কথা বলে তৃণমূল কংগ্রেসে আবার জল্পনার বাতাবরণ তৈরি করলেন তিনি। তিনি বলেন, দলে এখন যা চলছে, তাতে যাঁরা জীবন উৎসর্গ করেছেন, তাঁরাও এরপর এ বিষয়ে চিন্তা করবেন।

পুর নগরোন্নয়ন দফতরের ওই মেল পেয়ে বিস্মিত

পুর নগরোন্নয়ন দফতরের ওই মেল পেয়ে বিস্মিত

প্রসঙ্গত উল্লেখ্য, রাজ্যের পুর ও নগরোন্নয়ন দফতরের পক্ষ থেকে পুরুলিয়া পুরসভার প্রশাসক সামিমদাদ খানকে অপসারিত করে মৃগাঙ্ক মাহাতোকে সেই পদে আনা হয়েছে। একইসঙ্গে পুর প্রশাসক মণ্ডলীর তিনজন সদস্যকে অপসারিত করে নতুন সদস্য আনা হয়। পুর নগরোন্নয়ন দফতরের ওই মেল পাওয়ার পর বিস্মিত সদ্য প্রাক্তন পুর প্রশাসক।

ফেসবুকে কেন লিখেছিলেন ওই ভূতের কথা

ফেসবুকে কেন লিখেছিলেন ওই ভূতের কথা

অপসারিত পুরপ্রশাসক সামিমদাদ খান ছিলেন জেলার সংখ্যালঘু মুখ। তিনি জেলা কমিটির সহ সভাপতিও। তিনিই ছিলেন পুরপ্রধান। এই ঘটনার আকস্মিকতায় হতচকিত হয়ে গিয়েছিলাম। কীসের ভিত্তিতে এই সিদ্ধান্ত জেলা নেতৃত্বের কাছে জানতে চেয়েছি। কিন্তু সবাই জানিয়েছেন, তাঁরা কিছুই জানেন না। তাই ফেসবুকে লিখেছিলাম ওই ভূতের কথা

কলকাতা : এক ফোনে কালীপুজোর খিচুড়ি থেকে ভাইফোঁটার গিফট্, অভিনব উদ্যোগ

ওষুধে কাজ হচ্ছে না, বাইরে থেকে এসেছে মাসতুতো ভাই! বঙ্গ পরিবর্তনে বিজেপির শাসন কত বছরের, বললেন দিলীপ

English summary
TMC’s administrator does a social media post being removed from municipality
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X