• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরভোটের আগে নয়া পরিকল্পনা তৃণমূল কংগ্রেসের, পুরনোদের দলে ফেরাতে নেওয়া হল যেসব পন্থা

দলের পুরনোদের সক্রিয় করতে নতুন পরিকল্পনা তৃণমূল কংগ্রেসের। এর আগে দিদিকে বলো কর্মসূচি করেছে তৃণমূল। তারপর শুরু হয়েছে বাংলার গর্ব মমতা। এবার দলের পুরনোদের সক্রিয় করতে নতুন করে পরিকল্পনা। সেই কর্মসূচি শুরু হতে যাচ্ছে ১৫ মার্চ থেকে। মুখ্যমন্ত্রী বিধানসভা কেন্দ্র ভবানীপুরের ৭৩ নম্বর ওয়ার্ড থেকে এই কর্মসূচি শুরু হতে যাচ্ছে। প্রসঙ্গত এই ভবানীপুর থেকেই লোকসভা নির্বাচনে পিছিয়ে ছিল তৃণমূল কংগ্রেস।

পুরনোদের সক্রিয় করতে পরিকল্পনা

পুরনোদের সক্রিয় করতে পরিকল্পনা

তৃণমূলের নতুন কর্মসূটির উদ্দেশ্য তৃণমূলের প্রতি সহানুভূতিশীল এবং কর্মী যাঁরা সক্রিয় রাজনীতি থেকে দূরে সরে গিয়েছেন, তাঁদের ফের সক্রিয় করা। তৃণমূলের সভাপতি সুব্রত বক্সি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, অনেক তৃণমূল কর্মী কম সক্রিয় লকিংবা নিষ্ক্রিয় হয়ে পড়েছেন। তাঁদেরই ফের সুযোগ করে দিতে চায় তৃণমূল। এব্যাপারে ১৫ মার্চ জয়হিন্দ হলে একটি সভা ডাকা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

 ১০ লক্ষ মানুষের কাছে যাওয়ার পরিকল্পনা

১০ লক্ষ মানুষের কাছে যাওয়ার পরিকল্পনা

১৫ মার্চের সভার ওপর ভিত্তি করেই পরবর্তী পরিকল্পনা করা হবে। শহরের বিভিন্ন জায়গায় প্রায় ১০ লক্ষ মানুষের কাছে যাওয়ার পরিকল্পনা নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

কাঙ্খিত স্তরে পৌঁছতে পারেনি তৃণমূল

কাঙ্খিত স্তরে পৌঁছতে পারেনি তৃণমূল

এই কর্মসূচি সম্পর্কে বলতে গিয়ে সুব্রত বক্সি জানিয়েছেন, তৃণমূল মানুষের কাছে পৌঁছতে কাঙ্খিত স্তরে যেতে পারেনি। লোকসভা ভোট থেকে তার শিক্ষা নিয়েছে। তারপরেই দিদিকে বলো, বাংলার গর্ব মমতার মতো কর্মসূচি নেওয়া হয়েছে তৃণমূলের তরফ থেকে। এখনও পর্যন্ত তৃণমূল ৩৬ লক্ষ মানুষের কাছে পৌঁছতে পেরেছে। মানুষের কাছে পৌঁছতেই ১৫ মার্চের কর্মসূচি তৃণমূলের, জানিয়েছেন তিনি।

 তুলে ধরা হবে সরকারের কল্যাণমূলক কর্মসূচি

তুলে ধরা হবে সরকারের কল্যাণমূলক কর্মসূচি

এই ধরনের সভাগুলিতে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের জনকল্যাণমূলক প্রকল্পগুলিতে তুলে ধরা হবে।

তৃণমূল সভাপতি জানিয়েছেন, কলকাতা পুরসভা এলাকা অনেক কাজ করেছে তৃণমূল। বেশ কিছু কাজ চলছে। ভাল কাজ করার পরেও অনেক মানুষের সমর্থন পাওয়া যায়নি বলেও মন্তব্য করেছেন তিনি। এবার সেই সব মানুষের কাছে পৌঁছে যাওয়ার চেষ্টা করা হবেষ পাশাপাশি কোন কোন বিষয়ে তৃণমূল ব্যর্থ তাও চিহ্নিত করার চেষ্টা করা হবে বলে জানিয়েছেন তিনি।

English summary
TMC plans to win back old timers before Municipal Election. The exercise will begin on March 15 from ward 73 from CM's Bhowanipore assembly seat.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X