• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের জয় জয়কার সামনে আসতেই কালীঘাটে ফিরহাদ! 'মা মাটি মানুষ'কে ধন্যবাদ জানিয়ে রাতেই পড়ল ব্যানার

Google Oneindia Bengali News

প্রত্যেক রাউন্ডের শেষে প্রত্যাশা মতোই এগিয়ে যাচ্ছে শাসকদল তৃণমূল! একই সঙ্গে একাধিক প্রভাবশালী তৃণমূল প্রার্থীরা তাঁরা তাঁদের ব্যবধান বাড়িয়ে যাচ্ছেন। ধারে কাছে নেই বিরোধীরা। কমিশন সুত্রে খবর, কয়েকটি জায়গাতে এই মুহূর্তে তৃতীয় রাউন্ড এবং চতুর্থ রাউন্ডের গণনা চলছে।

খুব শিঘ্রই হয়তো ফলাফল সামনে আসতে শুরু করবে। তবে ট্রেন্ড যা তাতে স্পষ্ট ২০২১ কলকাতা পুরসভা দখলের পথে শাসকদল তৃণমূল। তবে ভোটের ব্যবধান কত হবে তা নিয়েই উদ্বিগ্ন তৃণমূল প্রার্থীরা।

এগিয়ে থাকার নিরিখে

এগিয়ে থাকার নিরিখে

এখনও পর্যন্ত ১০৩ টি ওয়ার্ডে এগিয়ে তৃণমূল প্রার্থীরা। যদিও আরও বেশ কয়েকটি রাউন্ডে ভোট গণনা বাকি রয়েছে। তবে রাজ্য নির্বাচন কমিশন এখনও পর্যন্ত একটি ওয়ার্ডে জয় ঘোষণা করে দিয়েছে। প্রথম ১৪০ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী আবু মহম্মদ তাহরিক জয় পেয়ে গেল। তাঁর প্রাপ্ত ভোট ৭ হাজার ৫০০। এমনটাই নির্বাচন কমিশন সূত্রে খবর। তবে কমিশন সুত্রের খবর, অন্যন্য চক্রবর্তীও জয়ী হয়ে গিয়েছেন ইতিমধ্যে।

মমতার বাড়ি গেলেন ফিরহাদ

মমতার বাড়ি গেলেন ফিরহাদ

একের পর ওয়ার্ডে তৃণমূল এগিয়ে। ধীরে ধীরে সামনে আসতে শুরু করেছে জয়ের খবরও। আর এই ছবি সামনে আসতেই কালীঘাটে ছুটলেন ফিরহাদ হাকিম। ভোট গণনার সকাল থেকেই বাড়িতেই থাকেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। প্রতি মুহূর্তে নেতৃত্বের কাছ থেকে খোঁজখবর নেন। আর এই ছবি সামনে আসতেই ফিরহাদ হাকিমকে নিজের বাড়িতে ডেকে নিলেন মুখ্যমন্ত্রী। প্রার্থী ঘোষণা করলেও মেয়র পদপ্রার্থী কে তা ঘোষণা করেননি। আর এই তথ্য সামনে আসতেই ফিরহাদ হাকিম মমতা জল্পনা নয়া মাত্রা পেয়েছে। তাহলে কি মেয়র পদে সেই ফিরহাদই?

শহর জুড়ে পোস্টার

শহর জুড়ে পোস্টার

তবে তাৎপর্যপূর্ণ ভাবে ভট গণনার আগেই রাতেই কলকাতায় পড়ল পোস্টার। মা মাটি মানুষকে ধন্যবাদ জানিয়ে পোস্টার দিয়েছেন প্রাক্তন কাউন্সিলর শান্তনু সেন। যা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। গণনার আগেই কীভাবে এই পোস্টার দেওয়া হল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তাহলে কি বিরোধীদের দাবিই স্পষ্ট হচ্ছে। শুধু শান্তনু সেন নয়, মুখ্যমন্ত্রীর ভাতৃবধু কাজরী বন্দ্যোপাধ্যায়ের জন্যেও তৈরি পোস্টার। পুর প্রতিনিধি হিসাবে জয়ী বলে এই পোস্টার দেওয়া হয়েছে।

বিজয় উৎসব শুরু

বিজয় উৎসব শুরু

এই ফলাফল সামনে আসতেই শহরে বিজয় উৎসব শুরু। কালীঘাটের সামনে ভিড় বাড়ছে তৃণমূল নেতা-কর্মীদের। আর সেদিকে তাকিয়ে নিরাপত্তা বাড়ানো হল মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির সামনে। সবুজ আবির নিয়ে উৎসবে মেতে উঠেছেন নেতা-করমীরা। শুধু কালীঘাট নয়, কলকাতার সর্বত্র ছবিটা এক। রাজ্য নির্বাচন কমিশনের তরফে বিজয় উৎসবে কোনও নিষেধাজ্ঞা জারি করা হয়নি। ফলে উৎসব শুরু। উলটো দিকে বিজেপি দফতর শূন্য। কেউ নেই সেখানে। এমনই ছবি উঠে আসছে।

বিরোধী যারা ভোট দেননি তাদের জন্য কাজ করতে হবে, নির্বাচনে জিতে পাড়ায় ফিরে মন্তব্য সজল ঘোষের

English summary
TMC placing banner in kolkata street thanking people, expecting huge victory in KMC Election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X