• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভাঙড়ে আজ শান্তি মিছিল তৃণমূলের, ব্যাপক পুলিশ নিরাপত্তার আয়োজন

ব্যাপক পুলিশি নিরাপত্তার মধ্যে আজ ভাঙড় এলাকার শান্তি ফেরাতে মিছিল করবে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। পাওয়ার গ্রিডকে কেন্দ্র করে তৈরি হওয়া অশান্তি যাতে আর ভবিষ্যতে না পুঞ্জীভূত হয়, সেদিকে যেমন খেয়াল রাখতে তৎপর হয়েছেন মুখ্যমন্ত্রী, তেমনই বিক্ষুব্ধদের ক্ষতিপূরণের ভাবনাও রয়েছে সরকারের।

ভাঙড়ে আজ শান্তি মিছিল তৃণমূলের, মোতায়েন প্রচুর পুলিশ

এদিন দুপুর ২টো নাগাদ কাশীপুর থেকে মিছিল শুরু হয়ে তিন কিলোমিটার দূরে অনন্তপুরে গিয়ে শেষ হবে। এই অনন্তপুরেই বৃহস্পতিবার ভূমি ও ভূমিরক্ষাকারীদের গাড়িতে আগুন লাগানো ও গুলি চালানোর ঘটনা ঘটেছিল। শাসক দলের দুষ্কৃতীরা এই ঘটনায় জড়িত বলে অভিযোগ করেছেন প্রতিবাদকারীরা।

শুক্রবার নবান্নে ভাঙড় নিয়ে জরুরি বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকের একদিকে ছিল এলাকার শান্তি ফেরানোর উদ্যোগ, অন্যদিকে ছিল দলের দুই বিবদমান গোষ্ঠী আরাবুল ইসলাম ও রেজ্জাক মোল্লাকে ধমকে গোষ্ঠীকোন্দল বন্ধে কড়া নির্দেশ দেওয়া।

গত বিধানসভা ভোটের আগে রেজ্জাক মোল্লা তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই আরাবুল গোষ্ঠীর সঙ্গে বিরোধিতা শুরু হয়েছে। বেশ কয়েকবার ঝামেলাও হয়েছে। এর আগে রেজ্জাক মোল্লাকে মারধরের অভিযোগ উঠেছে আরাবুল ও তার সঙ্গীদের বিরুদ্ধে। ফলে বহুদিন ধরেই রাজারহাট-ভাঙড় এলাকায় তৃণমূলের কোন্দল চলছে।

এসবের মাঝে পাওয়ার গ্রিড নিয়ে নতুন আন্দোলন মাথাচাড়া দিক তা চাইছে না সরকার। সামনে পঞ্চায়েত ভোট। সেকথা মাথায় রেখেই এলাকার মানুষকে বুঝিয়ে পাশে দাঁড়াতে চাইছে সরকার। যাদের জমির উপর দিয়ে বিদ্যুতের তার গিয়েছে, তাদের ক্ষতিপূরণ দেওয়ার কথাা হয়েছে। এমনকী পাওয়ার গ্রিড নিয়েও এবার সমঝে চলতে চাইছে সরকার।

English summary
TMC peace rally in Bhangar today, Mamata govt strict of solving problems before Panchayat Elections
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X