• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের অন্দরে বড়সড় অস্বস্তি! রাজ্যের একাংশে 'যৌন লালসা' ঘিরে চাঞ্চল্যকর অভিযোগ

ভোটের আগে দলবদলের রাজনীতির মধ্যেই এবার বাংলার বুকে একের পর এক যৌন হেনস্থা সংক্রান্ত অভিযোগ উঠছে বহু দলের একাধিক বঙ্গ রাজনীতির নেতাদের বিরুদ্ধে। এদিকে, তৃণমূলেও এবার এক নেতার বিরুদ্ধে এমন অভিযোগ ওঠায় তোলপাড় শুরু হয়ে গিয়েছে। ডেবরার তৃণমূলে ছড়িয়েছে চাঞ্চল্য।

 অভিযোগ ও পুলিশের দ্বারস্থ সহকর্মী

অভিযোগ ও পুলিশের দ্বারস্থ সহকর্মী

পশ্চিম মেদিনীপুরের ডেবরা থানায় অভিযোগ দায়ের হয়েছে, জেলা পরিষদের খাদ্য দফতরের স্থায়ী সমিতির এক সদস্য যৌন হেনস্থার অভিযোগ তুলেছেন সেখানেক খাদ্য কর্মাধক্ষ্যের বিরুদ্ধে। ওই মহিলা পশ্চিম মেদিনীপুরের ডেবরা থানায় অভিযোগও জানিয়েছেন।

 কী অভিযোগ রয়েছে মূলত?

কী অভিযোগ রয়েছে মূলত?

জানা গিয়েছে, পারিবারিক কিছু সমস্যার কারণে বারবার জেলা খাদ্য পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ অমূল্য মাইতির কাছে যেতে হত ওই মহিলা কর্মীকে। আর অভিযোগ , সেই যাতায়াতের সুযোগেই মহিলার শ্লীলতাহানি করেছেন ওই কর্মাধ্যক্ষ।

 মহিলার দাবি

মহিলার দাবি

অভিযোগকারী মহিলা দাবি করেছেন, দলে এই বিষয়ে তিনি কথা বলেছিলেন। দলীয় নেতৃত্বকেও তিনি বিষয়টি সম্পর্কে জানান। তবুও পরিস্থিতির কোনও সুরাহা হয়নি। এরপর বাধ্য হয়ে ডেবরা থানা ও মেদিনীপুরের আদালতের দ্বারস্থ হন ওই মহিলা।

 তদন্ত শুরু

তদন্ত শুরু

অমূল্য মাইতির বিরুদ্ধে দায়ের হয়েছে মামলা। পুলিশ অভিযোগ পেয়েই ঘটনার তন্তের নির্দেশ দিয়েছে। এসডিপিও তদন্তভার গ্রহণ করেছেন। এদিকে, তৃণমূলের অন্দরে এই নিয়ে অস্বস্তি থেকেই গিয়েছে। ভোচের মুখে সংগঠনের মধ্যে এমন এক ঘটনা নিয়ে ঘাসফুল শিবির অস্বস্তিতে রয়েছে।

 বিজেপি ও তৃণমূলের দাবি

বিজেপি ও তৃণমূলের দাবি

এদিকে, তৃণমূলের দাবি, রাজনৈতিক চক্রান্ত করে অমূল্য মাইতির নাম জড়ানো হয়েছে। তৃণমূলের দাবি, এই সমস্ত অভিযোগ এনে বিজেপি সপর চড়াতে চাইছে। অন্যদিকে, বিজেপি গোটা ঘটনার কড়া নিন্দা করেছে।

দুর্নীতি রুখতে এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা

৬ বছরের শিশুকেও ছাড়ছে না, চরম সীমায় পৌঁছে গিয়েছে, এর শেষ দেখে ছাড়ব, হুঁশিয়ারি অগ্নিমিত্রার

English summary
TMC party in trouble due to molestation case allegation in Debra of West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X