• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বারুদের স্তূপে তৃণমূল! মমতা বড় সাম্প্রদায়িক, নেতার দাবিতে চাঞ্চল্য, দেখুন ভিডিও

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হিটলারের সঙ্গে তুলনা করে সাম্প্রদায়িক বলে অভিহিত করলেন কোচবিহারের তৃণমূল নেতা, কোচবিহার-১ পঞ্চায়েত সমিতির সদস্য রশিদুল হক। গণ্ডগোল মূলত জেলা পরিষদের সভাধিপতি নির্বাচনকে কেন্দ্র করে। দলের ওপর থেকে সভাধিপতি বসিয়ে দেওয়ার সিদ্ধান্তের বিরোধিতা করে কোচবিহারে বিক্ষোভ দেখান হাজার হাজার তৃণমূল কর্মী। বিক্ষোভে আটকে পড়েন তৃণমূলের মন্ত্রী-নেতারা।

বারুদের স্তূপে তৃণমূল! মমতা বড় সাম্প্রদায়িক, নেতার দাবিতে চাঞ্চল্য, দেখুন ভিডিও

মমতা বন্দ্যোপাধ্যায় বড় সাম্প্রদায়িক। না একথা বিরোধীদের কারও বক্তব্য নয়, অভিযোগ করলেন এবারের পঞ্চায়েত নির্বাচনে পঞ্চায়েত সমিতিতে জেতা এক নেতার। ওই নেতার জানালেন, তাঁর বাবা জেলায় তৃণমূলের তরফে প্রথম শহিদ। রশিদুল হক নামে ওই নেতাকে বলতে শোনা গিয়েছে, মুসলিম সম্প্রদায় ক্ষেপে গেলে মমতা বন্দ্যোপাধ্যায়ের কী অবস্থা হতে পারে সেই কথাও। বিক্ষোভ দেখানো তৃণমূল নেতা-কর্মীদের অভিযোগ জেলা পরিষদের সভাধপতি নির্বাচনকে কেন্দ্র করে।

তৃণমূলের পঞ্চায়েত সমিতির নেতার প্রশ্ন, সভাধিপতি পদে যদি এসসি ক্যান্ডিডেটকেই বসাতে হয়, তাহলে পদটিকে কেন জেনারেল করা হল। কোচবিহারে তৃণমূলের জলিল আহমেদ গোষ্ঠীর দাবিকে উপেক্ষা করে উমাকান্ত বর্মনকে সভাধিপতি পদে বসানো হয়েছে। সভাধিপতি পদে উমাকান্ত বর্মনের নাম ঘোষণার পরেই প্রবল বিক্ষোভ দেখান জলিল আহমেদ গোষ্ঠীর লোকজন। নেতা-মন্ত্রীদের ছবি পোড়ানো হয়, দেওয়া হয় জুতোর মালাও।

English summary
TMC Panchayat Samity leader of Coochbihar attacks Mamata Banerjee as Hitler on her choice of Sabhadhipati selection
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X