• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলীয় 'নির্দেশ' মানতে অস্বীকার, চাঞ্চল্যকর অভিযোগ করে ইস্তফা দেবের এলাকার তৃণমূল প্রধানের

নির্বাচনের পর যখন বিজেপিতে যাওয়া নেতা কর্মীরা তৃণমূলে ফিরতে চাইছেন সেই সময় তৃণমূলের (trinamool congress) পঞ্চায়েত প্রধানের পদ থেকে ইস্তফা দিলেন সাংসদ দেবের এলাকা ঘাটালের (ghatal) পঞ্চায়েত প্রধান পুতুল পাত্র (putul patra)। নিজের পদত্যাগের পিছনে স্থানীয় তৃণমূল নেতৃত্বের নির্দেশকেই দায়ী করেছেন তিনি। যদিও তৃণমূলের তরফে সব অভিযোগ অস্বীকার করা হয়েছে।

দেবের এলাকায় হাতছাড়া বিধানসভা

দেবের এলাকায় হাতছাড়া বিধানসভা

ঘাটাল থেকে পরপর দুবার লোকসভায় নির্বাচিত হয়েছেন দেব। কিন্তু এবার সেই ঘাটালের অন্তর্গত ঘাটাল বিধানসভা হাতছাড়া হয়েছে তৃণমূলের। তৃণমূলের দুবারের বিধায়ক শঙ্কর দলুইকে হারিয়ে নির্বাচিত হয়েছেন বিজেপির শীতল কপাট। ভোটের ফল বেরনোর পর থেকে একে অপরের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ করেছে বিজেপি ও তৃণমূল। এলাকায় তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ করেছিলেন বিজেপির বিধায়ক শীতল কপাটও। তাঁকে দেখতেও গিয়েছিলেন শুভেন্দু অধিকারী।

প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে অভিযোগ পঞ্চায়েত প্রধানের

প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে অভিযোগ পঞ্চায়েত প্রধানের

এদিকে প্রাক্তন তৃণমূল বিধায়ক শঙ্কর দলুইয়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন, ঘাটালের মনসুকা দুই গ্রাম পঞ্চায়েতের তৃণমূল প্রধান পুতুল পাত্র। এব্যাপারে বিধায়কের সঙ্গে কথোপকথোনের একটি অডিও (সেই অডিওর সত্যতা পরীক্ষা করেনি বেঙ্গলি ওয়ান ইন্ডিয়া) সামনে এনে তিনি দাবি করেছেন, তৃণমূলের পঞ্চায়েত এলাকায় যেসব জায়গায় বিজেপি এগিয়ে রয়েছে, সেখানে গ্রাম পঞ্চায়েতের পরিষেবা দেওয়া যাবে না। অন্যদিকে থেকে বলতে গেলে এলাকায় যে তিন বুথে তৃণমূল জিতেছে, সেই তিন বুথে কাজ হবে। অন্য বুথে যেখানে বিজেপি এগিয়ে সেখানে কাজ করা যাবে না। প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে তাঁর অভিযোগ, যেখানে টাকা সেখানেই ছিলেন ওই নেতা। এলাকার সমস্যার সমাধান তিনি করতে পারেননি।

প্রধানের পদ ত্যাগ

প্রধানের পদ ত্যাগ

পঞ্চায়েত প্রধান পুতুল পাত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, পঞ্চায়েত এলাকায় তিনি সবার প্রধান। দলের নির্দেশ মেনে কাউকে পরিষেবা তিনি দেবেন, কাউকে দেবেন না, তা তিনি করতে পারবেন না। কাউকে তিনি ইনকাম সার্টিফিটেক কিংবা অন্য সার্টিফিটেক দেবেন আর কাউকে তা দেবেন না, তা তিনি করতে পারবেন না। তাই তিনি প্রধানের পদ থেকে পদত্যাগ করছেন।

অভিযোগ অস্বীকার তৃণমূলের

অভিযোগ অস্বীকার তৃণমূলের

এখানেই শেষ নয়, পদত্যাগী প্রধান পুতুল পাত্র অভিযোগ করেছেন, তাঁকে খুনের হুমকিও দেওয়া হয়েছে। এব্যাপারে স্থানীয় তৃণমূল নেতা নিরঞ্জন সামন্তের বিরুদ্ধে অভিযোগ এনেছেন তিনি। যদিও পদত্যাগী প্রধানের এইসব অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। যাঁর বিরুদ্ধে অভিযোগ সেই শঙ্কর দলুইয়ের পাল্টা দাবি, ২০১৯-এর আগে পর্যন্ত ঠিকঠাক কাজ করতে তিনি। কিন্তু তারপর থেকে কাজে গাফিলতি দেখা গিয়েছে।

মোদী সরকার বিভ্রান্ত, স্কিৎজোফ্রেনিয়ায় আক্রান্ত! করোনা মোকাবিলা নিয়ে বিস্ফোরক অমর্ত্য সেনমোদী সরকার বিভ্রান্ত, স্কিৎজোফ্রেনিয়ায় আক্রান্ত! করোনা মোকাবিলা নিয়ে বিস্ফোরক অমর্ত্য সেন

English summary
TMC Panchayat Pradhan resigns from her post targeting leadership in MP Dev's Ghatal area
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X