• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিকে মোক্ষম ধাক্কা আসন্ন ভোটের মুখে, দলবদলে তৃণমূলের দখলে পঞ্চায়েত

দলবদলের জেরে বিজেপির পঞ্চায়েত রাতারাতি হয়ে গেল তৃণমূলের। প্রধান-সহ দুই সদস্যের যোগদানে তৃণমূল সংখ্যাগরিষ্ঠ হয়ে গেল। ফলে একুশের বিধানসভা নির্বাচনের আগে বিজেপি জোর ধাক্কা খেল। বিজেপির হাতছাড়া হয়ে গেল পঞ্চায়েত। এই দলবদল ও পঞ্চায়েতের হাতবদল নিয়ে তৃণমূল ও বিজেপির মধ্যে বাকযুদ্ধ উঠল চরমে।

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ

নদিয়ার নবদ্বীপে বিজেপি একটি পঞ্চায়েত হারাল বিধানসভা ভোটের মুখে। শুক্রবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন নবদ্বীপের জোয়ানিয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান তন্দ্রা বিশ্বাস এবং পঞ্চায়েত সদস্য শ্যাম সর্দার। এই দু-জন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পঞ্চায়েতের হাতবদলও হয়ে যায় সঙ্গে সঙ্গে। ভোটের মুখে পঞ্চায়েত দখল করে খুশি তৃণমূল নেতৃত্ব।

তৃণমূলে যোগদান পঞ্চায়েত প্রধানের

তৃণমূলে যোগদান পঞ্চায়েত প্রধানের

বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করে প্রধান তন্দ্রা বিশ্বাস বলেন, রাজ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে উন্নয়নের জোয়ার বইছে। সেই উন্নয়নের শরিক হতেই আমরা তৃণমূলের পতাকা তুলে নিলাম। বিজেপির দাবি, প্রলোভন দেখিয়ে প্রধান-সহ দুই সদস্যকে দলে যোগদান করিয়েছে তৃণমূল।

তৃণমূলে যোগদানে পাশা উল্টে গেল পঞ্চায়েতের

তৃণমূলে যোগদানে পাশা উল্টে গেল পঞ্চায়েতের

নবদ্বীপের এই জোয়ানিয়া গ্রাম পঞ্চায়েতের ১৬ আসনের মধ্যে বিজেপি পেয়েছিল ৯টি আসন। আর তৃণমূল কংগ্রেসের দখলে গিয়েছিল ৭টি আসন। এখন দুজন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পাশা উল্টে যায় পঞ্চায়েতের। তৃণমূলের সদস্য সংখ্যা হয়ে যায় ৯ আর বিজেপির ৭। ফলে তৃণমূলের হাতে আসে পঞ্চায়েতের ক্ষমতা।

বিজেপি বনাম তৃণমূল বাকযুদ্ধ

বিজেপি বনাম তৃণমূল বাকযুদ্ধ

বিজেপির দাবি, আমাদের দলের এক পঞ্চায়েত সদস্য শ্যাম সর্দারকে চাকরির প্রতিশ্রুতি দিয়ে আগেই দলে টেনেছিল তৃণমূল। এবার প্রধান তন্দ্রা বিশ্বাসকে আর্থিক প্রলোভন দেখিয়ে দলে টানল তৃণমূল। তৃণমূল পাল্টা জানিয়েছে, আমাদের দলে কাউকে লোভ দেখিয়ে ডাকার প্রয়োজন হয় না। উন্নয়নের শরিক হতে তাঁরা দলে আসে।

English summary
TMC occupies the panchayat from BJP before West Bengal Assembly Election 2021.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X