• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোট পরবর্তী অশান্তি নিয়ে রাজ্যপালের সঙ্গে তুমুল তরজা তৃণমূলের, ধনখড়ের পদত্যাগ দাবি সুখেন্দুশেখরের

Google Oneindia Bengali News

একের পর এক জায়গায় গিয়ে বিজেপি কর্মীদের বাড়িতে সাক্ষাৎ। প্রকাশ্যে আইসিকে ধমক। বিজেপির হয়ে কাজ করছেন রাজ্যপাল অভিযোগ করে ধনখড়ের পদত্যাগ দাবি করল তৃণমূল কংগ্রেস। সাংসদ সুখেন্দু শেখর রায় সাংবাদিক বৈঠক করে এমনই বিস্ফোরক দাবি করেছেন। তিনি অভিযোগ করেছেন রাজ্যপাল বিজেপির প্রতিনিধি হয়ে কাজ করে চলেছেন। প্রসঙ্গত উল্লেখ্য আজ অসমে বাংলার হিংসায় ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করেন রাজ্যপাল।

অসমে বসে বাংলার নিন্দা, রাজ্যপালের অপসারণ চাইল তৃণমূল
রাজ্যপালের সঙ্গে সংঘাত

রাজ্যপালের সঙ্গে সংঘাত

তৃতীয়বার মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার দিন থেকেই রাজ্য সরকারের বিরুদ্ধে সরব হতে শুরু করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। শপথ গ্রহন অনুষ্ঠানেই রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে সরব হয়েছিলেন। মন্ত্রিসভার শপথ গ্রহনের পরেই তিনি শীতলকুচি যাওয়ার কথা ঘোষণা করেছিলেন। এই নিয়ে গতকাল থেকেই রাজনৈতিক উত্তাপ বাড়তে শুরু করেছে।

মমতা সরকারকে নিশানা

মমতা সরকারকে নিশানা

আজ সকালে অসমের ধুবড়ি জেলায় বাংলায় ঘরছাড়া বিজেপি কর্মীদের শিবিরে গিয়েছিলেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক। বাংলা থেকে ভয়ে বিজেপি কর্মীরা অন্যরাজ্যে আশ্রয় নিেয়ছেন বলে অভিযোগ করেছেন তিনি। শিলিগুড়িতে সাংবাদিক বৈঠক করে রাজ্য সরকারকে এই নিয়ে নিশানা করেছেন রাজ্যপাল। তিনি অভিযোগ করেছেন হিংসা নিয়ন্ত্রণে কিছু করেনি রাজ্য সরকার। এই ঘটনের ঘটনা আর সহ্য করা যাচ্ছে না।

পাল্টা তোপ তৃণমূলের

পাল্টা তোপ তৃণমূলের

রাজ্যপালের একের পর এক আক্রমণের পাল্টা জবাব দিয়েছে তৃণমূল কংগ্রেস।সাংসদ সুখেন্দু শেখর রায় রাজ্যপালকে নিশানা করে বলেছেন তিনি বিজেপির প্রতিনিধি হিসেবে কাজ করছেন। সংবিধান বহির্ভূত আচরণ করে চলেছেন রাজ্যপাল। সাংবিধানিক পদাধিকারী কোনও রাজ্যপাল কোনও ভাবেই এইসব কাজ করতে পারে না। তাই অবিলম্বে রাজ্যপালের পদত্যাগ দাবি করেছেন তিনি।

বিজেপি হিন্দুত্ব বুমেরাং হয়েছে! একুশের ‘কুরুক্ষেত্রে' যে সমীকরণে কুর্সিতে ফের মমতাইবিজেপি হিন্দুত্ব বুমেরাং হয়েছে! একুশের ‘কুরুক্ষেত্রে' যে সমীকরণে কুর্সিতে ফের মমতাই

গো-ব্যাক স্লোগান

গো-ব্যাক স্লোগান

গতকাল শীতলকুচি ও দিনহাটায় রাজ্যপালকে দেখে গো ব্যাক স্লোগান দেওয়ার ঘটনা ঘটেছে। দিনহাটায় রাজ্যপালকে কালোপতাকাও দেখান হয়। রাগে গাড়ি থেকে নেমেকর্তব্য রত আইসিকে ধমক দেন রাজ্যপাল। এবং রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগেন তিনি। রাজ্য পুলিশ আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে ব্যর্থ বলে অভিযোগ করেন রাজ্যপাল।

English summary
TMC MP Sukhendu Shekhar Roy demand Governor Jagdeep Dhankhar's resignation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X