• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজয়ার কোলাকুলি থেকে দূরে সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়, ভার্চুয়ালি শুভেচ্ছা জানাবেন সকলকে

চিরকাল বিজয়া দশমী মানেই মা দুর্গাকে বরণ করে, সিঁদুর খেলা, মিষ্টিমুখ, কোলাকুলি করে একে–অপরের সঙ্গে শুভেচ্ছা বিনিময়। এটাই বিজয়ার চিরাচরিত নিয়ম। কিন্তু চিরাচরিত এই কোলাকুলি থেকে এবার দূরেই থাকবেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। কারণ করোনা পরিস্থিতি। তাই সামাজিক দুরত্ব বজায় রাখা নৈতিক দায়িত্বের মধ্যেই পড়ে এখন।

বিজয়ার কোলাকুলি থেকে দূরে সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়, ভার্চুয়ালি শুভেচ্ছা জানাবেন সকলকে

প্রত্যেক বছরই বিজয়ার সময় সাংসদের বাড়িতে বহু মানুষের আগমন ঘটে এবং তাঁদের প্রত্যেকের সঙ্গে কোলাকুলি–মিষ্টিমুখের মাধ্যমেই বিজয়া সারেন তিনি। কিন্তু এ বছর করোনা ভাউরাসের কারণে শারীরিক সংস্পর্শ থেকে দূরেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বরং ভার্চুয়াল মাধ্যমকে বেছে নিয়েছেন তিনি। এ বছর লক্ষ্মী পুজোতেও সাংসদ কোনও আত্মীয়–স্বজন বা বন্ধু বান্ধবদের নিমন্ত্রণ জানাবেন না।

বরং খুব সাদামাটাভাবেই এ বছর তাঁর বাড়িতে লক্ষ্মীর আরাধনা হবে। প্রসঙ্গত, প্রতিবছরই সুদীপ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে এলাহিভাবে লক্ষ্মীপুজো করা হয়। রাজনৈতিক দলের কর্মী থেকে শুরু করে শুভানুধ্যায়ীরা আসেন এই পুজোয়। তাঁর স্ত্রী নয়না বন্দ্যোপাধ্যায় একা হাতেই লক্ষ্মীপুজোর সব কাজ সামলান। কিন্তু এ বছর খুব সাধারণভাবেই পুজো করা হবে বলে জানা গিয়েছে।

Puja Special : উত্তর ২৪ পরগনা : টাকিতে জমিদার বাড়ির দুর্গা প্রতিমা বিসর্জন দিয়ে ভাসান শুরু

কলকাতা থেকে জেলা - বাংলার দুর্গাপুজোর নানা মুহূর্তের ছবি দেখুন একনজরে

English summary
tmc mp sudip bandyopadhyay will not to hug with others to wish shubha bijoya
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X