• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাম কারোর একার নয়, বিজেপির বিরুদ্ধে হুঙ্কার দমদমের তৃণমূল সাংসদ সৌগত রায়ের

রাম কারোর একার নয়। রাম সকলের। বিজেপি কখনও ভগবানকে কুক্ষিগত করে রাখতে পারে না। সরাসরি বিজেপির বিরুদ্ধে আক্রমণ শানালের দমদমের বর্ষিয়ান তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। রাম মন্দির নিয়ে তৃণমূলের অবস্থান স্পষ্ট করতে বলেছিলেন বিজেপির রাজ্য সভাপতি। তার জবাবেই তৃণমূল সাংসদের এই পাল্টা আক্রমণ।

রাম কারোর একার নয়

রাম কারোর একার নয়

রাম কারোর একার নয়। বিজেপি রামের উপর কপিরাইট চাপাতে পারে না। সরাসরি দিলীপ ঘোষকে আক্রমণ শানিয়ে এমনই মন্তব্য করেছেন রাজ্যের তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়। িতনি বলেছেন সুপ্রিম কোর্টের নির্দেশ মেনেই অযোধ্যায় রাম মন্দির তৈরি হচ্ছে। রামকে নিয়ে বিজেপির সাম্প্রদায়িক রাজনীতি চালাচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি।

ঠিক সময়ে হয়নি ভূমি পুজো

ঠিক সময়ে হয়নি ভূমি পুজো

অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজো সঠিক সময়ে হয়নি বলে দাবি করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ। তিনি বলেছেন করোনা মহামারীর পরিস্থিতিতে ভূমি পুজো করা উচিত হয়নি মোদী সরকারের। সুপ্রিম কোর্টের নির্দেশ মেনেই করতে হয়েছে রাম মন্দির নির্মাণের প্রস্তুতি। তাই এই নিয়ে সমর্থন বা বিরোধিতার প্রশ্ন করা অপ্রাসঙ্গিক বলে দাবি করেছেন তিনি।

লকডাউনের বিরোধিতা

লকডাউনের বিরোধিতা

কেন অযোধ্যায় ভূমি পুজোর দিন লকডাউন ঘোষণা করা হল তাই নিয়ে প্রবল আলোড়ন তুলেছিল বিজেপি। লকডাউন উপেক্ষা করেই রাস্তায় নেমে উৎসব করেছে বিজেপি কর্মী সমর্থকরা। এই নিয়ে পুলিসের সঙ্গে বচসাও বেধেছে। একাধিক বিজেপি নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

দিলীপের আক্রমণ

দিলীপের আক্রমণ

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অভিযোগ করেছেন রাজ্য সরকার ইচ্ছে করেই ৫ অগাস্ট রাজ্যে লকডাউন ঘোষণা করেছিলেন। রাজ্য সরকার ধর্ম নিয়ে রাজনীতি করছেন বলে অভিযোগ করেছেন তিনি।

ভয় পাবেন না, বেশি টেস্ট হচ্ছে বলেই আক্রান্তের সংখ্যা বাড়ছে : মুখ্যমন্ত্রী

রাজ্যে কো-মরবিডে মৃত্যু ৮৮ শতাংশ, করোনায় মৃত্যু মাত্র ২ শতাংশ, তথ্য প্রকাশ মুখ্যমন্ত্রীর

English summary
TMC MP Sougata Roy slams BJP over Ram Temple issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X