• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ফেক' হতে পারে কৈলাশের টুইট! উত্তরকন্যা অভিযানের ভিডিও নিয়ে সন্দেহ প্রকাশ

উত্তরকন্যা অভিযানে গিয়ে মৃত্যু হয় বিজেপি কর্মী উলেন রায়ের। তাঁর মৃত্যুতে ইতিমধ্যে সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। এদিকে এই মৃত্যু নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি৷ বিজেপির অভিযোগ, মিছিলে পুলিশ ছররা গুলি চালিয়েছে৷ যদিও বিজেপির এই দাবি উড়িয়ে দেওয়া হয়েছে পুলিশ এবং তৃণমূলের তরফে। এই পরিস্থিতিতে এদিন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়র এক ভিডিও ঘিরে চাঞ্চল্য ছড়ায়।

পুলিশ শটগান ব্যবহার করেছিল

পুলিশ শটগান ব্যবহার করেছিল

এদিন বিজেপির সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় একটি টুইট করে দাবি করেন যে উত্তরকন্যা অভিযানে পুলিশ শটগান ব্যবহার করেছিল। তার প্রমাণ স্বরূপ তিনি একটি ভিডিও আপলোড করেন যাতে দেখা যায় একজন পুলিশ কর্মী শটগানে গুলি ঢোকাচ্ছেন এবং পরবর্তীতে তা চালাচ্ছেন। যদিও ভিডিওতে বিজেপি কর্মীদের তরফেই সেই গুলি চালানো হচ্ছে কিনা, তা স্পষ্ট নয়।

কী বলেন সৌগত রায়?

কী বলেন সৌগত রায়?

এদিকে কৈলাশ বিজয়বর্গীয়র এই টুইট প্রসঙ্গে তৃণমূল কংগ্রেস সাংসদ সৌগত রায়কে প্রশ্ন করা হলে তিনি বলেন যে এই ভিডিওটি ফেকও হতে পারে। এদিকে কৈলাশ বিজয়বর্গীয়র দাবি, এরকম আরও ১০টি ভিডিও রয়েছে তাঁৎ কাছে। যা নিয়ে সুপ্রিমকোর্টের দ্বারস্থ হওয়ার হুঁশিয়ারি দিয়েছেন তিনি। সেই প্রসঙ্গেও সৌগত রায় নির্লিপ্ত। তিনি অকপটে বলেন, কেউ আদালতে যেতেই পারে। আমি আমার রাজ্যের পুলিশকে বিশ্বাস করি। বাকি কারোর কোনও দাবি থাকলে তা আদালতে প্রমাণ করুক।

নিজেদের মিছিলে নিজেরাই লোক মারে বিজেপি

নিজেদের মিছিলে নিজেরাই লোক মারে বিজেপি

এর আগে মঙ্গলবার রানিগঞ্জের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় মন্তব্য করেছিলেন, নিজেদের মিছিলে নিজেরাই লোক মারে বিজেপি৷ মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, পুলিশ ছররা গুলি ব্যবহার করে না৷ পুলিশের তরফেও তা বলা হয়েছে। যদিও মমতার এই দাবিকে উড়িয়ে দিয়ে পাল্টা আক্রমণ শানিয়েছিল বিজেপির নেতারা। বিজেপির অভিযোগ, সেদিন পুলিশের সঙ্গে ছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনায় টুইট করে রাজ্য পুলিশ

বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনায় টুইট করে রাজ্য পুলিশ

এদিকে বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনায় টুইট করে রাজ্য পুলিশ৷ টুইটারে দাবি করা হয়, মিছিলে গুলি বা লাঠিচার্জ হয়নি৷ শুধুমাত্র জলকামান ও কাঁদানে গ্যাস ব্যবহার করা হয়েছিল৷ বিষয়টিকে কটাক্ষ করে বিজেপির তরফে বলা হয়েছিল, 'তদন্তের আগেই টুইট করেছে পুলিশ৷ তদন্তের আগেই সিদ্ধান্তে পৌঁছে গিয়েছে পুলিশ৷ প্রশ্ন হল এত ভয় কেন? এত তাড়াতাড়ি ময়নাতদন্ত হল কেন?'

কলকাতাঃ হলদিয়া পুরসভার ২৯ জন কাউন্সিলার নিয়ে গোপন বৈঠক ফিরহাদের, মন বোঝার চেষ্টা

অনড় কৃষকদের সামনে 'ফেল' অমিত শাহর 'চাণক্য নীতি'! মাথা নোয়াতে বাধ্য হবে কেন্দ্র?

English summary
TMC MP Sougata Roy claims BJP's Kailash Vijayvargiya's tweet on Uttarkanya incident could be fake
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X