• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যের ৮৫ হাজার কোটি টাকা বাকি রেখে মূর্তি তৈরি করছে বিজেপি, আক্রমণ কাকলির

বহিরাগত তত্বের পরে এবার বিজেপির পঞ্জপাণ্ডবকে মোদী শাহের ট্যুরিস্ট গ্যাং বলে আক্রমণ শানিয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ কাকলি ঘোষদস্তিদার। তিনি অভিযোগ করেছেন রাজ্যে ট্যুরিস্ট গ্যাং ঘুরছে। ভোট করাতে লোক পাঠিয়েছে বিজেপি। কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগেও সরব হয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ। তিনি অভিযোগ করেছেন রাজ্যের পাওনা ৮৫ হাজার কোটি টাকা দেয়নি মোদী সরকার। বকেয়া না মিটিয়ে ৩ হাজার কোটি টাকার মূর্তি তৈরি করা হচ্ছে।

বিজেপির ট্যুরিস্ট গ্যাং

বিজেপির ট্যুরিস্ট গ্যাং

বাংলায় ঘুরছে বিজেপির ট্যুরিস্ট গ্যাং। একুশের ভোটের জন্য মোদী-শাহ ট্যুরিস্ট গ্যাং পাঠিয়েছে রাজ্যে। মঙ্গলবার সাংবাদিক বৈঠক করে এমনই অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ কাকলি ঘোষদস্তিদার। তিনি অভিযোগ করেছেন বিজেপি যে ৫ নেতা ভোটের নাম করে বঙ্গে এসেছেন তাঁরা আসবে বিজেপির ট্যুরিস্ট গ্যাং। বাংলায় ঘুরছে তারা।

কেন্দ্রের বঞ্চনার অভিযোগ

কেন্দ্রের বঞ্চনার অভিযোগ

ফের কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগের সরব হয়েছে তৃণমূল কংগ্রেস। শাসক দলের বিরুদ্ধে আক্রমণে শান দিয়ে কাকলি ঘোষ দস্তিদার অভিযোগ করেছেন রাজ্যের ৮৫ হাজার কোটি টাকা দেয়নি কেন্দ্রীয় সরকার। রাজ্যের টাকা বাকি রেখে ৩ হাজার কোটি টাকা দিয়ে মূর্তি তৈরি করছে। আম্ফানের বিপুল ক্ষতির মুখে পড়েেছ বাংলা। তারপরেই বকেয়া টাকা মেটায়নি রাজ্য সরকার।

কোথায় কৃষক দরদী মোদী

কোথায় কৃষক দরদী মোদী

কৃষক বিক্ষোভে ফুঁসছে গোটা দেশ। পাঞ্জাব হরিয়ানায় কৃষকদের পথ আটকানোর জন্য রাস্তা খুঁড়ে দেওয়া হচ্ছে। একে কৃষক দরদী সরকার বলা যায় কি'করে। নতুন কৃষি আইন এনে দেশের কৃষকদের আরও সংকটে ফেলছেন মোদী সরকার এমনই আক্রমণ শানিয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ। অবিজেপি সরকার হওয়ার কারণে মোদী সরকার রাজ্যের একাধিক বকেয়া টাকা মেটাচ্ছেন না বলেও আক্রমণ শানিয়েছেন তিনি।

মোদী সরকারকে নিশানা

মোদী সরকারকে নিশানা

একুশের ভোটের আগে বাংলাকে টার্গেট করে এগোচ্ছে বিজেপি। সেকারণেই বাইরে থেকে নেতাদের নিয়ে আসা হয়েছে বাংলায়। যাঁদের সঙ্গে বাংলার কোনও সম্পর্কই নেই। বাংলাকে গুজরাত বানানোর চেষ্টা চালাচ্ছে বিজেপি এমনও অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ। কিন্তু বাংলার মানুষ কিছুতেই বিজেপিকে সেভাবে মেনে নেবে না বলেও দাবি করেছেন নেত্রী।

কলকাতাঃ মাঝেরহাট ব্রিজের নাম পাল্টে রাখা হল জয় হিন্দ সেতু, নেতাজীর স্মৃতিতে মুখ্যমন্ত্রীর উদ্যোগ

কাজ করতে গেলে টেনে ধরা হচ্ছে! তৃণমূল সমর্থক বেসুরো বিধায়ককে নিয়ে শুরু দলবদলের জল্পনা

English summary
TMC MP slams BJP says for West Bengal assembly election 2021 Modi send Tourist Gang in Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X