• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পুজোর উদ্বোধনে বিজেপি বিধায়কদের সঙ্গে এক মঞ্চে শিশির, 'প্রিভিলেজ' হাজিরার আগে জল্পনা বাড়ালেন তৃণমূল সাংসদ

Google Oneindia Bengali News

খারিজ হতে পারে সাংসদ পদ। প্রিভিলেজ কমিটি তলব করেছে সাংসদকে। তারই মধ্যে দুর্গাপুজোর উদ্বোধনে বিতর্ক বাড়ালেন টিএমসি সাংসদ। খড়গপুরে একটি পুজোর উদ্বোধনে বিজেপি বিধায়কদের সঙ্গে একই মঞ্চে দেখা গিয়েছে শিশির অধিকারীকে। তারপরেই শিশিরের বিজেপি যোগের জল্পনা আরও উস্কে দিয়েছে। এর আগে শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের অনুষ্ঠানে অমিত শাহের সঙ্গে এক মঞ্চে দেখা গিয়েছিলে শিশির অধিকারীকে।

বিজেপি বিধায়কদের সঙ্গে পুজো উদ্বোধন

বিজেপি বিধায়কদের সঙ্গে পুজো উদ্বোধন

বিজেপি বিধায়কদের সঙ্গে পুজো উদ্বোধন করেছেন টিএমসি সাংসদ শিশির অধিকারী। খড়গপুরে একটি পুেজার উদ্বোধনে বিজেপি বিধায়কদের সঙ্গে এক মঞ্চে দেখা গিয়েছে তাঁকে। সেই দুর্গাপুজোর উদ্বোধনে ছিলেন বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ ও কাঁথি দক্ষিণের বিজেপি বিধায়ক অরূপ দাস। আবারও বিজেপি বিধায়কদের সঙ্গে শিশির অধিকারীর এক মঞ্চে উপস্থিতি নতুন করে জল্পনা বাড়িয়েছে। কারণ টিএমসি সাংসদ হয়েও সাম্প্রতিক কালে একাধিকবার বিজেপি নেতা মন্ত্রীদের সঙ্গে দেখা গিয়েছে তাঁতে।

শিশিরকে তলব প্রিভিলেজ কমিটির

শিশিরকে তলব প্রিভিলেজ কমিটির

এদিকে শিশির অধিকারীকে কয়েকদিন আগেই তলব করেছে লোকসভার প্রিভিলেজ কমিটি। গত কয়েক মাস ধরেই তাঁর সাংসদ পদ খারিজের দাবি জানিয়ে আসছিল টিএমসি। লোকসভার স্পিকার ওম বিড়লার কাছে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ করার কথা জানিয়েছিলেন সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। তারপরেই প্রিভিলেজ কমিটি শিশির অধিকারীকে তলব করে। এবং ১২ অক্টোবর তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। সুদীপ বন্দ্যোপাধ্যায় দবি করেছেন বিজেপিতে যোগ দিয়েছেন শিশির অধিকারী তার তথ্য প্রমাণ তাঁর কাছে আছে।

অভিযোগ খারিজ সুকান্তর

অভিযোগ খারিজ সুকান্তর

এদিকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার দাবি করেছেন শিশির অধিকারীর সঙ্গে কোনও যোগাযোগ নেই শিশির অধিকারীর। তিিন বিজেপির কোনও সদস্য নন। এদিকে বিজেপি নেতাদের সঙ্গে সঙ্গে শিশির অধিকারীর কোনও যোগাযোগ নেই। শিশির অধিকারীও দাবি করেছিলেন বিজেপির সঙ্গে তাঁর কোনও যোগ নেই। এদিকে অমিত শাহের মঞ্চে দেখা গিয়েছিল শিশির অধিকারীকে।

শিশির অধিকারী নিজে কি বলছে

শিশির অধিকারী নিজে কি বলছে

শিশির অধিকারী নিজে কিন্তু টিএমসির বিরুদ্ধে প্রকাশ্যেই মুখ খুলেেছন একাধিকবার। তবে বিজেপিতে যোগ দেওয়ার কথা স্বীকার করেননি। শিশির অধিকারীকে একাধিকবার বিজেপি নেতাদের সঙ্গে দেখা গিয়েছিল। শিশির অধিকারী কিন্তু রাষ্ট্রপতি নির্বাচন এবং উপরাষ্ট্রপতি নির্বাচনে বিজেপির প্রার্থীকেই ভোট দিয়েছেন সেই থেকেই মনে তারপরেই প্রবল ভাবে অসন্তুষ্ট টিএমসি। তাঁর সাংসদ পদ খারিজের দাবি জানিয়েছেন।

'প্রার্থীরা চাকরি ভিক্ষা করবে আর পুলিশ আন্দোলন করতে দেবে না', তাৎপর্যপূর্ণ পর্যবেক্ষণ হাইকোর্টের 'প্রার্থীরা চাকরি ভিক্ষা করবে আর পুলিশ আন্দোলন করতে দেবে না', তাৎপর্যপূর্ণ পর্যবেক্ষণ হাইকোর্টের

English summary
Sisir Adhikary inaugrate Durga Puja with BJP MLAs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X