• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি নয়, এবার বিজেপি শাসিত এক রাজ্যে যাচ্ছেন শতাব্দী! স্পষ্ট হল নেপথ্যের কারণ

  • |

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনা করে শতাব্দী রায় ফের একবার তৃণমূলের প্রতি আস্থা রাখেন। আর সেই বার্তা স্পষ্ট করে তিনি ফেসবুক পোস্টও করেন। এর আগে দলের বিরুদ্ধে সুর চড়া করে তিনি একটি ফেসবুক পোস্ট করেন। এরপর জানা গিয়েছিল যে তিনি দিল্লি যাচ্ছেন। তবে অভিষেক , কুণালদের সঙ্গে আলোচনার পর যাবতীয় জল্পনায় জল ঢালেন খোদ বীরভূমের সাংসদ। এরপর জানা গেল আরও এক খবর।

 বিজেপি শাসিত রাজ্যে পাড়ি কেন দিচ্ছেন শতাব্দী!

বিজেপি শাসিত রাজ্যে পাড়ি কেন দিচ্ছেন শতাব্দী!

জানা গিয়েছে বিজেপি শাসিত গোয়ায় পাড়ি দিতে চলেছেন শতাব্দী রায়। তবে তিনি একা নন, তাঁর সঙ্গে থাকছে তাঁর পরিবার। বুধবারই গোয়ায় উড়ে যাচ্ছেন শতাব্দী ও তাঁর পরিবার। নেপথ্যে রয়েছে শুধুই বেড়ানোর উদ্দেশ্য। কেবলমাত্র ছুটি কাটাতেই শতাব্দী উড়ে যাচ্ছেন গোয়ায়। জানা গিয়েছে তিনি, ছুটি কাটিয়ে ২৫ জানুয়ারি ফিরছেন এরাজ্যে।

 দিল্লি যাওয়ার পরিকল্পনা ও শতাব্দী

দিল্লি যাওয়ার পরিকল্পনা ও শতাব্দী

এর আগে, তাঁর বিস্ফোরক ফেসবুক পোস্টের পর শতাব্দী রায় জানিয়েছিলেন, যে তিনি দিল্লি যাবেন। এক টিভি চ্যানেল সাক্ষাৎকারে তিনি এও ইঙ্গিত দেন যে, দিল্লিতে তাঁর সঙ্গে যদি কোনও নেতার দেখা হয়ে যায়, তাহলে সেটা তাঁর হাতে নেই। এমন পরিস্থিতিতে জল্পনার মাত্রা চড়ে।

 'দলের প্রতি আস্থা আছে'

'দলের প্রতি আস্থা আছে'

শতাব্দীর ফেসবুক পোস্টের পরই সৌগত রায় জানিয়েছিলন যে দলের তরফে শতাব্দীর সঙ্গে কথা বলা হবে। আর সেই মতো কথা বলেন অভিষেক ও কুণাল ঘোষ। ক্যামাক স্ট্রিটে শতাব্দীকে নিয়ে পৌঁছন কুণাল। সেখানে অভিষেকের অফিসে কথা হওয়ার পর শতাব্দী জানান 'তৃণমূলেই আছি দলের প্রতি আস্থা আছে।'

শতাব্দীর গোয়া যাত্রার আগে কোন কর্মসূচি?

শতাব্দীর গোয়া যাত্রার আগে কোন কর্মসূচি?

জানা গিয়েছে সাংসদ কেবলমাত্র ছুটি কাটাতেই বুধবার গোয়া যাচ্ছেন। এর নেপথ্যে নেই কোনও রাজনৈতিক কারণ। তবে গোয়া যাওয়ার আগে শতাব্দী যাচ্ছেন রামপুরহাটে। বীরভূমের সাংসদ তাঁর এলাকার এই কেন্দ্রে কিছু কর্মসূচি নিয়ে রবিবার রওনা হচ্ছেন বলে খবর পাওয়া যাচ্ছে।

কলকাতা : আগামীকাল দক্ষিণ কলকাতায় মিছিল করবেন শুভেন্দু অধিকারী, রাসবিহারীতে জনসভা

English summary
TMC MP Shatabdi Roy to visit Goa with family after her latest fb post issue over her party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X