• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লি যাচ্ছেন শতাব্দী, অমিতের সঙ্গে বৈঠকের সম্ভাবনা নিয়ে জল্পনা, নতুন ফেসবুক পোস্ট ঘিরে চড়ছে পারদ

এক ফেসবুক পোস্টেই শোরগোল ফেলে িদয়েছেন বীরভূমের সাংসদ শতাব্দী রায়। তারপর একে একের পর এক বিস্ফোরক মন্তব্য করে চলেছেন তিনি। ১৬ তারিখ নিজের অবস্থান নিয়ে সিদ্ধান্ত জানাতে ফেসবুক লাইভ করবেন বলে অনুরাগীদের জানিয়েছেন শতাব্দী রায়। তারপরেই আবার শোনা যাচ্ছে তিনি দিল্লি যাচ্ছেন। সেখানে গিয়ে কি অমিত শাহের সঙ্গে বৈঠক করবেন শতাব্দী। এই নিয়ে জল্পনার পারদ চড়তে শুরু করেছে। প্রসঙ্গত উল্লেখ্য দলের সাংগঠনিক বৈঠকে আগেই দিল্লি গিয়েছেন মুকুল রায় দিলীপ ঘোষরা।

দিল্লি যাচ্ছেন শতাব্দী রায়? তাহলে কি ঘটবে বোঝাই যাচ্ছে
দিল্লি যাচ্ছেন শতাব্দী

দিল্লি যাচ্ছেন শতাব্দী

ফেসবুকে দলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেেছন বীরভূমের তৃণমূল কংগ্রেস সাংসদ শতাব্দী রায়। তারপরেই

আবার ফেসবুকে তিনি লিখেছেন দিল্লি যাচ্ছ, পরিচিতদের সঙ্গে দেখা হওয়াটা অস্বাভাবিক নয়। তারপরেই অমিত শাহের সঙ্গে তৃণমূল কংগ্রেস সাংসদের সাক্ষাতের জল্পনা পারদ চড়েছে। তাহলে শতাব্দীকে বিজেপিতে নিয়ে যাওয়ার চেষ্টায় অনুঘটকের কাজ করছেন মুকুল রায়। এই নিয়ে আরও জল্পনা শুরু হয়েছে।

বেসুরো শতাব্দী

বেসুরো শতাব্দী

গতালই ফেসবুক পোস্টে দলের বিরুদ্ধে প্রকাশ্য সরব হয়েছিলেন বীরভূমের তৃণমূল কংগ্রেস সাংসদ শতাব্দী রায়। তিনি অভিযোগ করেছিলেন তাঁর কেন্দ্রের একাধিক কর্মসূচিতে তাঁকে ডাকা হয় না। তিনি জানতেই পারেন না দলের একাধিক কর্মসূচির কথা। তারপরেই চড়তে শুরু করেছে জল্পনা। তাহলে কি বিজেপিতে যোগ দিতে চলেেছন শতাব্দী রায়ও। ১৬ তারিখ দুপুরে নিজের অবস্থান সম্পর্কে ফেসবুক লাইভে স্পষ্ট করে জানাবেন বলে জানিয়েছে তৃণমূল কংগ্রেস সাংসদ।

অনুব্রতই কি কারণ

অনুব্রতই কি কারণ

শতাব্দীর অভিমানের কারণ কী বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল। এমনই শোনা যাচ্ছে। কঙ্কালীতলায় অনুব্রত মহাযজ্ঞে দেখা যায়নি শতাব্দী রায়কে। শতাব্দী ফেসবুকে যে অভিযোগ করেছেন তাতে অনুব্রতর দিকেই ইঙ্গিত রয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল। বীরভূমের একাধিক কর্মসূচিতে শতাব্দীকে সামিল করা হয় না এমন অভিযোদ নতুন নয়।

বেসুরো রাজীবও

বেসুরো রাজীবও

এদিকে আবার হাওড়ার তৃণমূল কংগ্রেস নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়ও শনিবার দিন ফেসবুক লাইভ করবেন বলে জানা গিয়েছে। সেখানে তিনি কী বলবেন এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয় ইতিমধ্যেই দাবি করেছেন তৃণমূলের ৪১ জন বিধায়ক তাঁদের সঙ্গে যোগাযোগ করছেন। তার তালিকাও তিনি তৈরি করে ফেলেছেন।

লক্ষ্য ২১-এর নির্বাচনে জিতে তৃতীয়বারের জন্য ক্ষমতা দখল! পিকের অঙ্কে তৃণমূলের নিশানায় ৫ জেলার ১০৯ আসন

English summary
TMC MP Shatabdi Roy may visit Delhi before doing facebook live
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X