• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান বিধ্বস্ত বসিরহাটে সাংসদ নুসরত জাহান, প্রশাসনিক বৈঠকে দ্রুত পরিস্থিতি স্বাভাবিকের নির্দেশ

আম্ফানে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে দুই ২৪ পরগনা। ভয়ঙ্কর ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে বসিরহাট এবং সংলগ্ন এলাকা। প্রধানমন্ত্রী বসিরহাট এলাকা পরিদর্শনের সময় সেখানে প্রবেশের অনুমতি পাননি নুসরত জানান। কিন্তু তার পরেও এলাকায় গিয়ে দুর্গতদের সঙ্গে কথা বলেছেন সাংসদ। তাঁদের ত্রাণ বিলি করেছেন নুসরত জাহান। বৃহস্পতিবার বিিডও অফিসে প্রশাসনিক কর্তাদের সঙ্গে বৈঠক করে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করার নির্দেশ দিয়েছেন তিনি।

বসিরহাটে নুসরত

বসিরহাটে নুসরত

আম্ফানের পর কালবৈশাখীর দাপট। দুই প্রাকৃতিক বিপর্যয়ে বিধ্বস্ত বসিরহাট। এলাকার দুর্গতদের পাশে দাঁড়ালেন সাংসদ নুসরত জাহান। নবান্নের নির্দেশে বৃহস্পতিবার আমফানের জেরে ক্ষতিগ্রস্ত উত্তর ২৪ পরগনা সুন্দরবনের চারটি ব্লকের একাধিক এলাকা সরেজমিনে দেখতে পরিদর্শনে এলো জেলার পূর্তের কর্মধ্যক্ষ নারায়ন গোস্বামীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল। উপস্থিত ছিলেন বসিরহাটের সংসদ নুসরাত জাহান, হিঙ্গলগঞ্জ বিধায়ক দেবেশ মন্ডল, শিক্ষা কর্মদক্ষ ফিরোজ কামাল গাজী সহ জেলার সেচ, কৃষি দফতরের, বিদ্যুৎ দফতর, বিপর্যয় মোকাবিলা দফতরের অন্যান্য আধিকারিকরা।

প্রশাসনিক বৈঠকে নুসরত

প্রশাসনিক বৈঠকে নুসরত

আম্ফান বিধ্বস্ত বসিরহাটের পরিস্থিতি মোকাবিলায় বৃহস্পতিবার প্রশাসনিক বৈঠক করেন সাংসদ নুসরত জাহান। সেখানকার প্রশাসনিক আধিকারিকদের অবিলম্বে দুর্গতদের কাছে ত্রাণ পৌঁছে দেওয়া এবং তাঁদের বাসস্থান সুনিশ্চিত করার নির্দেশ দিয়েছেন তিনি। রাজনৈতিক দ্বন্দ্ব ভুলে সকলকে বসিরহাটের মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।

প্রধানমন্ত্রীর সফর

প্রধানমন্ত্রীর সফর

আম্ফানের তাণ্ডবের পরের দিনই বসিরহাট পরিদর্শনে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। কিন্তু ডাক পাননি সাংসদ নুসরত জাহান। স্বামী নিখিলকে নিয়ে সেদিন বসিরহাটে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার চেষ্টা করলে তাঁেক ঢুকতে দেওয়া হয়নি। এই নিয়ে বেশ কিছুক্ষণ বচসাও হয় নিরাপত্তা আধিকারিকদের সঙ্গে। শেষে সেখানে না গিয়ে দুর্গত এলাকা ঘুরে দেখেন নুসরত জাহান।

নুসরতের পাশে টলিউড

নুসরতের পাশে টলিউড

আম্ফান বিধ্বস্ত এলাকার জন্য ত্রাণ দিয়ে টলিউডের অনেক অভিনেতা অভিনেত্রী। রূপম ইসলাম, পরমব্রত চট্টোপাধ্যায়, মৌসুমী দাশগুপ্ত সহ একাধিক অভিনেতা বসিরহাটের দুর্গত মানুষের জন্য ত্রাণ পাঠিয়েছেন। তার জন্য ধন্যবাদ জানিয়েছেন নুসরত জাহান।

আমফানের পর বিদ্যুৎ বিভ্রাট থেকে জল সরবরাহ বন্ধ, সব দায় মুখ্যমন্ত্রীর মন্তব্য রাহুলের

সুপ্রিম নির্দেশে পরিযায়ী শ্রমিকদের ফেরানো নিয়ে চাপে পড়ল রাজ্য! কী করবেন মমতা বন্দ্যোপাধ্যায়?

English summary
TMC MP Nusrat Jahan visit cyclone amphan hit Basirhat area,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X