• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির মুখোশ খুলে দিলেন তৃণমূল সাংসদ নুসরত! অমোঘ যুক্তিবাণে কাত তাবড় নেতারা

এক বছরেই রাজনীতির অনেক আটঘাটই শিখে নিয়েছেন বসরিহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান। তা দিয়েই তিনি একে একে বিজেপির সমস্ত ফাঁস কেটে চলেছেন। বিজেপি যে মস্ত ফন্দি আঁটছেন, তা কেটে মানুষের কাছে ফাঁস করে দিচ্ছেন নুসরত। ফলে বিজেপির মুখোশ খুলে যাচ্ছে।

বিজেপির মুখোশ খুলছেন নুসরত

বিজেপির মুখোশ খুলছেন নুসরত

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে রাজ্য তথা দেশে যে ভয়ঙ্কর পরিস্থিতি তৈরি হতে চলেছে, তাতেও থেমে নেই বিজেপির নোংরা রাজনীতি। নানা কুৎসা-অপপ্রচার চলছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। সেই কুৎসা-অপপ্রচার, অতিরঞ্জিত খবর ছড়ানোর বিরুদ্ধে সরব হলেন নুসরত।

দুই টুইটে ঘায়েল বিজেপি

দুই টুইটে ঘায়েল বিজেপি

মাত্র দুটি টুইটেই তিনি ঘায়েল করে ছাড়লেন বিজেপির তাবড় আইটি ও মিডিয়া সেলকে। বসিরহাটের সাংসদ জবাব দিলেন দুটি তাৎপর্যপূর্ণ টুইটে। নুসরত একটি পোস্ট করলেন গুজরাট নিয়ে, আর একটি করলেন সুরাট নিয়ে। তাতেই তিনি অনেক কথা জানিয়ে দিলেন।

প্রথম টুইট নুসরতের

প্রথম টুইট নুসরতের

মোদী-রাজ্য গুজরাটের সরকারি হাসপাতালে চিকিৎসার সুরক্ষা সরঞ্জাম না থাকায় নার্স, প্যারা মেডিকেল স্টাফ, আশাকর্মী ও স্বাস্থ্যকর্মীরা হরতাল করে। সেই ঘটনা নিয়ে নুসরত টুইট করেছেন-বাংলার বদনাম করতে যে সব নেতারা সিদ্ধহস্ত তাঁদের কাছে আমার প্রশ্ন মোদীর গ্রামে চিকিৎসা সুরক্ষা সরঞ্জাম পৌঁছে দেওয়ার পরিকল্পনা নেওয়া হচ্ছে না কেন?

দ্বিতীয় টুইট নুসরতের

আর একটি টুইটে তিনি সুরাটের চিত্র তুলে ধরে লিখেছেন- বিজেপি প্রতিদিন নির্লজ্জতার উদাহরণ তৈরি করছে। পরিযায়ী শ্রমিকদের মাইলের পর মাইল হাঁটতে বাধ্য করছে। কখনও তাঁদের শরীরে জীবাণুনাশক স্প্রে করছে, কখনও পরিযায়ী শ্রমিকদের টয়লেটে কোয়ারেন্টাইন করে রাখছে।

বিজেপির কুৎসা-অপপ্রচারের জবাব

বিজেপির কুৎসা-অপপ্রচারের জবাব

নুসরত উল্লেখ্ করেন, অমিত মালব্যর দল শ্রমিকদের দুর্দশা বাড়াতে কোমও কিছু বাকি রাখছে না। এটি লজ্জার। নুসরতের যুক্তিবাণের উত্তর নেই বিজেপির। বিজেপির আইটি সেলের প্রধানের নাম করেই খোঁচা দিয়েছেন নুসরত। তিনি বিজেপির এই কুৎসা-অপপ্রচারের জবাব দিয়েছেন কড়া ভাষায়।

ঘরে ঘরে নুসরত

ঘরে ঘরে নুসরত

না, শুধু টুইট করেই ক্ষান্ত নন নুসরত। তিনি খাদ্যসামগ্রী নিয়ে পৌঁছে যাচ্ছেন লোকসভা কেন্দ্রের মানুষের কাছে। তিনি প্রতিনিয়ত মানুষের পাশে দাঁড়াচ্ছেন। কর্তব্যপালনে অবিচল থাকছেন। সাংসদ হিসেবে একেবারে ঘরের মেয়ের মতোই তিনি বসিরহাট মানুষের জন্য কাজ করছেন।

বিজেপির অপপ্রচারকে কাউন্টার

বিজেপির অপপ্রচারকে কাউন্টার

টুইটার অ্যাকাউন্টে লাগাতার তিনি বিজেপির অপপ্রচারকে কাউন্টার করে চলেছেন। তথ্যপ্রমাণ সহযোগে বিজেপির মিথ্যার মুখোশ খুলে দিচ্ছেন। আর শ্রমিকদের দুর্দশা থেকে শুরু করে বিজেপির দুর্নীতি সব সামনে আনছেন। বিজেপি শাসিত রাজ্যগুলির বেহাল দশার ছবিও তিনি তুলে ধরছেন প্রতিনিয়ত।

একুশের যুদ্ধে জয়ের লক্ষ্যে মাস্টারপ্ল্যান বিজেপির

'ভয় পেয়েছে মমতা', ৯ দিনে মুখ্যমন্ত্রী সাংবাদিকদের মুখোমুখি না হতেই বিজেপি সরব নয়া পদক্ষেপে

English summary
TMC MP Nusrat Jahan tweet attacks BJP against their propaganda on corona situation.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X