• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পর্যটন শিল্পে রাজ্যের সাফল্য! বিজেপির কাদের কাদের নিশানা করলেন নুসরত জাহান

  • |

বিজেপির (bjp) কেন্দ্রীয় নেতা, মন্ত্রীরা এরাজ্যের পর্যটক। এই ভাষাতেই কটাক্ষ করলেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহান (nusrat jahan)। এদিন তিনি টুইট করে বলেছেন, বিজেপি নেতাদের জন্যই এরাজ্যে পর্যটন শিল্পে সাফল্য এসেছে। এর আগে রাজ্যে আসা অন্যরাজের বিজেপি নেতাদের বহিরাগত বলে আক্রমণ করেছিল তৃণমূল।

অমিতকে 'হৃদমাঝারে' রাখা বাউলও নামবেন মমতার মিছিলে! চ্যালেঞ্জ নিলেন অনুব্রত

টুইটে কটাক্ষ নুসরতের

টুইটে কটাক্ষ নুসরতের

এদিন টুইটারে বসিরহাটের বিজেপি সাংসদ লিখেছেন, পশ্চিমবঙ্গের পর্যটন চূড়ান্ত সাফল্য পেয়েছে। সেই কারণে বিজেপি নেতাদের ধন্যবাদ। তারা পশ্চিমবঙ্গকে এত ভালবাসছেন দেখে তাঁর ভাল লাগছে বলে জানিয়েছেন নুসরত। তবে কটাক্ষ করে তিনি বলেছেন, তারা কেবল মাত্রই পর্যটক। অমিত শাহকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, তিনি এবং তাঁর সহযোগীরা এই খবর পেয়ে খুশিই হবেন।

বিজেপি পর্যটকের দল, বলেছিলেন ডেরেক

বিজেপি পর্যটকের দল, বলেছিলেন ডেরেক

রবিবার রাজ্যের একের পর এক ইস্যু নিয়ে কটাক্ষ করেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। বলেছিলেন রাজ্যে পিছিয়ে পড়ছে, রাজ্যের মানুষকে কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত করা হচ্ছে। পাল্টা জবাব দিতে গিয়ে তৃণমূল কংগ্রেসের রাজ্যসভায় সাংসদ ডেরেক ও'ব্রায়েন বিজেপিকে পর্যটকের দল বলে কটাক্ষ করেছিলেন। তিনি দাবি করেছিলেন, কোনও খবরই রাখেন না এই রাজ্যে আসা বিজেপি নেতারা।

বিজেপিকে বহিরাগত বলে আক্রমণ

বিজেপিকে বহিরাগত বলে আক্রমণ

অন্য রাজ্যের বিজেপি নেতাদের এই রাজ্যের দায়িত্ব দেওয়া, আর ঘনঘন অমিত শাহ, জেপি নাড্ডাদের এই রাজ্যে আগমনে খুশি নয় তৃণমূল কংগ্রেস। ঘাসফুল শিবিরের তরফে কখনও সুব্রত মুখোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় বহিরাগত বলে বিজেপির প্রতি আক্রমণ শানিয়েছেন। নবান্ন থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখেও বহিরাগত শব্দ শোনা গিয়েছে। যা নিয়ে অবশ্য পাল্টা কটাক্ষ করেছেন রাজ্যপালও। তিনি বলেছিলেন গণতান্ত্রিক দেশে এই ধরনের মন্তব্য অনভিপ্রেত। এব্যাপারে প্রশ্নের উত্তর দিতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী প্রশ্ন করেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যখন কংগ্রেসে ছিলেন, সেই সময় যখন ইন্দিরা গান্ধী কিংবা নরসীমা রাও রাজ্যে এসেছেন, তখন তাঁদের বহিরাগত বলা হয়েছে কিনা।

 রাজ্যে বিজেপির নির্বাচনী দায়িত্ব ভিন রাজ্যের নেতাদের হাতে

রাজ্যে বিজেপির নির্বাচনী দায়িত্ব ভিন রাজ্যের নেতাদের হাতে

রাজ্যে বিজেপির নির্বাচনী দায়িত্ব ইতিমধ্যেই অমিত শাহ তাঁর পছন্দের নেতাদের হাতে তুলে দিয়েছেন। এঁরা সবাই বিজেপি শাসিত রাজ্যে গেরুয়া শিবিরের সংগঠনের দায়িত্বে রয়েছেন। এইসব নেতাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন, উত্তরবঙ্গে দায়িত্বপ্রাপ্ত হরিশ দ্বিবেদী, রাঢ়বঙ্গে বিনোদ শোনকার, নবদ্বীপে বিনোদ তাওড়ে, কলকাতায় দুষ্মন্ত গৌতম এবং মেদিনীপুরের দায়িত্বে সুনীল দেওধার। সেই পরিস্থিতিতেই এবার বিজেপি নেতাদের রাজ্যে আসা নিয়ে কটাক্ষে শান দিলেন নুসরত জাহান।

{quiz_455}

English summary
TMC MP Nusrat Jahan criticises Amit Shah, JP Nadda's State visist as tourism
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X