• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'চুপ কেন ধনখড়জি,পড়ুয়াদের জন্য মুখ খুলুন', NEET ও JEE পরীক্ষা নিয়ে রাজ্যপালকে খোঁচা নুসরতের

NEET ও JEE পরীক্ষা নিয়ে এবার সরাসরি রাজ্যপাল জগদীপ ধনখড়কে খোঁচা দিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহান। টুইটে তিনি রাজ্যপাল ধনখড়কে আক্রমণ করে লিখেছেন, এখন কেন চুপ ধনখড়জি, দেশের পড়ুয়াদের জন্য মুখ খুলুন।

রাজ্যপালকে আক্রমণ নুসরতের

রাজ্যপালকে আক্রমণ নুসরতের

'NEET ও JEE নিয়ে কেন্দ্রীয় সরকারে বড়সড় ভুল সিদ্ধান্তে আপনার নিস্তব্ধতায় আমি সত্যিই হতবাক ধনকড়জি! দয়া করে এবার দেশের পড়ুয়াদের জন্য মুখ খুলুন, এই অতিমারী আবহে যারা সত্যিই প্রচণ্ড সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে।' টুইটে এভাবেই মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েেছন বসিরহাটের তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরত জাহান।

NEET ও JEE পরীক্ষা তরজা

NEET ও JEE পরীক্ষা তরজা

সর্বভারতীয় ক্ষেত্রে জয়েন্ট এবং মেডিকেল এন্ট্রেন্স পরীক্ষা নিজে তুঙ্গে রাজনৈতিক তরজা। একাধিক অবিজেপি রাজ্য পরীক্ষা বন্ধের দাবি জানিয়েছে। এই নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছেন। পরীক্ষা বন্ধের দাবি জানিয়েছেন িতনি। এমনকী অবিজেপি রাজ্যগুলিকে এই নিয়ে সুপ্রিম কোর্টে যাওয়ার কথা বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

জোট বাঁধছে বিরোধীরা

জোট বাঁধছে বিরোধীরা

NEET ও JEE পরীক্ষাকে সামনে রেখে ফের জোট বাঁধতে শুরু করেছে বিরোধীরা। এই নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় এবং সোনিয়া গান্ধী অবিজেপি রাজনৈতিক দলের নেতা ও মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেছেন। সেই বৈঠকে জোট শক্তিশালী করার বার্তা িদয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পরীক্ষায় অনড় কেন্দ্র

পরীক্ষায় অনড় কেন্দ্র

এদিকে NEET ও JEE পরীক্ষা হবেই বৃহস্পতিবার এই সিদ্ধান্ত জানিয়ে দিয়েছে কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী। পরীক্ষার্থীরাও পরীক্ষা দিতে চান বলে দাবি করেছেন তিনি। যেকোনও মূল্যেই এই পরীক্ষা হবে বলে জানিয়েছেন তিনি।

আধার কার্ড আপ-টু-ডেট করতে গেলে এবার থেকে লাগবে ১০০ টাকা

প্রতিরক্ষায় বিদেশী বিনিয়োগ নিয়ে মোদীর বড় ঘোষণা! 'আত্মনির্ভর ভারত' এর পথে একধাপ এগোল কেন্দ্র

English summary
TMC MP Nusrat Jahan Attack Governor Jagdeep Dhankhar on JEE,NEET examination
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X